তাদের ব্যাপারে পবিত্র কুরআনে কি বলা আছে??
শেয়ার করুন বন্ধুর সাথে
Rubidium

Call

পবিত্র কুরআনে শিয়া সুন্নি বলতে কিছু নেই।এসব মুসলিমরা নিজেরাই এসব বিভাজন করেছে।সুন্নিরা যদি কুরআন আর হাদিস মোতাবেক যদি চলে তাহলে বুঝবেন তারা প্রকৃত মুসলিম।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

পৃথিবীতে দুই প্রকার মুসলিম আছে যথা: সিয়া ও সুন্নীহ।আবার সুন্নীহ এর মধ্যে ৪ টা মাজহাব আছে। সিয়া ও সুন্নীহ এর সবচেয়ে বড় পার্থক্য ও ভুল হচ্ছে। সিয়া সম্রদায় হযরত মুসা (আ:) এর অনুসারী। মুসা (আ:) কেই তারা তাদের আর্দশ মনে করেন। সুন্নীহ সম্রদায় হযরত মুহাম্মদ (স:) এর অনুসারী। হযরত মুহাম্মদ (স:) কেই তারা তাদের আর্দশ মনে করেন। যেখানে কোরআনেই লেখা আছে সর্বশেষ নবী হিসেবে আল্লাহ হযরত মুহাম্মাদ (স:) কে প্রেরণ করেছেন এবং আমরা সর্বশেষ শেষ নবীর উম্মত যেহেতু আমরা শেষ জামানার ও শেষ নবীর উম্মত। তাহলে আমাদের নবী অবশ্যই হযরত মুহাম্মদ (স:) হওয়া উচিত কিন্তু সিয়া সম্রদায় এটা বিশ্বাস করেন না। এটা বিশ্বাস না করে তারা বোঝায় তারা কোরআনকে বিশ্বাস করেন না। আর যারা কোরআন কে বিশ্বাস করেন না, তারা সত্য ও সঠিক মুসলিম কিভাবে হতে পারে? সুতরাং সুন্নীহ সম্রদায়ই হচ্ছে সঠিক পথযাত্রী মুসলিম।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

মহান আল্লাহ পাক এবং উনার হাবীব, সাইয়্যিদুল মুরসালীন, ইমামুল মুরসালীন, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এবং যামানার লক্ষ্যস্থল ওলীআল্লাহ, যামানার ইমাম ও মুজতাহিদ, ইমামুল আ’ইম্মাহ, মুহইস সুন্নাহ, ক্বাইয়্যুমুয্ যামান, মুজাদ্দিদে আ’যম, রাজারবাগ শরীফ-এর মুর্শিদ ক্বিবলাহ সাইয়্যিদুনা হযরত ইমামুল উমাম আলাইহিস সালাম উনাদের রেযামন্দি, সন্তুষ্টি, কুরবত, দয়া-দান, ইহসান মুবারক হাছিলের উদ্দেশ্যে কুল-কায়িনাতের সর্বশ্রেষ্ট ইবাদত মহাপবিত্র সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ অনন্তকালব্যাপী পালন করা এবং জারী করা....

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ