ভাই, আমি অনলাইনে বা ইউটুবে বেশ কয়েকজন ডাক্তারকে ফলো করি। তাদের কথা, ইন্সট্রাকশন আমার সঠিক ও ভালোই মনে হয়। আর তারা যেটা বলে তারা কোনো মনগড়া কথা বলে না তারা যে কথাই বা ইন্সট্রাকশন দেয় তার প্রুভ ও দেয়। এই রকম একজন ডাঃ হলেন ডাঃ ফায়েজুল হক (Dr. Faijul huq)... উনি একজন ভেষজ চিকিৎসক।। উনার চেম্বারও আছে ধামরার, ঢাকা। উনি বিভিন্ন রোগ নিয়ে পরামর্শ দেন যা আমার কাছে মনে হয় অত্যন্ত কার্যকরী। তার মধ্যে যৌন বিষয় নিয়ে বেশি সাজেশন করেন।। যাই হোক ইদানীং উনি একটা ভিডিওতে বলেছেন ছেলেদের বীর্য গাঢ়, শুক্রাণু বৃদ্ধি, সহবাসে সময় বেশি পাওয়া ইত্যাদি যৌনশক্তি বৃদ্ধিতে অশ্বগন্ধার চূর্ণ, শিমুলের চূর্ণ, শতমূলির চূর্ণ, তেতুলের চূর্ণ এই ৪ টা পাউডার এক সাথে আদা চামুচ করে এক গ্লাস পানিতে রাতে ভিজিয়ে রেখে সকালে শুধু পানি টা খেতে আবার সকালে ভিজিয়ে রেখে রাতে পানি খেতে। এটা তে টানা ৩ মাস খেলে নাকি খুব ভালো ফলাফল আসবে। এটার নিশ্চয়তা ১০০% দিচ্ছে। এখন আমাদের বাজারে এইগুলা পাওয়া খুব কঠিন এক ব্যাপার।। এখন উনাদের নিজস্ব একটা ওয়েবসাইট আছে(www.faijulhuq.com) এখানে ওর্ডার দিয়ে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আনতে পারব। আমি তাদের ওয়েবসাইটে গিয়ে ভেষজের বিভিন্ন পণ্য দেখেছি। এখন তারা বলছে প্রত্যেকটি পণ্য অরজিনাল এবং এতে কোনো ক্যামিকেল ব্যবহার করা হয়নি এবং কোনো প্বার্শপ্রতিক্রিয়াও নেই।। যদি তাদের কোনো পণ্য নেওয়ার পর আসল মনে না হয় তা হলে ফোন করলে টাকা ব্যাক করবে।। এখন আমার প্রশ্ন হলো ভাই, প্লিজ আপনারা কেউ ওই ওয়েবসাইটে গিয়ে প্রোডাক্টগুলো দেখে আমাকে নিশ্চিত করেন যে আসলে আমি তাদের পণ্যগুলো অর্ডার করা উচিত হবে তাদের কি বিশ্বাস করতে পারি। যেহেতু বর্তমানে অনলাইনে ধোকা জিনিসটা অহরহ চলছে। এত ধোকামির মধ্যে আসল বা ভালো জিনিস খুঁজে নেওয়া খুব কঠিন। তাই প্লিজ আপনারা আমাকে একটু যাচাই করে নিশ্চিত করে জানালে আমি আমার প্রয়োজনীয় পণ্য অর্ডার করতাম? যদি সেটা ভালো হয়?


শেয়ার করুন বন্ধুর সাথে
Ovictg99

Call

অনলাইনের প্রোডাক্ট গুলো কেনার জন্য আসল নকল ছবি/ ওয়েবসাইট দেখে বুঝার উপায় থাকে না। যেহেতু এসব ভেষজপণ্য সেক্ষেত্রে এসমস্ত পণ্য আমাদের দৈনন্দিন ব্যবহার্য না বলে চিনতে ভুল হতে পারে৷ আপনি স্বল্প মূল্যের বাজারে অহরহ পাওয়া যায় যেমন মেথি, মধু, কালোজিরা তেল এধরণের পণ্য অর্ডার করে এনে বাজারের পণ্যের সাথে মিলিয়ে দেখতে পারেন আসল কিনা। একবার নিলে যদি পণ্য নকল হয় তাহলে হয়তো কিছু টাকা আপনার লস হবে, কিন্তু নিজেই বুঝতে পারবেন। এছাড়া ভেষজ পণ্যের পার্শ্বপ্রতিক্রিয়া তেমন থাকে না। আর কার্যকারিতাও খুব দ্রুত বুঝা যায় না। সুতরাং বিশ্বাসের উপর আপনি কিছুদিন ব্যবহার করে দেখতে পারেন। আর এই ভদ্রলোক অনেক সুপরিচিত আশা করি লোজ ঠকানো ব্যবসা করবে না। ধন্যবাদ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আসলে অনলাইনে পিক আসল নকল যাছাই করা সম্ভব নয়।  আপনি কোন ডাক্তারের পরামর্শ নেন।  তাহলে হয়ত আপনি এর চেয়েও অনেক ভালোসমাধান পাবেন।         

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Unknown

Call

উনি একজন জনপ্রিয় ইউটিউবার। অাপনি উনার ফেসবুক বা ইউটিউবে অন্যদেরকে কমেন্টে জিজ্ঞেসকরতে পারেন।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
ahasanchy

Call

‌ভি‌ডিওর নি‌চে ক‌মেন্ট গু‌লো পড়‌লে ভি‌ডিওি‌টির সত্যতা সম্প‌র্কে জান‌তে পার‌বেন আশা ক‌রি। maximum ক‌মেন্ট যেটা নি‌র্দেশ ক‌রে সেটায় আপনার উত্তর।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ