আমি এ ইয়ারের নবম শ্রেণির ১জন ছাত্র।গত ইয়ারে জেএস সি তে জিপি এ ৫.০০ পেয়েছি এ বছর নবম এ ভর্তি হয়ে বই পত্র এনে আর যাই নি স্কুলে।এখন  esif বা রেজিস্ট্রেশন হয়ে গেছে জমা দেয়া শেষ কিন্তু আমি জেনেও যাই নি বা করা হয় নি।প্লিজ ভাই হেল্প করুন রেজিস্ট্রেশন করার কি কোনো সুযোগ আছে?? আমিতো ভর্তি কৃত স্টুডেন্ট যাস্ট কারন বশত যেকোনো কারনেই হোক এতদিন যাই নি।না বুঝে কেউ বাজে কোনো ধারনা করবেন না।তবে ২ ইয়ার গ্যাপ গেছে স্টাডি লাইফে এ কারনে আগের মতো আগ্রিহ বা মনোযোগ দিতে পারছিলাম না লেখা পড়ায় বন্ধুরা সবাই এস এস সি দিয়ে এবার স্কুল লাইফ পার করেছে আর ক্লাস ফাইভ এ আমি ট্যালেন্ট পুল এ বৃত্তি পেয়েছিলাম। আমি অনলাইন ঘেটে দেখেছি ভর্তিকৃত/অধ্যয়নরত নয় এমন স্টুডেন্ট দের জন্য হুশিয়ারি আছে বোর্ড কর্তক অনুমতি ছাড়া তাদের জন্য রেজিস্ট্রেশন না করা।প্লিজ কেউ হেল্প করুন আমি ঢাকা বোর্ড অধীন। আমি পডতে চাই।কোনো অনৈতিক পন্থায় নয়।এখনো may be সম্ভব তবে আমি প্রায় ভরসাহীন এচছাড়া আমার ১টা বাজে অভ্যাস ইন্টারনেট নিয়ে পড়ে থাকা গত ইয়ার কারো কাছে টিচিং নেয় নি তবুও ভালো করেছি এখন আমার আগ্রহ কম হলে ইদানিং বুঝতে পারছি আমায় কেউ পছন্দ করে না। পড়ালেখা ছেড়ে দেয়া বোধ হয় অভিশাপ।প্লিজ সময় থাকতে হেল্প করুন।প্রয়োজনে board site টা দেখে নিবেন আর এ বিষয়ে বা ভালো ইনফো জানলে kindly লিখে হেল্প করবেন এটা খুবি সিরিয়াস বিষয়। বোর্ড মেইল এ অনেক চেষ্টা করেছি মেইল যায় নি। 


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি যে স্কুলে ভর্তি হয়েছেন সে স্কুলের প্রধান শিক্ষকের সাথে কথা বলুন|এতে আপনার সমস্য সমাধান হতে পারে|কারন এখনো অনেক সময় আছে পরিক্ষার|তাই বলছি প্রধান শিক্ষকের সাথে এই বিষয়ে কথা বলুন|

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

রেজিস্ট্রেশনেরর একটা নির্দিষ্ট সময় ছিলো, এই সময়ে রেজিস্ট্রেশন না করতে পারলে আরো একসপ্তাহ বা তার থেকে কিছুদিন বেশি সময় একটা সুযোগ ছিলো যে, জরিমানা দিয়ে রেজিস্ট্রেশন করা যেতো। এই মাত্র একজন অধ্যক্ষের সাথে এইমাত্র এ বিষয়ে আলোচনার একমুহূর্তে বললেন যে, তিঁনি চেষ্টা করলে এখনো রেজিস্ট্রেশন করতে পারবেন এবং অন্যান্য প্রতিষ্ঠানের অধ্যক্ষ চেষ্টা করলে কাজটা সমাধান সম্ভব। এখন আপনি আপনার বিদ্যালয়ের প্রধান অথবা অন্য বিদ্যালয়ের অভিজ্ঞ প্রধানের সাথে এ বিষয়ে সমাধানের জন্য শরণাপন্ন হয়ে দেখতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ