আমার খালাতো বোনের বিয়ে হইছে কয়েক দিন আগে। তার বিয়ের আগে আমার তার প্রতি কোন দূর্বলতা ছিল না। তার বিয়ের দিন তার জন্য আমার কেমন যেন খারাপ লাগছিল। এখন কয়েকদিন ধরে তার সাথা ইমুতে কথা হয়। সত্যি  করে বলতে বেপারটা অনেক গভীরে চলে গেছে। হঠাৎ জানতে পারলাম সে আমায় ক্লাস ৭ থেকে ভালবাসে। এখন আমার সাথে কথা না বলতে পারলে সে পাগল হয়ে যায়। আমি এখন কি করবো? 


শেয়ার করুন বন্ধুর সাথে
MdMahiuddin

Call

আপনার খালাতো বোনের বিয়ের পর আপনি জানতে পারলেন আপনাকে অনেক আগে থেকেই ভালোবাসতো।আপনিও তাকে এখন ভালোবাসেন।কিন্তু একটা কথা ভাই আপনার খালাতো বোনের এখন বিয়ে হয়ে গেছে এখন আর কিছু করার নেই।আপনি তাকে বুঝান সমাজ আছে,পারিবিরক ব্যপার আছে।আপনার খালাতো বোনকে ভালো করে বুঝিয়ে বলতে পারেন তার বিয়ে হয়ে গেছে এখন সংসার আছে এভাবেই থাক।অকারণে পিতা মাতাকে এখন কষ্ট দেওয়ার কোনো কারণ নাই।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভুলটা আপনাদের দুইজনরই ছিল। সময় থাকতে কেউ কাউকে বলেননি। কিন্তু এখন আপনারা যেটা করছেন সেটা ভুল না মহা ভুল। একবার চোখ বন্ধ করে ভাবুন তো আপনারা যেভাবে কথা বলা শুরু করেছেন তার ফল কী হবে? যদি ফলটা ভাবতে পারেন তাহলে আজই নিজেকে এবং আপনার খালাতো বোনকে বোঝান যে এখন আর সম্ভব না। আপনারা যা চিন্তা করছেন তা শুধুই আবেগ, যা ক্ষণস্থায়ী। কিন্তু মেয়েটার মা বাবা, ঐ ছেলেটার মা বাবা আবেগকে আশ্রয় করে তাদের বিয়ে দেয়নি। তাদের পরস্পরের সম্পর্কটা কেন নষ্ট করবেন ভাই? কতগুলো মানুষ এই সম্পর্কে সম্পর্কিত। কয়েন দিন ভুলে থাকার চেষ্টা করুন, কষ্ট হবে। তবে অবশ্যই পারবেন। আর একটা কথা,  আপনার মা- বাবা কি আপনার খালাত বোনকে এই অবস্থায়  মেনে নিতে পারবে? বাংলাদেশের সমাজ ব্যবস্থায় এটা কতটুকু গ্রহণীয় হবে তা তো আপনি ভালো করেই বুঝতে পারছেন। কারন আপনিও সমাজের একজন। অল্প কথায় অনেক কিছু বুঝানোর চেষ্টা করলাম ভাই। একটু ঠান্ডা মাথায় ভাবুন সঠিক পথ পেয়ে যাবেন। আর দুইজনের সুখের জন্য এত লোককে অসুখী করবেন ই বা কেন?  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ