আমার স্ত্রীর যৌনাঙ্গে বেশ কিছু দিন যাবৎ যৌনাঙ্গে চুলকানি, হালকা পাতলা ভাবে কয়েকদিন এমনিতেই চুলকানি ভাবলেও পরে চুলকানো স্থানটা এক রকম সাদা ভাব ধারণ করেছে এবং চুলকালে গুটি গুটি চামড়া উঠার মতো উঠে,,এবং পরে জ্বালাপোড়া করে,,,আমার মনে হচ্ছে এটি ছত্রাক জনিত সমস্যা,অভিজ্ঞদের পরামর্শ ও অসহযোগিতা আসা করছি,,এবং যদি সম্ভব হয় এর জন্য কোনো ঔষধ বা মলম সাজেস্ট করলেও উপকৃত হতাম,,


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য। হ্যা ওনার যোনিতে ব্যাক্টেরিইয়া সংক্রামনের কারনে এই সমস্যা দেখা দিয়েছে যা মুলত খাউজ হবে। আপনি সেখানে আপাতত ফাংগিসন ক্রিম অথবা fungidal ক্রিম ইউস করতে বলেন ওনাকে । এবং চিকিৎসকের পরামর্শ নিয়ে ওনাকে এনটিবায়োটিক মেডিসিন খাওয়ান আসা করি সমস্যা সমাধান হবে। তবে হ্যা ওনাকে যোনিতে সাবান লাগাতে দিবেন না, এখন প্যান্টি পড়তে বলবেন না , ঢিলা পোসাক পড়তে বলুন। ভি এড়িয়া ঘেমে গেলে অবশ্যই পরিস্কার করতে হবে। এবং সর্বদাই ভি এড়িয়া সুকনো রাখার চেষ্টাকরতে হবে। 

ওনার যোনির ভিতরে চুলকানি হলে অবশ্যই লবন মিশানো হালকা গরম পানি দিয়ে ওনার যোনি পরিস্কার করতে বলবেন যা রাতে ও সকালে এবং মিলনের পর । এবং অবশ্যই এর জন্য ওনাকে মেডিসিন নিতে হবে এতে আসা করি ওনি সুস্থ্য হবেন আসা করি বুঝতে পারছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ