আপনাদের কাছে আমার শারিরীক সমস্যার কথা বলবো , যদি কোন ভাবে আমাকে সাহায্য করতে পারেন । আমার বর্তমান বয়স ২৪ বছর । আমার বয়স যখন ১২ কি ১৩ তখন থেকেই হস্তমৈথুন শুরু করি , তখন বুঝিনাই এর কুফল ।  সম্পর্কে আমার মামা হয় , ওর কারনেই আমি এই ভুল পথে হেঁটেছি । তখন মাঝে মাঝে আমি এরকম হস্তমৈথুন করতাম । পরে মাঝে মাঝে আমার সপ্নদোষ শুরু হয় । যা মাঝে মাঝে হতেই থাকে , এক পর্যায়ে হস্তমৈথুন করা বন্ধ করি , তারপরও এখন পর্যন্ত মাঝে মধ্যে সপ্নদোষ হয় । এখন আমার লিঙ্গটা অনেক ছোট , যদি উত্তেজিত হয় তখন ৪ ইঞ্চি হয়, কিন্তু যখন নিস্তেজ থাকে তখন একদম ছোট বাচ্চা ছেলেদের যতো হয় , এবং অন্ডথলি অনেক নিচের দিকে ঝুলে গেছে, যা অন্যদের তুলনায় বেশি, বাম অন্ডকোষে শিরাগুলো পেঁচিয়ে কুন্ডলী হয়ে আছে মনে হয় এবং লিঙ্গ নিয়ে নাড়াচাড়া করলে একটু সময়ের ভিতর বীর্য বের হয়ে যায় । আমার হাত পায়ের হাঁড় চিকন চিকন এবং আমার স্বাস্থ্যও ভালো না , এখন আমি কি করতে পারি সপ্নদোষ থেকে মুক্তি পেতে, লিঙ্গটা বড় করতে, অন্ডথলির ঐ সমস্যা সমাধানে , হাত পায়ের হাঁড় মোটাকরতে, এবং বীর্য বেশি সময় ধরে রাখতে ।


শেয়ার করুন বন্ধুর সাথে
DreamAchive

Call

আপনি যেহেতু দীর্ঘ সময় ধরে হৈস্তমৈথুন করেছেন, তাই এর প্রতিকার পেতেও একটু সময় লাগবে।। তবে অবশ্যই ভালো হয়ে যাবেন।। উপদেশগুলো অনুসরণ করুন।  

১/ হৈস্তমৈথুন একেবারেই ছেড়ে দিন। 

২/ স্বপ্নদোষ যদি মাসে ৪/৫ বারের বেশি হয় তাহলে ভালো একজন হোমিওপ্যাথি ডাক্তার দেখান। 

৩/ নিয়মিত পুষ্টিকর খাবার খান। নিয়মিত পুষ্টিকর খাবার যেমন আপনার সেক্সের উপকার করবে তেমনি আপনার স্বাস্থ্যেরও উন্নতি করবে। এই ছাড়াও নিয়মিত দুধ, কলা, ডিম, খেজুর, মধু, কালোজিরা, রসুন খান। 

৪/ ধর্মীয় অনুশাসন মেনে চলুন। 

৫/ বাজে বা যৌন চিন্তা বাদ দিন। পর্ণ ভিডিও, অশ্লীল গান, মুভি দেখবেন না। 

৬/ সবসময় পবিত্র থাকার চেষ্টা করুন। 

৭/ নিজেকে বেশিরভাগ সময় যেকোনো কাজে ব্যস্ত রাখুন। কারন ব্যস্ততা বাজে বা অশ্লীল চিন্তা থেকে দূরে রাখে। 

বিঃদ্রঃ  আমিও অনেক সমস্যায় ছিলাম। খুব হতাশ ছিলাম। আলহামদুলিল্লাহ এখন খুব ভালো ও সুস্থ আছি। আপনিও উপকার পাবেন ইনশাআল্লাহ। আশা হারাবেন না ভাই। ধন্যবাদ,,,

 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

Dream Achieve, ভাই,যে উপদেশগুলো দিয়েছে আপনার সমস্যাগুলো থেকে বের হওয়ার জন্য ওগুলোই যথেষ্ঠ।তবে আপনি উপরের বিষয়গুলো ভালো করে পালন করবেন এবং যত দ্রুত সম্ভব একজন ভালো হোমিও চিকিৎসক বা মেডিসিন ডাক্টারের সাথে পরামর্শ করুন।আপনি বললেন,বাম অন্ডকোষে শিরাগুলো পেঁচিয়ে কুন্ডলি পাকিয়ে আছে।এটা ভেরিকস ভেইন বা ভেরিকোসিল হতে পারে।অন্ডোকোষের চারপাশে শিরাগুলো পেঁচিয়ে থেকে শুক্রাণু যেতে বাধা দেয়,যার কারনে পুরুষ বন্ধ্যা হয়ে যায়।পরবর্তীতে আরো বেশি সমস্যা হতে পারে।আপনি আর মোটেও এটা অবহেলা করবেন না।আর অন্ডকোষ কমবেশি সকলেরই নিচের দিকে ঝুলে থাকে,এ নিয়ে চিন্তা করবেন না।পুষ্টিকর খাবার খান,ঢিলে-ঢালা পোষাক পরিধান করুন অন্ডকোষে বীর্য বৃদ্ধি পেলে অন্ডকোষ উপরের দিকে উঠে আসবে।,হস্তমৈথন,পর্ণোগ্রাফি,অশ্লিল গল্প,বাজে যৌন চিন্তা পুরোপুরিভাবে ত্যাগ করুন।নিয়মিত নামাজ পড়ুন,ধর্মিয় অনুশাসন সমূহ মেনে চলুন।ইনশাহ আল্লাহ আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ