আমি অষ্টম শ্রেণীর ছাত্রী। একটা ছেলে আমার দিকে তাকিয়ে থাকে। ছেলেটা ভদ্র এবং মনোযোগী। পড়াশোনা খুবই ভালো। ব্যবহারও ভালো। তাকে কি আমি জীবনসঙ্গী হিসেবে পেতে পারি মানে তাকে কি আমি প্রোপজ করবো। পড়াশোনার দিক থেকে আমিও তার পরেই। এখন আমাকে এর উপায় খুঁজে দিন।
শেয়ার করুন বন্ধুর সাথে

এখন তোমার বয়স মাত্র চোদ্দ থেকে সতেরো বছর হবে তাই না। তুমি যদি এদিকে মন দাও তাহলে তোমার পড়াশোনা নষ্ট হয়ে যাবে। রোল নাম্বার দুইও হারাবে। অর্থাৎ তোমার দ্বারা আর পড়া হবেনা শুধু সেদিকেই মন থাকবে আর সময়গুলো নষ্ট হবে। দয়াকরে তুমি ভালোভাবে পড়াশোনা করে একজন বড়ো মানুষ হওয়ার চেষ্টা করো। তুমি একদিন দেখবে সেই ছেলের চাইতে বড়ো বড়ো ব্যাক্তিত্ব তোমকে পাওয়ার জন্য লাইন দিয়ে থাকবে। আর যদি এখনই এদিকে মন দাও তাহলে দশম বা দ্বাদশ ক্লাশ পড়ার পর অথবা তার আগেই বলবে ''چل سادی کےلیے تیار ہو'' চলো বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। দেখো পড়ার বয়স পড়ে নাও। যখন পড়ার বয়স শেষ হয়ে যাবে তখন তুমি তোমার ভবিষ্যৎ বুঝতে পারবে। মাথা ঠুকে মরে গেলেও তখন আর কিছুই করার থাকবে না। যেমন আমার বর্তমান অবস্তা

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

দেখুন আপনি সবেমাত্র ক্লাস ৮ এ পড়ছেন,আর এই সময়টা হল ক্যারিয়ার গড়ার। যদি এখনই প্রেম ভালবাসায় লিপ্ত হয়ে যান,তাহলে আপনার বাবা মা যে টার্গেট নিয়ে লেখাপড়া করাচ্ছেন, তা হয়তো পূর্ণ হবে না। আর আপনিও পড়াশোনায় ভালভাবে মন বসাতে পারবেন না, সব সময় মন ভেসে বেড়াবে প্রিয় ব্যক্তির স্বরণে, ফলে এখন যে ভাল রেজাল্ট করছেন,তা সম্ভব হবেনা। ≥ মনোযোগ দিয়ে পড়ালেখা করে, নিজেকে গড়ে তুলুন,তার চেয়ে, আরো ভাল ছেলে পাবেন। #ইসলামিক দৃষ্টিকোণ থেকে »»» বিবাহ পূর্ব প্রেম ভালবাসা সম্পূর্ণ হারাম & নাজায়েজ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার বয়সটা এখন আবেগের সময়। এসময়টাতে কৌতুহল বেশি থাকায় এমন পারে। এই বয়সে এমন কত কিছুইনা আমাদের ভালো লাগে। মনে রাখবেন জীবনটা কোন হেলা করার জিনিস নয়। তাই যখন যা খুশি তাই করবেন না। নিজেকে নিয়ন্ত্রণে রাখুন। আবেগ নয় বিবেগ দিয়ে ভাবুন। চারাপাশের পরিবেশের সাথে বিচার করুন আপনার কাজটি সঠিক নাকি ভুল। কখনোই হুট করে কোন ডিসিশন নেবেননা। তাহলেই আপনি কখনোই পথভ্রষ্ট হবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার কি কাউকে জীবন সঙ্গী করে পাওয়ার বয়স হয়েছে। আপনি তো সবে মাত্র ক্লাস ৮ ই পড়েন। এখন কেন রিলেশন এ যাবেন...??? এখন রিলেশন এ গেলে তো নিজের ক্ষতি ছাড়া আর কিছুই হবে না। এখন রিলেশন এ যাবেন কিছুদিন পর ব্যাপার টা আপনার পরিবার জানতে পারবে তখন আপনি বিয়ে দিয়ে দিবে। তখন সব কিছু শেষ হয়ে যাবে। আগে রিলেশন করার মত বয়স হোক তাঁর পর রিলেশন করার চিন্তা করেন।

আমার সাইকোলজি স্যার বলেনঃ আগে নিজের ক্যারিয়ার তৈরি কর,,,তাহলে দেখবে এখন যে ছেলের সাথে তুমি কথা বলার জন্য লাফাচ্ছো,,,,তখন সেই ছেলে তোমার জন্য লাফাবে।

তাই আমি বলব এখন রিলেশন এ না যেয়ে কিছুদিন পরে যান। এতে করে আপনারি ভাল হবে।


কেউ আপনার দিকে তাকিয়ে থাকেই সে আপনাকে লাভ করে বা পছন্দ করে তা কিন্ত নয়।                

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ