আমি ১০ম শ্রেণিতে পড়ি। কিন্তু অনেক বোকা ও চুপচাপ স্বভাবের। কোন কথা ভালো করে গুছিয়ে বলতে পারিনা।সব কথাতেই তুতলাই।আর কারো সাথে ভালো করে মিশতে পারিনা। আমার স্বভাবের কারণে আমার থেকে অনেক ছোট ছেলেরাও আমাকে নিয়ে ফাজলামি করে,আমাকে হুমকির স্বরে কথা বলে ।যেন আমিই তাদের থেকে অনেক ছোট। তাদেরকে থামাতে চাইলেও পারিনা। আর আমার কোনো বন্ধু নেই।কারো সাথে মিশতে পারিনা।আমি মিশতে চাইলেও বা কথা বলতেও চাইলেও মাঝে মাঝে এমন সব কথা বলি যার ফলে সবাই আমাকে আরো বোকা বলে। এ পৃথিবীতে বোকা হলে টিকা যায়না।তাই আমি এ সমস্যা থেকে পরিত্রাণ চাই।


শেয়ার করুন বন্ধুর সাথে
Nijam2020

Call

আপনি গেম খেলুন নিয়মিত, এতে বুদ্ধিতে একপ্রকার সাইন আসবে। আর সামান্য বোকা হওয়া কোনো দোষের নাহ। বোকা মানুষেরা লাইফে অনেক হ্যাপি হয় কেননা তারা অন্যকে ঠোকায় নাহ। মানুষকে ঠকিয়ে বাইরে বাইরে খুশী দেখানো যায় বাট মনে দুংখের ভার থেকেই যাই।


আর কথা একদম তুতলানো হলে আপনি  বরই গাছে যে পরজীবী লতা পাওয়া যায় হলুদ, ওটা পিঠার মধ্যে কুচি কুচি করে কেটে দিয়ে খেতে পারেন।

এটার বৈজ্ঞানিক রোগ প্রতিরোধ আছে কিনা জানি নাহ।

তবে আমার ছোটো ভাই একদম তুতলিয়ে কথা বলতো,এটা নিয়মিত খাওয়ানোই ১ মাসে তুতলানো কথা ১০০% চলে গেছে।




ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Fire Joy

Call

আমিও আপনার মতো ছিলাম... এক smy আপনার qu দেখে মনে পড়ে গেলো আর ওপরে বড় ভাই বলেছে game খেলতে... এইটা মোটেও ঠিক না..... tension নিয়েন না জীবন আপনাকে সোজা করে দিবে... but bacchader উপহাস করা!!! পা ওপরে তুলে 5 মিনিট রেখে দিবেন... পরে বলবে ভাই maf করেন আর করবো না.... তারপর 2-3 দিন আবার করবে.... but পাত্তা দিবেন না..... বেশী কাছে আসলে আবার pa ওপরে মাথা নিচে.. দেখবেন আর আপনার কাছে ghesbe না.... ar মার দিতে আসলে eketake ধাক্কা দিবেন.. তারা baccha হয়ে আপনার ধাক্কা সামলাতে পারবে না...... বাস্তব অভিজ্ঞতা থেকে বললাম......  আর বুদ্ধি পড়ালেখার মাঝে থাকে না নতুন অভিজ্ঞতায় থাকে..... konokhane বেরিয়ে আসেন নতুন পরিবেশ notun হাওয়া notun manus.... তাদের মাঝে নিজেকে মানিয়ে নেয়ার চেষ্টা করেন...... তাহলে আবার আগের জায়গায় ফিরে অনেকটাই confident হয়ে পড়বেন 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ