এখন মেয়েটি আমার ভাত খাবে না । ওদের পরি বার ও বলে আমার ভাত খাওয়াবে না। এখন আমরা বলেছি মেয়েকে যদি ভাত না খাওয়ান তা হলে ডিফোজ দিয়ে দেন। তারা এখনো ডিফোজ দেয় না।তারা বলে সময় হলেই দিবে।ভাত খাওয়াবে না তা হলে তারা এমন করছে কেন ।ডিফোজ কিভাবে আদায় করব।আমাদের কাবিনের বয়স ১৯ হয়েগেছে ।মেয়েটিকে ফোন দিলে আমার সাথে আমার পরিবারের সাথে খারাপ ব্যাবহার করে। তার কথায় খুবি কস্ট পাই।


শেয়ার করুন বন্ধুর সাথে
Manik Raj

Call

আপনার যদি বউকে নিয়ে সংসার করার ইচ্ছা তাকে

তাহলে মেয়ের পক্ষ থেকে কেউ বাধা দিতে পারবেনা।

আর বাধা দিলেও সেটা কাজে আসবেনা। আপনি

চাইলে উল্টো আপনার শ্বশুর বাড়ির লোকজনের উপর

মামলা করতে পারবেন কিন্তু মেয়ের পক্ষ থেকে মামলা করলেও

সেটা কাজে আসবেনা কারণ আপনি এখনো আপনার

বউয়ের পক্ষে আছেন তারমানে সমস্যাটা করছে মেয়ের পক্ষ থেকে।আপনি আপনার বউকে আনতে পারবেন সেখানে বাধা দেওয়ার কে! আপনি গিয়ে আপনার বউকে নিয়ে আসুন।

তারা বাধা দিলে এলাকার গণ্যমান্য ব্যক্তিগণের সহায়তা নিবেন

তারাই ফিক্স করে দিবে।এটা জানার চেষ্টা করুন এখন কেনো

কি কারণে আপনার সাথে শ্বশর বাড়ির লোকরা এমন করছে।

জটিল সমস্যা করলে এবং আপনার যদি বউকে নিয়ে

সংসার করার ইচ্ছা থাকে তাহলে আপনি আইনের সহায়তা নিবেন। 

আপনিও কি চান ডিভোর্স দিতে নাকি সংসার করবেন আপনার স্ত্রীকে নিয়ে?

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

মেয়েটি আপনার সাথে কেন সংসার করবে না এবং তার অভিভাবকপক্ষই বা কেন তাদের মেয়েকে আপনার হাতে আর তুলে দিতে চাচ্ছে না ? এ প্রশ্নের উত্তর অনুসন্ধান করা অত্যন্ত জরুরি। আর আপনার ব্যাপারে মেয়ে বা তার অভিভাকের অনাগ্রহের পেছনে কি একচেটিয়া তাদের ত্রুটিই দায়ি নাকি এখানে আপনারও কোনো ত্রুটি বিচ্যুতি রয়েছে- এ ব্যাপারে ক্লিয়ার হোন। যদি এক্ষেত্রে আপনার কোনো দুর্বলতা বা সীমাবদ্ধতা থাকে তাহলে সেগুলো সংশোধনের চেষ্টা করুন। যদি এ ব্যাপারে আপনার কোনো দুর্বলতা না থেকে থাকে তাহলে মেয়ের সাথে আপনি সরাসরি কথা বলুন, সে কি চায় ? তার চাওয়া পাওয়া বা চাহিদা কি ? নিজে সক্ষম না হলে তৃতীয় পক্ষের মাধ্যমে মেয়ের চাও পাওয়ার ব্যাপারে পরিষ্কার ধারণা লাভের চেষ্টা করুন। যদি কোনোভাবে তার চাওয়া পাওয়া সম্বন্ধে অবগত হতে পারেন এবং তা সাধ্যের ভিতরে হয় তাহলে তার চাওয়া পাওয়া পূরণের আশ্বাস দিন। এবং যথাসাধ্য তা পূরণের চেষ্টা করুন। এতে যদি কোনো মীমাংসায় পৌঁছা সম্ভব না হয় তাহলে উভয় পক্ষের অভিভাবকদের একত্রে বসানোর চেষ্টা করুন। এবং পারস্পারিক আলোচনার মাধ্যমে এ সমস্যা সমাধানের চেষ্টা করুন। এতেও যদি কোনো কাজ না হয় তাহলে তার সাথে সংসার কারা বা সংসার করার আগ্রহ দেখানোর কোন মানে হয় না। বরং এ ক্ষেত্রে তার থেকে বিচ্ছিন্ন হয়ে যাওয়াই শ্রেয়। তারা যদি ডিফোর্স দেয় তবে তো ভালো। নতুবা আপনিই তালাক দিয়ে মেয়েটিকে বিচ্ছিন্ন করে দেন। তাদের আশায় বিবাহকে ঝুলিয়ে রাখার কোনো অর্থ হয় না। এবং অন্য কাউকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেয়ার চেষ্টা করুন। আর এ সমস্যা সমাধানে বেশি বেশি করে দুআ করুন। আমরাও দুআ করি, আপনার এ সমস্যার আশু সমাধান হয়ে যাক।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ