ভাই আমার বয়স 19 বছর।আমি দীর্ঘ6 বছর হস্তমৈথুন করেছি।আমার বীর্যপাত 5 সেকেন্ডে,ঘন ঘন 1 দিন পরপর স্বপ্ন দোষ হয়,অল্পতে অনেক অনেক অনেক মাযী বের হয়। 6 মাস হস্তমৈথুন বাদ দিয়ে আমি কোন উপকারিতা পাই নি।আমার বিয়ে 6মাস পর। এখন আমি সুইসাইড করতে চাচ্ছি।আমার হবু বউ প্রায় প্রায় ফোন সেক্স করে আমার সাথে। এখন আমি কি করবো।হোমিওপ্যাথি নাকি হামদর্দ।ভালো কোন্টা হবে?6 বছরের ক্ষতি কেমনে 6মাসে ঠিক হবে?কি করবো তাই ভাবছি এ জীবন রাখবো না।এনগেজমেন্ট  আমাদের  এপ্রিল 1 তারিখ।এর আগেই আমি সুইসাইড এর ডিসিশন নিছি।ভাই সবাই মাফ করবেন।আমার হবু বউ এর সেক্স চাহিদা বেশি,আমি তার এ কষ্ট দিতে চাই না। 


শেয়ার করুন বন্ধুর সাথে
Mamun Ahmed

Call

ভাই,আতংকিত হবেন না,আপনি আপনার হবু বউয়ের সাথে ফোন সেক্স বাতিল করুন,সম্পূর্ন ভাবে হস্তমৈথুন,খারাপ ছবি,খারাপ চিন্তা ভাবনা থেকে দূরে থাকুন,বেশি বেশি পানি পান করবেন,আর শুনুন,আপনি অবশ্যই একজন যৌন ডাক্তারের সাথে পরামর্শ করুন,আপনি ভালো হবেন,তবে হস্তমৈথুন ছেড়ে এবং সকল খারাপ কাজ ছেড়ে,ভালো হোমিও প্যাথিক অথবা অ্যালোপ্যাথিক চিকিৎসা নিন,নিয়মিত ঔষধ খান,আর বেশি ঘুমান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
DreamAchive

Call

ভাই সুইসাইড কোনো সমাধান না। আর আপনি যদি মুসলিন হয়ে থাকেন এর জন্য, তাহলে যে মুসলিম এটি যে করবে তার জন্য পরকালেও কঠিন আযাব রয়েছে।।  প্রথমেই বলব আপনি আগে মানসিকভাবে স্থির হোন। আমি বলব আপনার থেকেও আরও কঠিন সমস্যা ব্যক্তিও ঠিক হয়ে গেছে৷ আপনি ঠিক হবেন ইনশাআল্লাহ। আমি কিছু উপদেশ দিচ্ছি এইগুলো অনুসরণ করুন। 

১/ আপনি আপনার হবু বউয়ের সাথে সেক্স আলাপ ছেড়ে দিন। ওকে বুঝিয়ে বলেন যে, এটা ঠিক না। আর বিয়ের আগে ফোন সেক্স আপনার বিয়ের পরবর্তী সময়েও প্রভাব পড়বে। তাই এটি ছেড়ে দিন। 

২/ মুসলিম হলে দৈনিক ৫ ওয়াক্ত নামাজ পড়ুন। এমনভাবে নামাজ পড়ুন যাতে আপনি আপনার খারাপ কাজ গুলোকে ছেড়ে দিতে পারেন। আল্লাহর কাছে তওবা করূন আর সাহায্য চান। অন্য ধর্মীয় হলে সে ধর্মীয় অনুশাসন মেনে চলুন।  

৩/ বাজে বা যৌন চিন্তা করবেন না। সবসময় পজেটিভ থাকার চেষ্টা করুন। 

৪/ অশ্লীল কোনো গান, মুভি, পর্ণ ভিডিও দেখবেন না। 

৫/ নিয়মিত পুষ্টিকর খাবার খান৷ এইছাড়াও কলা, দুধ, ডিম, মধু, কালোজিরা, খেজুর, রসুন খান। 

৬/ সবসময়ই পবিত্র থাকার চেষ্টা করুন। 

বিঃদ্রঃ ভাই আশা হারাবেন না, আমি নিজেই অনেক সমস্যায় হতাশ ছিলাম। আলহামদুলিল্লাহ এখন অনেক ভালো ও সুস্থ আছি।। ধন্যবাদ,,,।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য আপনার প্রশ্নের উত্তর গুলো ধাপে ধাপে দিচ্ছি দেখুন।

আপনি বললেন ৬ বছর হস্তমৈথুন করছেন এখন দ্রুত বীর্যপাত ও ঘন ঘন স্বপ্নদোষ হয় আসলে আপনি অতিরিক্ত হস্তমৈথুন করেছিলে এবং তা ৬ বছর  স্থায়ী ছিলো আর এতো দিন হস্তমৈথুন করার কারনে আপনার অন্ডকোষ বীর্য তৈরি ঠিকি করে কিন্তু  বীর্যথলীতে বীর্য ধরে রাখার ক্ষমতা কমে গেছে ফলে হস্তমৈথুন  করা ছেড়ে দেওয়াতে বীর্যথলীর বীর্য গুলো  লিঙ্গ সামান্য উত্তেজনায় ও রাতে ঘুমের ঘোড়ে বীর্যপাত হচ্ছে। যার প্রভাবে শরীর শুকিয়ে যাচ্ছে,মাথা ব্যথা করে সামান্য একটু বেশি কথা বললেই,বসে থেকে উঠলেই মাথা ঘোড়ে,শরীর দুর্বল লাগে ইত্যাদি সমস্যার সম্মুখীন হচ্ছেন। ইহা এক প্রকার রোগ বলতে পারেন যা হলো মেহ  অথবা ধাতুদূর্বলাতা যার কারণে আপনার এই সমস্যা ।

আপনি হস্তমৈথুন করা ছেড়ে দিয়েছিলেন  ভালো কথা তবে পর্নোগ্রাফি দেখা বন্ধ করতে হবে এবং এ অবস্থায় যতই ঘন ঘন স্বপ্নদোষ হোক না কেনো কোন সমস্যা নেই আর হস্তমৈথুন করার ইচ্ছা জাগলেও তা করবেন না তখন অন্য দিকে মনযোক দিবেন । এছাড়াও কিছু নিয়ম মেনে চলবেন প্রতিদিন যা নিম্নের প্রশ্নে ক্লিক করে আমার উত্তর টি দেখুন।

 হস্তমৈথুন ও ঘন ঘন স্বপ্নদোষ থেকে মুক্তির উপায়?

উক্ত নিয়ম গুলো মেনে চলুন কোন সমস্যা নাই। আর ভাই আপনার নিজের সমস্যা নিজেই ডেকে এনেছেন আর তার জন্য সুইসাইড করে আর বরো ক্ষতি ডেকে আনবেন যা আখিরাতে। আর আপনি এতো ভিতু কাপুরুষ হবেন কেন।।

 ভাই আপনার এটি তেমন সমস্যা না। এতে ভয় পাবেন না আর সুইসাইড করে লাব নাই এতে আরো ভয়ানক ক্ষতি ও শাস্তি। আপনি বিবাহ করুন সমস্যা নাই এতে পরবর্তীতে  ভলো হয়ে যাবেন স্ত্রী মিলনে। আর আপনার স্ত্রীর সেক্স চাহিদা বেশি কোন সমস্যা নাই আপনি তাকে তৃপ্তি দিতে পারবেন তবে একজন হামদার্দ এর চিকিৎসক এর কাছে চিকিৎসা নিবেন। এবং নিয়মিতভাবে প্রতিদিন ঔষধ খাবেন। সব ঠিক হবে। 

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ