আমার জিএফ এর বয়স ১৮। আর আমার বয়স ২০ বছর। আমাদের রিলেশন ২.৫ বছর। কিছুদিন হলো আমার জিএফ আমার সাথে কথা বলার পাশাপাশি আরেকটা ছেলের সাথে কথা বলতো।আমি জানতে পারলে ব্রেকাপ করি।তারপর লাগাতার কল,এসএমএস দিয়ে কান্নাকাটি করতে থাকে আর মাফ চাইতে থাকে।আবার সেই ছেলের সামনা সামনি আমার জিএফ বলেছে যে সে তাকে ভালবাসে না তার সাথে এমনি কথা বলেছে এবং সে শুধু ভালবাসে আমাকে আর কাউকেনা।তার পর সে পবিত্র কোরান শরীফ শপথ করে আমাকে বলেছে সে শুধু আমাকে ভালবাসতো আর কাউকেনা, এখনো আমাকে ভালবাসে, আর সারাজীবন বেসে যাবে আর বলেছে আর কোনদিন এমন ভূল করবেনা।এখন আমার কি করা প্রয়োজন।মেয়েটা কি সত্যি আমাকে ভালবাসে? জানা প্রয়োজন কারণ মেয়েটা বিয়ের জন্য আমাকে অনকে চাপ দিচ্ছে।


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

যেহেতু সে শপত করেছে ও কান্না কাটি করে মাফ চেয়েছে তাহলে সত্যিই আপনাকে সে ভালোবাসে। আসলে হয়তো আপনি নিজেই তাকে সন্ধেহ করতেছেন নিজের ভালোবাসার উপর যা কখনোই উচিৎ না।

আসলে ফ্রেন্ড থাকতেই পারে সেক্ষেত্রে সন্ধেহ করা উচিৎ না।

মনে রাখবেন আপনি তাকে ভালোবাসেন সেও আপনাকে ভালোবাসে কিন্তু এর পরেও সে অন্য ছেলের সাথে রিলেশন করলে বুঝে নিবেন একজন খারাপ ও দুশ্চরিত্রা মেয়ের থেকে মুক্তি পেলে। সুতারং সন্ধেহ না করে দ্রুত বিয়ে করে ফেলুন।



ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ