আমি একটা ছেলে কে খুব ভালোবাসি আর আমার মনে হয় সে ও আমাকে ভালোবাসে  কিন্ত আমি কখনোই ওর থেকে টাইম পাই নি চেয়ে চেয়ে টাইম নিতে হয়  ওর বন্ধুদের অনেক টাইম দেয় আমি চাইলেই বলে এতো পাগলামি কেন করছি একবারও আমার খোজ নেওয়ার দরকার মনে করে না ও যখন ঘুম থেকে উঠে তখন কল দেয় ওর কাছে এটাই অনেক  সারা রাত ফিফা খেলবে PUBG খেলবে তখন আমাকে আরো অসহ্য মনে করে ভালো করে কথা বলে না  আমি কি করবো বলুন বুঝতেই পারছেন অনেক ভালোবাসি কিন্ত আমার নিজের ও একটা মান সম্মান আছে এটা ও আমাকে কখোনোই দেয় নি আমার ভালোবাসা ওর কাছে কিছুই না নিজের আনন্দ খোজে সবসময়  আমি সামলাবো নিজেকে কিভাবে বলবেন
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

যখন মায়া বাড়িয়ে লাভ হয়না তখন মায়া কাটানো শিখতে হয়। চেষ্টা করেন পারবেন। তার জন্য আপনার এবং আপনার জন্য তার জীবন থেমে থাকবে না।  Alhamdulillah For Everything 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি কিছুদিনের জন্য নিজে কে সামলিয়ে রাখুন। আপনি কয়েকদিন তাকে কল, মেসেজ বা তার সাথে সকল যোগাযোগ বন্ধ করে দিন। তাকে পরিক্ষা করুন দেখুন সে আপনাকে ভালোবাসে কি না? যদি সে অধিক আপনাকে খোঁজে এবং কথা বলার জন্য পাগল হয়ে যায় তাহলে বুঝবেন সে আপনাকে ভালোবাসর। তাহলে আপনি ও তাকে বুঝিয়ে বলুন আপনি থাকে কতটা ভালোবাসেন। এবং বুঝিয়ে বলুন আপনাকে সময় দিতে, এবং আপনাকে গুরুত্ব দিতে আর যদি আপনি বুঝতে পারেন সে আপনাকে ভালোবাসে না তাহলে আপনি থাকে ভুলে যাবার চেষ্টা করুন। মুল কথা বিয়ের পূর্বে প্রেম ভালোবাসা অবৈধ আর অবৈধ সকল জিনিসে সাময়িক সুখ হলে ও পরবর্তিতে এর জন্য অনেক মূল্য দিতে হয়। তাই এই সব থেকে বিরত থাকাটাই উত্তম।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ronu

Call

আপনি নিজেকে নিয়ন্ত্রণ করুন। আপনি তাকে পরিক্ষা করতে পারেন। আপনি তার সাথে যোগাযোগ বন্ধ করুন। যদি সে আপনার খোঁজ করে তাহলে সে আপনাকে ভালোবাসে না। তাহলে আপনি ও তাকে বুঝিয়ে বলুন আপনি থাকে কতটা ভালোবাসেন। এবং বুঝিয়ে বলুন আপনাকে সময় দিতে। তারপরও না হলে আপনার কিছু করার নেই। সে হয়ত অন্য জনকে ভালোবাসে তার স্বপ্ন হয়ত অন্য জন কে নিয়ে তাই আপনি থাকে ভুলে যান।
অথবা সেকোন সম্পর্ক তৈরি করতে চায় না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমার মতে আপনার ছেলে টির সাথে এই ব্যাপারে সরাসরি কথা বলা উচি।  তাকে জিজ্ঞাসা করুন সে আপনাকে কেন অবহেলা করে....!?? 

এই প্রশ্ন টা করলে    আপনি সব প্রশ্নের উত্তর পেয়ে যাবেন ৷এবং এটাও জানতে পারবেন সে কেন এই রকম  কেন করছেন।



ব্যাক্তিগত ভাবে একটা কথা বলিঃ যখন কেউ আপনাকে অতিরিক্ত অবহেলা করবে ঠিক তখন তাঁর থেকে নিজেকে সরিয়ে নিয়ে আসবেন নয়তো যে যন্ত্রণা টা পাবেন সেটা সহ্য করতে পারবেন না।    

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ