এখন আমি কি করবো বলেন।তাকে জিগাস করলাম কেনো সে বলে আমার এগুলা ভালো লাগে না। তার বয়স ১৬।সে কি অন্য কারো সাথে সম্পর্ক আছে বলে এ কথা বলছে না অন্য কোনো কারনে। এখন আমার এই মেয়েটিকে কি বিয়ে করা ঠিক হবে। তার সাথে আমার ৩ বছর সম্পর্ক ছিলো আগে। ২ বছর আগে কোড মেরেজ  করে বিয়ে করেছি। মাঝ খানে পারিবারিক জগরা হইছিলো।এখন ২ পক্ষ মিল হয়েছে। তাই আমার স্ত্রিকে এখন তার বাপ মা আমার হাতে তুলে দিবে।এখন মেয়েটি এগুলা কথা বলতেছে। যে সারিরিক সম্পর্ক করবে না ও। 


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ওনার বয়স কম হয়তো এসব ওনি মানিয়ে নিতে ভয় পাচ্ছেন তাছাড়া ওনার যদি ওন্য ছেলেকে বিয়ে করার মানুসিকতা থাকে তাহলে তাকে জিজ্ঞাস করুন।এমনকি ওনাকে জিজ্ঞাস করুন ওনি আপনার বিয়েতে রাজি কিনা যদি আপনাকে বিয়ে করতে চায় তাহলে করুন দেখবেন বিয়ের পর সব সমস্যা সমাধান হবে তবে অবশ্যই সময়ের প্রয়োজন আছে।নতুন বিয়ে অবস্থায় বেশি প্রেসার দিবেন না মিলনের জন্য।প্রথমত তার মাঝে ভালোবাসা ও আপনার প্রতি তার মায়া মমতা জাগিয়ে তুলুন দেখবেন সব সমাধান হয়েছে।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Fire Joy

Call

তার সাথে সব bissoy clear হয়ে নেন... তার কোনো শারীরিক বা মানসিক vabe তিনি well কিনা....... নাকি voy পেয়ে আছে... আর তাকে আরেকটু smy দেয়া প্রয়োজন বলে মনে হচ্ছে..... 18 বয়স হতে দেন 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ