user-avatar

DreamAchive

DreamAchive

DreamAchive এর সম্পর্কে
যোগ্যতা ও হাইলাইট
পুরুষ
Unspecified
Unspecified
প্রশ্ন-উত্তর সমূহ 283.56k বার দেখা হয়েছে
জিজ্ঞাসা করেছেন 244 টি প্রশ্ন দেখা হয়েছে 247.18k বার
দিয়েছেন 37 টি উত্তর দেখা হয়েছে 36.39k বার
0 টি ব্লগ
37 টি মন্তব্য

ভাই ভালো বন্ধু পেতে হলে আগে নিজেকে ভালো হতে হবে৷ নিজেকে ভালো কাজে নিয়োজিত করতে হবে । মানুষকে সাহায্য করার মন মানসিকতা থাকতে হবে, অন্যকে যথাযথ সম্মান করতে হবে ৷নিজেকে সবসময় পজেটিভ মাইন্ডে রাখতে হবে। সবসময় হাসি মুখে কথা বলবেন এবংকি রাগের সময়েও । বিনয়ী ও ভদ্র হতে হবে । অন্যকে ভালো কাজের উপদেশ দিতে হবে এবং অন্যায় কাজে নিষেধ করতে হবে। অহংকার ও হিংসাত্মক মনোভাব থেকে নিজেকে দূরে রাখতে হবে। 


তাহলে অবশ্যই আপনি ভালো বন্ধু পেয়ে যাবেন। আপনাকে ভালো বন্ধু খুঁজতে হবে না৷ আপনার সাথে বন্ধুত্ত্ব করার জন্য মানুষের অভাব হবে না ৷আর এই টাইপের ব্যক্তিকে সবাই পছন্দ করে ও সম্মান করে ।


ধন্যবাদ,,,    

সরকারি চাকরি পাবেন না কিন্তু আপনার বাবা যদি মুক্তিযোদ্ধা হয় তাহলে মুক্তিযুদ্ধ কৌটায় ৩২ বছর পর্যন্ত সুযোগ আছে।। তবে বেসরকারী চাকরি করতে পারবেন।। ধন্যবাদ 

গান?

DreamAchive
Sep 23, 12:49 AM

এটা আপনার ভুল ধারণা হস্তমৈথুনের সাথে চুল পড়ার কোনো সম্পর্ক নাই।।

 চুল পড়া বন্ধ করার জন্য যা করতে পারেনঃ


চুল পড়া বন্ধ করতে নিয়মিত ৮ ঘণ্টা ঘুম যেমন প্রয়োজনীয়, তেমনি সুষম খাবার খাওয়া ও নিয়মিত শরীরচর্চাও জরুরি।

কী করবেন-

১. রাতে ঘুমানোর আগে চুলের গোড়া থেকে আগা পর্যন্ত নারিকেল তেল ম্যাসাজ করুন। সকালে শ্যাম্পু দিয়ে চুল ধুয়ে ফেলুন।

২. অ্যালোভেরা জেল ব্লেন্ড করে চুলে ১ ঘণ্টা লাগিয়ে রেখে মাইল্ড শ্যাম্পু দিয়ে ধুয়ে ফেলুন। এটি চুল পড়া কমানো ও মাথার ত্বকের চুলকানি দূর করবে।

৩. ডিমের কুসুমের সঙ্গে সামান্য অলিভঅয়েল ও লেবুর রস মিশিয়ে চুলে ১ ঘণ্টা লাগিয়ে রেখে ধুয়ে ফেলুন শ্যাম্পু দিয়ে। এটি চুল পড়া তো বন্ধ করবে এবং দ্রুত বৃদ্ধিতে সাহায্য করবে।

৪. অলিভঅয়েল চুলে ম্যাসাজ করে ২০ মিনিট পর কুসুম গরম পানি দিয়ে শ্যাম্পু করে ধুয়ে ফেলুন।

৫. পেঁয়াজের রস চুলের গোড়ায় ১৫ মিনিট লাগিয়ে রাখুন। এর পর শ্যাম্পু দিয়ে ধুয়ে ফেলুন।

আশা করি বুুুঝতে পেরেছেন। ধন্যবাদ,,,,

পুষ্টিকর খাবার বেশি করে খান ৷ আর ১ম বারের তুলনায় ২য় বার বীর্য কম বের হয় এটাই স্বাভাবিক ভাই৷ কারন ১ম বারের উত্তেজনা আর ২য় বারের উত্তেজনা কিছুটা কম হয় আর এর জন্য বীর্য কম বের হয়। তাছাড়া পেনিসে ১ম বারের থেকে ২য় বারে শক্তি কিছুটা হ্রাস পায় তার জন্য এমন হতে পারে। ।


আশা করি বুঝতে পেরেছেন । 

এটি হরমোনের জন্য ভাই ।এটা কোনো সমস্যা না৷ আর এটি বংশগত কারনেই হয়৷। হরমোনের জন্যই কারো লোম বেশি কারও লোম কম।    

যেসব বন্ধুরা আপনাকে ছোট করে ,আপনাকে নিয়ে হাসি ঠাট্টা করে, বা তার কোনো দোষ থাকলেও তাকে তা ধরিয়ে না দিয়ে বা তাকে সংশোধনের সুযোগ না দিয়ে বরং আরও অপমান বা মজা করা, বা হাসি ঠাট্রা করে তারা প্রকৃত বন্ধু নয় ।। আপনি ওদের কে একটু এড়িয়ে চলুন ।। ওদের সাথে কথা বন্ধ করবেন না বা এদের সাথে খারাপ ব্যবহারও করবেন না। কিন্তু ওদের সাথে আড্ডা দেওয়া বা কোনো কিছু শেয়ার করা বন্ধ করে দিন। ওদের থেকে নিজেকে দূরে রাখবেন।। ভালো বন্ধুদের সাথে চলাফেরা করুন না থাকলে এখন থেকে ভালো ব্যক্তি যারা তাদের সাথে চলাফেরা করুন ।যারা অন্যকে সম্মান করে , অন্যকে সহযোগিতা করে, ভুল হলে তা সংশোধনের জন্য বলবে। এই ধরনের ব্যক্তিদের সাথে বন্ধুত্ত্ব করুন। আপনি সম্মানিত হবেন আর ভালো ব্যক্তিদের সাথে বন্ধুত্ত্ব করলে ভালো কিছুই শিখবেন৷ আমি তার একটি বড় উদাহরণ ভাই৷ আলহামদুলিল্লাহ আমি এখন ভালো ব্যক্তিদের সাথে চলি আর খুব ভালো আছি।। তাদেরকে আমি খুব সম্মান করি তারাও আমাকে খুব সম্মান করে ৷আর যারা আমাকে নিয়ে মজা করত, হাসি ঠাট্রা করত তাদের সাথে এমনি যোগাযোগ আছে কিন্তু ওদের সাথে আগের মত আড্ডা দেওয়া, ঘুরতে যাওয়া বা কোনো কিছু শেয়ার একদমি করি না৷ তারা আমার পরিবর্তন দেখে নিজেরা খুব লজ্জিত।।  


আশা করি বুঝতে পেরেছেন ।


ধন্যবাদ,,, 

ভাই আপনি তাকে তালাক দিবেন না। কারন সে নিজ থেকে বলছে না অন্যের কথায় কান দিয়ে আপনাকে ভুল বুঝছে। আপনি আপনার স্ত্রীকে নিয়ে একজন মনো বিশেষজ্ঞ বা যৌন বিশেষজ্ঞের কাছে যান তাদের কাছে গিয়ে বিস্তারিত বলুন তারা আপনাকে সমাধান দিবে ।এতে আপনার স্ত্রীরও ভুল ভাংবে। আপনি তাকে যেকোনো উপায় বুঝিয়ে এই কাজটি করেন। তবে আপনাকে শান্ত থাকতে হবে। আপনি নিজেকে নিয়ন্ত্রণে রাখুন ।হস্তমৈথুন করলে তো আপনার লিংগ আরও দুর্বল হয়ে যাবে ৷ নিজের পায়ে নিজে কুড়াল মারবেন না। অন্যের কুড়াল মারাকে বরং প্রতিহত করার চেষ্টা করুন ।আর অবশ্যই মানষিকভাবে শক্ত থাকেন। ।      

আপনি দ্রুত একজন স্বাস্থ্যবিষয়ক  ডাক্তার দেখান ৷ ডাক্তারকে বিস্তারিত বলুন । 

আশা করি চিকিৎসা নিলে ঠিক হয়ে যাবে। ।  

দুইটার একটা করতে পারেন। তবে আমার মতে অফিসিয়াল কোর্স যদি করতে চান তাহলে ৬ মাস প্রয়োজন হয় না। ৩ মাসেই শিখতে পারেন । ৬ মাসের কোর্সে যারা ক্লাস করায় এরা ধীরে ধীরে ক্লাস করায় কিছু জিনিস বাড়তি করায় যেগুলো এত প্রয়োজন হয় না।। আর এইগুলা আপনি এমনি পারবেন ।। তাই ৩ মাসের কোর্স আপনি কোনো ক্লাস মিস না দিয়ে আর মনোযোগ দিয়ে অনুুুশীলন করলে আপনি সবকিছু পারবেন ৷। এতে ৬ মাস প্রয়োজন হয় না। 


,,,,ধন্যবাদ 

রাসূল (সঃ) এর যত সুন্নত আছে তার মধ্যে সবচেয়ে বড় সুন্নত এটি । যা কোনো কোনো আলেম বলেছেন ফরজ আবার কেউ বলেছেন ওয়াজিব। আমরা যদি এটিকে ফরজ না ধরে ওয়াজিবও ধরি তাহলেও এটি পরিত্যাগ করা অনেক বড় গুনাহ। কারন ওয়াজিব ফরজের সমতুল্য ধরা হয়। আর দাঁড়ি কাটা বা ছোট করা এমন এক গুনাহ যা মানুষ ঘুমালেও ফেরেশতাগণ তার আমলনামায় গুনাহ লেখতেই থাকে। আর কিয়ামতের দিন যাদের গালে রাসূল(সঃ) এর দাঁড়ি থাকবে না তার দিকে রাসূল তাকাবেনও না। আর যার দিকে রাসূল তাকাবেনও না তাকে আল্লাহ ক্ষমা করবেন এটা কিভাবে বলা যায় তবে তার যদি অন্য আমলগুলো সব ঠিক থাকে তাহলে হয়ত আল্লাহ মাফও করতে পারে এটি সম্পূর্ণ আল্লাহর ইচ্ছা। এটা কবীরা গুনাহ না। তবে এটি ইচ্ছা করা ফেলে দেওয়া মানি রাসূল (সঃ) কে কলিজায় আঘাত করা। তাই ভাই একজন মুসলিম হিসেবে দাঁড়ি রাখা উচিত। কারন রাসূলের সুন্নতকে যে ভালোবাসে তাকে আল্লাহও ভালোবাসেন। আর দাঁড়িওয়ালা মানুষদের চেহারায় অন্যরকম এক নূর আছে । দাঁড়ি আপনাকে অনেক গুনাহ থেকে বাঁচাবে। আমি নিজেই এর প্রকৃত উদাহরণ।  দাঁড়ি একজন পুরুষের সবচেয়ে বড় সৌন্দর্য।। আর ধার্মিক মেয়েরা দাঁড়িওয়ালা পুরুষকে বেশি পছন্দ করে। তাই ভাই দাঁড়ি রাখেন আল্লাহ আপনাকে আখিরাতে অনেক সম্মানিত করবেন।।  

১/মেথি খালি পেটে বেশি খেলে উপকার নাকি ভরা পেটে?

২/ মেথি কাচা চিবিয়ে খেলে উপকার বেশি নাকি সারারাত ১ গ্লাস পানিতে ১/২ চামচ মেথি ভিজিয়ে রেখে সকালে খালি পেটে সে পানি খেলে বেশি উপকার?

৩/ মেথি কি যৌনশক্তি বৃদ্ধি করে?

উত্তর দিবেন প্লিজ,,,


কিস্তিতে কোনো পণ্য নিলে কি আমার গুনাহ হবে? এটা কি জায়েজ হবে? আমার পরিবারের জন্য একটা ফ্রিজ খুব প্রয়োজন। কিন্তু তা সম্পূর্ণ নগদ অর্থে কিনার মত টাকা নেই । তাই কিস্তিতে নিবো ভাবছি , এখন এটাতে কি আমার গুনাহ হবে? 

আমি স্পিড ,টাইগার ,কোকাকোলা, বিয়ার ও অন্যান্য উচ্চ এলকোহল যুক্ত কোনো পানীয় খাই না,,,,তবে মাঝে মাঝে ফিজ আপ ,ক্লেমন বা মজো এইগুলা খাই। আমার প্রশ্ন হলো ফিজ আপ ,ক্লেমন ,মজো বা আপার টেন এইগুলা মাঝে মাঝে খাওয়াও স্বাস্থ্যের জন্য ক্ষতিকর??  

অন্যান্য ফলের পাশাপাশি কলা তাড়াতাড়ি পাকানোর জন্য ফরমালিন ব্যবহার করে ,,,অন্যান্য ফলের ফরমালিন ঘরে দূর করার বিভিন্ন পদ্ধতি থাকলেও কলার ফরমালিন কিভাবে দূর করব? কারন এটাকে তো পানিতে ভিজিয়ে রাখা যাবে না? তাহলে কলাতে থাকা ফরমালিন কিভাবে দূর করব??     

"সুবহানা রাব্বিয়াল আযীম" ও "সুবহানা রাব্বিয়াল আ'লা" এই দুটি দোয়ার সঠিক অর্থ কি?