আমার বয়স ২২ বৎসর,  ১৬ বছর বয়সে হস্তমৈথুন শিখি।   এখন দিন যত পেরুচ্ছে হস্তমৈথুন নেশার মত হয়েছে। কত নিয়ম কানুন করেছি এমন কি হোমিওপ্যাথি ওষুধ সেবন করেছি,  সর্বশেষ ফলাফল শূন্য আজ রাতে দুবার হয়েছে, বিয়ে করেছি মোটা বউ, যৌনসঙ্গমে মনে হয় প্যাডেল মেরে একটা মেশিন চালাচ্ছি যতক্ষণ প্যাডেল মারছি ততক্ষণ চলছে না হয় চিত হয়ে আছে, বউয়ের সঙ্গে যৌনসঙ্গম থেকে হস্তমৈথুনে মনে হয় মজা বেশি পাচ্ছি !! দুঃখের বিষয় বউ তার পুরানো প্রেমিকের সাথে চলে গেল. সেই বিষয় বাদ এখন মূল বিষয় হস্তমৈথুন ছাড়ার কোনো শক্তিশালী উপায় আছে কি?? যত শর্ত দেইনা কেন আমি হস্তমৈথুনের ইচ্ছা জাগলে মাথা ঠিক থাকেনা,  অতঃপর সবার থেকে আলাদা হয়ে যাই হস্তমৈথুনের উদ্দেশ্য। আমি জানিনা এই কঠিন রোগের কোন সঠিক চিকিৎসা আছে কি?  মরেও কি এ রোগ থেকে আরোগ্য হওয়া যাবেনা?? আমি সুস্থ হতে চাই শান্তি পেতে চাই সুস্থ মানুষের মতো চলতে চাই স্বাভাবিকভাবে!!! কেহ আমাকে বাঁচান মুক্তি দেন!!! 
শেয়ার করুন বন্ধুর সাথে
SBSurya

Call

এর থেকে আপনার বাঁচার উপায় হলো : আপনাকে প্রচুর পরিমানে পানি পান করতে হবে । আর যখন হস্তমৌথন করার ইচ্ছা জাগবে তখন হস্তমৌথন না করে খুব বা কঠোর পরিশ্রমের কোনো কাজ করুন । যদি গোসল করার সময় এটির ইচ্ছা হয় তাহলে , অনেক পানি আপনার শরীরে ঢালুন । রাতে এটার ইচ্ছা জাগলে Up Down করুন বা ব্যায়াম করুন । এক কথায় যখন এটার ইচ্ছা জাগবে তখন আপনাকে কঠোর পরিশ্রমের যেকোনো কাজ করতে হবে । আশা করি সুফল পাবেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Shisir

Call

হস্তমৈথুন ছাড়ার একটা সহজ উপায় আছে । সেটা হলো পাঁচ ওয়াক্ত নামাজ পড়া । আপনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়বেন আর সবসময় পাক-পবিত্র থাকার চেষ্টা করবেন । দেখবেন সব ঠিক হয়ে যাবে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ