মানুষ অবহেলা করলে গালাগালি দিলে নিজে অন্যকে জরিয়ে ধরি সে দাদা বললে আমি ভাই বলি।কিন্তু যখন সবায় আমাকে ভালবাসে তখন অন্যাকে দা বলে ডাকতে পারি না।এককথাই নিজেকে অনিরাপদ ভাবলে মানুষের সাথে মেশার প্রবল ইচ্ছা যাগে।আমি মনরোগ বিশেষগ দেখেয়েছি কিন্তু ঔষধ খাওয়ার এক দুদিন কাজ করে তারপর আগের মত


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার প্রশ্ন দেখেই বুঝা যাচ্ছে আপনার  মানসিকথা কিছুটা বিঘ্নতা ঘটেছে। আপনাকে আমি একটা উত্তম মাহাঔষধ দিতে পারি তাহল আল করআন।

আপনি প্রতিদিন সূরা ফাহিতা পাঠ করে পানিতে ফুঁ দিয়ে তারপর উক্ত পানি পান করুন।
এ সুরা ৪০ দিন নিয়মিত তেলাওয়াত করে পানিতে ফুঁ দিয়ে অসুস্থ ব্যক্তিকে পান করালে আল্লাহ অসুস্থতা দূর করে দেবেন। আল্লাহ তায়ালার উপর বিশ্বাস রেখে আপনি এই আমলটি করতে পারেন ইনশাল্লাহ আল্লাহ তায়ালা আপনাকে উত্তর শিফা দান করতে পারে।

তাছাড়াও আপনি প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ জামাআতের সাতে পড়ার চেষ্টা করুন। আল্লাহ তায়ালার প্রতি আস্তা রেখে আপনি তার কাছে ক্ষামা চান। আপনার সিফার জন্য তার কাছে কান্নাকাটি করুন। সৃষ্টিকর্তার ইশারা ছাড়া পৃথিবীর কোনো ডাক্তার আপনাকে শিফা দান করতে পারবেন না। তাই আগে তার কাছে প্রার্থনা করুন।

আর আপনাকে সর্বশেষ যা পরামর্শ দিতে চাই : আপনি ভালো একজন মানসিক বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ গ্রুহণ করুন। তাহলে আশাকরি  প্রথমেই ডাক্তাররা ভালভাবে আপনাকে (রোগীকে)  পরীক্ষা করেন। সেই পরীক্ষার ফলাফলের ওপর নির্ভর করে যে কোন চিকিৎসা পদ্ধতির সাহায্য নেওয়া হবে। সামান্য উপসর্গের ক্ষেত্রে অল্প দিনের জন্য চিকিৎসা হলেই যথেষ্ট। কিন্তু গুরুতর ক্ষেত্রে মনোবিদ, মানসিক রোগের চিকিৎসক, এবং সেচ্ছাসেবীরা একত্রে মিলে চিকিৎসায় সাহায্য করবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ