আমি বর্তমানে ঢাকায় আগামী ১ তারিখ বগুড়া জেলায় স্মার্ট কার্ড বিতরন করবে। এদিকে অবরোধ হরতাল চলছে। যদি কোন ক্রমে বাড়িতে না যেতে পারি তাহলে পরবর্তীতে কার্ড উঠাতে কি ঝামেলায় পড়তে পাড়ি? আর কি রকম প্রব্লেম হতে পারে বিস্তারিত সাজেশন দিয়ে সহযোগিতা করুন।
শেয়ার করুন বন্ধুর সাথে
dg

Call

যারা তাদের নির্দিষ্ট দিনে স্মার্টকার্ড সংগ্রহ করতে পারেননি তাদেরকে ওই নির্দিষ্ট নির্বাচনী থানায় যোগাযোগ করতে হবে। মূল আইডি কার্ডের একটি ফটোকপি নিয়ে ওই নির্বাচনী থানার কর্মকর্তার একটি স্বাক্ষর সংগ্রহ করতে হবে। তারপর সেই স্বাক্ষর নিয়ে যেতে হবে রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচনী প্রশিক্ষণ ইনস্টিটিউশনে। সেখানে দশ আঙুলের ছাপ ও আইরিশের প্রতিচ্ছবি দেয়ার পর ফটোকপি করা আইডিতে স্মার্টকার্ড সংগ্রহের তারিখ লিখে দেয়া হবে। নির্দিষ্ট তারিখে নিজ নিজ নির্বাচনী থানা অফিসে গিয়ে ফটোকপি ও আগের জাতীয় পরিচয়পত্র দেখিয়ে স্মার্টকার্ড তুলতে হবে। ঢাকার বাইরের ভোটাররা তাদের জন্য নির্ধারিত থানা নির্বাচনী অফিসে গিয়ে স্মার্টকার্ডের ব্যাপারে খোঁজখবর নিতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

আপনাকে  ছাড়া স্মার্ট পাওয়া একেবারই সম্ভব নয়। কারণ স্মার্ট কার্ড দেওয়ার সময় ভোটারের হাতের ১০ আংগুলের ছাপ নেওয়া হয়।     আর যেহেতু আপনি বাসা আসতে পারবেন না। তাই আপনি আপনার নিকটস্থ নির্বাচন কমিশন অফিসে গিয়ে নিতে পারবেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ