আসসালামু আলাইকুম।

আমি সোদি আরবে থাকি আমি রিসালার নিয়ে voip  ডলারের ব্যবসা করতে চাই। 

#আমি সরাসরি admin থেকে রিসালার নিতে চাই।কিন্তু আমি যার কাছ থেকে রিসালার নেবো আমি কি করে বুজবো সে admin নাকি সে রিসালার থেকে দিচ্ছে?

#অনলাইন অনেকে রিসালার বিক্রি করে তাদের কে অগ্রিম টাকা দেওয়ার পরে তারা ডলার দেয় এতে অনেকে টাকা নিয়ে ডলার দেয় না তাহলে করনিয় কি?

# usd 100$ এর দাম কতো এবং কতো মিনিট  পাওয়া যায় একেক জনে একেক  দাম বলছে এবং মিনিট কারো কম কারো বেশি এর মানে কি?  

#কিভাবে বুজবো যে সে মিনিট চুরি করছেনা?  কারন অনেকে    তাদের admin সিস্টেম করে রাখে মিনিট sow করবে বেশি কিন্তু মিনিট দিয় কম।


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ভাই এখন নতুন সিস্টেম চালু হয়েছে আনলিমিটেড রেসালায়ের এখন একটা রেসালার থেকে অনেক রেসালার তৈরি করা যায়।সবচেয়ে ভাল হয় আপনার জানা-শোনা চিনা-পরিচিত লোকদের থেকে নিলে। 100  usd =7000 মিনিট হয়,কেউ এই মিনিট থেকে কাটিং করে বেশি বলে,ডলার বলবে এতো মিনিট আছে কিন্তু কথা কম হবে, এমন।

আপনি যদি রেসালার নিয়ে ব্যবস্যা করেন তাহলে my rate plan গিয়ে দেখতে পাবেন bd grey,gold এমন লেখা আছে মিনিট চুরি করলে  ওখানে পাশে কত মিনিট চুরি করছে % lদেখাবে যদি ১০০ ডলারে  ৫০ মিনিট কাটে তাহলে লেখা থাকবে ৫%।

তাই সব থেকে ভাল হবে চেনা-পরিচিত থাকলে তাদের কাছে থেকে নিলে,কারন অপরিচিত লোক আপনাকে আগে বলবে বিকাশে টাকা দিতে পরে টাকা নেবার পর যদি লাইন বন্ধ করে দেয়, তাহলে আপনি কিছু করতে পারবেন না।

আর যদি মোবাইলের ব্যবহারের জন্য ডলার নেন তাহলে, কত মিনিট কথা বলছেন সাথে সাথে  একটা নোটবুকে লিখে রাখবেন,পরে কম হলে তাকে ধরবেন,বলবেন মিনিট টা বুজিয়ে দেন।

আর যদি এ বিষয়ে কোন দাউট থাকে তাহলে আমার imo,whatsapp নম্বরে যোগাযোগ করতে পারেন।

+96897766957

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ