শুনেছি পুরুষের পিশাব  এর সাথে বীর্য বা সিমেন বের হওয়া খুব জটিল একটা সমস্যা,,,এটা কি সত্যি???এই সমস্যা থেকে কিভাবে স্থায়ী মুক্তি মিলবে??আর সত্যি ই  এই সমস্যা থেকে মুক্তি পাওয়া সম্ভব???আচ্ছা আর মনে করেন কারোর বর্তমান বয়স 15,,,সে পূর্বে 1-2 বছর হস্তমথুন করেছিল,,,তারপর হটাৎ তার এই সমস্যা টা হলো,,,এই সমস্যা টা যখন নতুন নতুন শুরু হয়েছিল তখন তার প্রতিদিন বীর্য বাহির হত,,,এখন তার বর্তমান 15 বছর বয়স,,এখন তার একবার সপ্ন দোষ হইলে আগামী 15 দিন ধরে আর এই সমস্যা হয় না,,,আবার 15 দিন পার হলে আবার আগের মত hoye যায়,,,এই কারণে সে বর্তমানে প্রায় 4 মাস হস্তমৈথূন করা বাদ দিয়েছে,,,,এই সমস্যা টা তার প্রায় 1 বছর যাবত,,,আবার সে যখন বিকেলে হাটা হাটি করে তখন তার কাছে মনে হয় যে লিংগ টা শিথিল হয়ে গেছে,,,আবার পরে সেটা ঠিক হইয়া যায়,,,এখন এই অবস্থায় সে যদি হোমিও চিকিৎসা গ্রহণ করে তাহলে সে কি স্থায়ী মুক্তি পাবে এটা থেকে?? kindly জানাবেন


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আসলে প্রস্রাবের সাধে বীর্য যাওয়া বা প্রস্রাবের পর বীর্য আশা মুলত শুক্র মেহ বা ধাতুক্ষয় হলে আর এই সমস্যা থেকে মুক্তি পেতে অবশ্যই হোমিওপ্যাথিক চিকিৎসা নিতে হবে।

আর হ্যা বীর্য থলিতে বীর্য তৈরি হয়ে জমা থাকে আর এখানে অতিরিক্ত বীর্য থাকায় সে এসব স্বপ্নদোষ বা প্রস্রাবের আগে বা পরে বের হয়।যদি আপনার প্রতিদিন ও অতিরিক্ত প্রস্রাবে বীর্য আসে তাহলে হোমিও চিকিৎসা নিয়েন।

আর ২/১ সপ্তাহ পর পর এরকম বীর্য আসলে প্রস্রাবের সাথে তাহলে দুশ্চিন্তা করবেন না ইহা স্বাভাবিক। তার পরেও আপনি ইউরিনেক্স সিরাপ খেতে পারেন এতে বেশ উপকার আসবে আপনার সমস্যার ক্ষেত্রে।

আসলে আপনার যখন স্বপ্নদোষ হয় তখন অতিরিক্ত বীর্য গুলো বেড়িয়ে যায় ফলে প্রস্রাবের আগে বা পরে বীর্য আসে না।আবার যখন ২/১ সপ্তাহ পর উক্ত বীর্য পূরন হয় ও আবার অতিরিক্ত বীর্য থাকে ও হরমোন চাপ সৃষ্টি করে সেক্স করতে তখন সেক্স না করায় আবার স্বপ্নদোষ হয় বা প্রস্রাবে সাথে বেরিয়ে যায়।এসব কোন সিরিয়াস সমস্যা না।

আশা করি বুঝতে পারছেন।

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ