নিয়মিত পিরিওড এ সেফ সেক্স নিয়ে অনেক তথ্য পেয়েছি..  কিন্তু সেটা অনিয়মিত পিরিওড এর মধ্যে কিভাবে বুজবো কোনটা সেক্স করার জন্য পারফেক্ট সময়?  মানে অনিয়মিত পিরিওড এর মধ্যে সেইফ সেক্স কিভাবে করা যায়? মানে সেফ পিরিওড কখন হবে? কখন সেক্স করলে বাচ্চা হবে না?
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

খুবেই ইম্পর্টেন  একটি প্রশ্ন করেছেন ।তবে আসুন বলছি ↓

আপনি বললেন যে নিয়মিত মাসিকের জন্য নিরাপদ সহবাসের সময় জানেন কিন্তু অনিয়মিত মাসিকের জন্য নিরাপদ সহবাস করার সময়  জানেন না  ↓
 যদি আপনার স্ত্রীর মাসিক অনিয়মিত হয় তাহলে নিরাপদ ভাবে সহবাসের জন্য   আপনার স্ত্রীর শুধু মাসিক চলাকালিন  সহবাস করবেন। অর্থাৎ  অনিয়মিত মাসিকের জন্য শুধু মাসিক চলাকালিন নিরাপদ সময় ধরা হবে  অন্যথায় অন্যান্য সময়ে সহবাস করলে প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা থাকবে।।
কেনো না নিম্নে দেখুন বুঝিয়ে বলছি ↓
আপনাত স্ত্রীর নিয়মিত মাসিকের হলে  আপনার স্ত্রী ভালো করে জানে যে আমার প্রতিমাসে ৬ তারিখে মাসিক শুরু হয়  তাই মাসিকের ৪/৫ দিন আগে সহবাস করলেও অনেক সময় প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা থাকে না। কিন্তু
অনিয়মিত মাসিকের হলে আপনার স্ত্রী সঠিক ভাবে কখনোই বলতে  পারবে না যে তার ঠিক কোন তারিখে মাসিক হবে। কারন অনিয়মিত মাসিক অনিয়মিত ভাবেই হয় এর কোন নিয়ম নেই তাই এর নিরাপদ সময় হলো শুধু মাসিক চলাকালিন।
তবে মাসিক নিয়মিত হোক বা অনিয়মিত হোক না কেনো বা নিরাপদ সময় মাসিক চলাকালিন হোক না কেণো মনে রাখবেন মাসিক চলাকালিন সহবাস করা ইসলামে  হারাম হারাম এতে যোনিতে ইনফেকশন হয় বিভিন্য ধরনের রোগ জিবানু ছড়ায় তাই সহবাসে কনডম ব্যবহার করুন এবং আপনার স্ত্রীর মাসিক অনিয়মিত হলে  নিয়মিত ভাবে জন্মবিরতিকরণ পিল খাওয়ান এতে মাসিক নিয়মিত করতে সাহায্য করবে।
আশা করি বুঝতে পারছেন
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ