আমার wife এর মাসিক হয় ১৯ তাং আমি তার সাথে সেক্স করি ২৫ তাং আমার wife এর মাসিক শুরু হওয়ার ৭ দিনের দিন আমি তার সাথে সেক্স করি

প্রথমে আমি আমার লিংঙ্গ আমার wife এর যৌনির ভিতরে ঢুকাই তার পর যখন আমার বীর্য বের হয়ে জাবে তখন আমার লিংঙ্গ বের করে ফেলি বীর্য বাহিরে পরে লিংঙ্গ বাহির করার সময় কিছুটা বীর্য যৌনির মুখে লাগে
তার পর আমি কন্ডম ব্যবহার করে আবার সেক্স করি
কিন্তু এখন মাসিক বন্দ হয়েগেছে
মাসিক না হওয়ার কারন কি?
মাসিক না হলেও মাসিকের মতই কোমর ব্যাথ্যা করে
এখন কি সে প্রেগন্যান্ট নাকি?  
প্রেগন্যান্ট হওয়ার আশঙ্কা আছে কি?

Share with your friends
Jamiar

Call

 আপনার এই প্রশ্নে আমি  আপনাকে    বলেছিলাম যে আপনার স্ত্রী প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা আছে । কেনো না আপনি অনিরাপদ সময়ে সহবাস করেছিলেন।

যদিও আপনি সহবাস করাকালীন যোনির বাহিরে বীর্যপাত করেছেন তবে সহবাস  করাকালীন  লিঙ্গ চরম উত্তেজনা বসত কামরসের সাথে পাতলা বীর্য যাওয়ার সম্ভাবনা থেকেই যায়, আর এও বলছেন যে যোনির বাহিরে বীর্যপাত করার সময় যোনির মুখে সামান্য বীর্য পরে কিন্তু সেই সামান্য বীর্য পরবর্তীতে কনডম ব্যবহারে সহবাস করাকালীন যোনির ভিতরে যাওয়ার সম্ভাবনা অনেক অংশেই বেশি। সেক্ষেত্রেও প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা থেকেই যায়।

এখন আপনার স্ত্রী প্রেগন্যান্ট হয়েছেন কি না সেটা নিশ্চিত ভাবে বলা যাবে   না ।  আর এসময়ে মাসিক হওয়ার জন্য কোন ব্যবস্থা গ্রহন করাও সম্ভব না। তাই আপনি অপেক্ষা করুন। যেহেতু এখন মাসিক বন্ধের ৬/৭ দিন হলো তাই আগামী ১০ দিন অপেক্ষা করুন এই ১০ দিনের মধ্যে মাসিক হলে প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা নেই আর মাসিক না হলে প্রেগন্যান্সি টেস্ট করবেন, সঠিক নিয়মে প্রেগন্যান্সি টেস্ট করুন।

ধন্যবাদ। 

Talk Doctor Online in Bissoy App