আমার জিএফ বলে আমি তোমার থেকে সুন্দার আমার সাথে তোমাকে মানায় না।আমরা তো প্রেম করছি ৩ বছর তবুও মাঝে মাঝে  কথা গুলো বলে। আবার পরে বলে মন থেকে তোমাকে বলিনাই।আরও বলে তুমি আমার কাছে সুন্দারের চেয়েও সুন্দার। তুমিই আমার সব এসব বলে।


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ভাই ৩ বছরের রিলেশন তাও আবার এসব কথা বার্তা। আপনি নিজেই বুঝে নিন যে সে আপনাকে কিরকম ভালোবাসে আসলে একজন মেয়ে বা ছেলে তার আপনজন কে কখনোই রুপের বাহার দেখাবে না।যদি নতুন করে প্রোপজ করতেন তাহলে কথা ছিলো যে তুমি সুন্দর না আমি অনেক সুন্দর। কিন্তু আপনি তো ৩ বছরের রিলেশন করেন সেক্ষেত্রে দেখুন তো সে অন্য ছেলেকে লাইক করে কিনা।

তবে ভালো হবে ভাই এসব মেয়েদের পাল্লায় পরে নিজের জীবন কে নষ্ট করবেন না। স্বাভাবিক ভাবে জীবন যাপন করুন ও লেখাপড়া করুন।

আশা করি বুঝতে পারছেন।


বিস্ময়ের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমার মনে হয় আপনার প্রমিকা আপনাকে পছন্দ করেনা তাই সে এমন করে কথা বলে আপনাকে কষ্ট দেয়, আর পড়ে আপনাকে সান্ত্বনা দেয়। যে আপনাকে ভালোবাসে সে কখনোই আপনাকে বলবেনা যে আপনার চেহারা আমার ভালোলাগেনা।।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

মানুষের মনের মধ্যে যে চিন্তাটা থাকে তা তার রাগের সময় প্রকাশ পায়। সে যদি তার রাগের সময় আপনাকে এসব কথা বলে থাকে তবে সে মনে আপনার সম্পর্কে এই ধারণাটাই রাখে। তাছাড়া এখানে মানসিকতারও বিষয় রয়েছে। তার বলা কথা থেকে বোঝা যায় সে কতটা নেতিবাচক মানসিকতার ব্যক্তি। আপনার উচিত তার সাথে কথা বলে বিষয়টা সমাধান করা। সে ভবিষ্যতে এরকম কথা আরো বলবে কিনা তা জানতে চাওয়া। যদি সে নিশ্চিত করে ভবিষ্যতে এরকম কথা আর বলবে না তবে আপনি সম্পর্ক রাখতে পারেন। কিন্তু তার পরেও যদি বলে তবে আপনার উচিত সম্পর্ক ছিন্ন করা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ