Share with your friends
Call

Asus এর প্রধান নির্বাহী কর্মকর্তা ২ জন 

১. স্যামসন হু

২. এস.ওয়াই এইসএসইউ বা হু 

স্যামসন হু

সিও-প্রধান নির্বাহী কর্মকর্তা

সহ-সিইও এসওয়াইয়ের সহযোগিতায় কাজ করে, এএসএসএসের জন্য পণ্য কৌশল এবং কর্পোরেট অপারেশন পরিচালনা করে স্যামসন হু dri  এইচএসইউ।  তার অপারেশন দক্ষতা, অসাধারণ ব্যবসায়িক অন্তর্দৃষ্টি এবং কৌশলগত দীর্ঘমেয়াদী দৃষ্টিভঙ্গি আরও দক্ষ পণ্য এবং প্রক্রিয়াগুলির দিকে পরিচালিত করছে।

মিঃ হু আই সিস্টেম বিজনেস ইউনিটের ভিপি, ট্যাবলেট বিজনেস ইউনিটের ভিপি, মোবাইল কমিউনিকেশন প্রোডাক্টের ভিপি, এবং সিওওর দায়িত্ব নেওয়ার আগে মাদারবোর্ড ওডিএম বিজনেস ইউনিটের সহকারী সহ-সভাপতি হিসাবে তাঁর এএসএস কর্মজীবন শুরু করেছিলেন।  কো-সিইও হওয়ার আগে তিনি গ্লোবাল কাস্টমার সার্ভিসের ভিপি এবং পার্সোনাল কম্পিউটার বিজনেস ইউনিটের জেনারেল ম্যানেজার হিসাবে দায়িত্ব পালন করেছিলেন।

২০০ 2006 সালে, মিঃ হু বিপ্লবী আসুস আইসি পিসির পণ্য পরিকল্পনা এবং ব্যবসায়ের পরিচালনা পরিচালনায় সহায়তা করেছিলেন, একটি নেটবুক সংবেদন যা বিশ্বব্যাপী মোবাইল কম্পিউটিংয়ের সূচনার সূত্রপাত করেছিল।  ২০১১ সালে, তিনি উদ্ভাবনী এএসএস ট্রান্সফর্মার প্যাডের বিকাশ পর্যবেক্ষণ করেছিলেন, যা আজ সম্পূর্ণ ইনডু -1 পিসি হিসাবে পরিচিত ডিভাইসের সম্পূর্ণ নতুন বিভাগ প্রতিষ্ঠা করেছে।  ট্রান্সফর্মার প্যাড প্রকাশের পর বিশ্বব্যাপী স্বীকৃতি অর্জন করে মিঃ হু ২০১২ সালে গুগলের সাথে নেক্সাস 7 তৈরি করার জন্য একটি অভিনব অংশীদারত্বের নেতৃত্ব দিয়েছেন, যা বিশ্বজুড়ে শীর্ষে বিক্রির ট্যাবলেট হিসাবে পরিণত হয়েছিল।

মিঃ হু ব্যবসায়ের এবং বাজারের অন্তর্দৃষ্টিগুলির সাথে কার্যকরভাবে উচ্চ-মানের পণ্য এবং পরিষেবাগুলি সরবরাহ করে যাতে ভোক্তাদের পরিবর্তিত দাবির জবাব দেয় operations  আসুস দ্বারা বিকাশিত কিছু উদ্ভাবনী পণ্য তৈরিতে সহায়তার পাশাপাশি তিনি এএসএসএস গ্রাহক সেবা দলগুলির সফল রূপান্তরকে নেতৃত্ব দিয়েছেন।  এই চ্যালেঞ্জিং উদ্যোগটি বিশ্বব্যাপী গ্রাহকদের জন্য নতুন অভিজ্ঞতা তৈরি করেছে, সবার জন্য সর্বব্যাপী, বুদ্ধিমান, হৃদয়গ্রাহী এবং আনন্দময় স্মার্ট জীবন তৈরি করার মিশনে পৌঁছে দিয়ে ASUS ব্র্যান্ডকে আরও জোরদার করেছে।

মিঃ হু ন্যাশনাল চেং কুং বিশ্ববিদ্যালয় থেকে তড়িৎ প্রকৌশলে স্নাতক, জাতীয় চিয়াও তুং বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তর এবং তাইওয়ানের জাতীয় চেঙ্গচি বিশ্ববিদ্যালয় থেকে এক্সিকিউটিভ এমবিএ অর্জন করেছেন।

 

S.Y.  এইচএসইউ

সিও-প্রধান নির্বাহী কর্মকর্তা

S.Y.  এইচএসইউ কো-সিইও স্যামসন হুয়ের সহযোগিতায় কাজ করে প্রযুক্তিগত কৌশল এবং গবেষণা ও উন্নয়ন পরিচালনা করে।  তাঁর বিস্তৃত প্রযুক্তিগত দক্ষতা ASUS এ নতুন প্রজন্মের স্মার্ট প্রযুক্তির অনুপ্রেরণা জাগিয়ে তুলছে।

মিঃ হু 1993 সালে এআইএস সিস্টেমস বিজনেস ইউনিটের ভাইস প্রেসিডেন্ট, নোটবুক বিজনেস ইউনিটের ভিপি, সিওও এবং পার্সোনাল কম্পিউটার বিজনেস ইউনিটের ভিপি হিসাবে দায়িত্ব পালন করার আগে মাদারবোর্ড বিজনেস ইউনিটের সিনিয়র ম্যানেজার হিসাবে আসুস-এ যোগদান করেছিলেন।

মিঃ হু এর নির্দেশনায় মাদারবোর্ড আরএন্ডডি টিম একাধিক বিপ্লবী সাফল্য অর্জন করেছে যা ASUS কে একটি শিল্প-শীর্ষস্থানীয় এবং বিশ্বখ্যাত খ্যাতিমান মাদারবোর্ড ব্র্যান্ড হিসাবে প্রতিষ্ঠিত করতে সহায়তা করেছিল।  তিনি আই পিসি প্রকল্পের জন্য আর অ্যান্ড ডি দলের পাশাপাশি আরএসডি জেনবুক তৈরিকারী আর অ্যান্ড ডি দলকেও নেতৃত্ব দিয়েছিলেন, যা বিশ্বের পাতলা, হালকা এবং সবচেয়ে শক্তিশালী নোটবুকের সাথে সৌন্দর্য এবং পারফরম্যান্সের সীমাটি ঠেলে দিয়েছে।  জেনবুকের প্রকাশটি সম্পূর্ণ নতুন বিভাগের ল্যাপটপ তৈরি করেছে যা আজ আল্ট্রাবুক হিসাবে পরিচিত।  সাম্প্রতিককালে, মিঃ হু এর নেতৃত্বে আর অ্যান্ড ডি দলগুলি ASUS ট্রান্সফর্মার, জেনওয়াচ এবং ASUS স্ক্রিনপ্যাডের মতো শীর্ষস্থানীয় সমাধানগুলি তৈরি করেছে, যা নতুন অ্যাপ্লিকেশন সম্ভাবনার খোলার সময় নোটবুক ফর্ম ফ্যাক্টারে বিপ্লব ঘটিয়েছে।

অ্যাসুড ডিজাইনের চিন্তাভাবনা দর্শন গড়ে তোলার পাশাপাশি অবিশ্বাস্য ব্র্যান্ডের প্রতিশ্রুতি সন্ধানে এএসএসের সাথে চলার জন্য প্রযুক্তিগত বাধাগুলি কাটিয়ে উঠতে তার দলগুলিকে চ্যালেঞ্জ জানানোর পাশাপাশি, মিঃ হু টেকসইতার দৃ strong় সমর্থনকারী।  তিনি টেকসই প্রযুক্তির বিকাশকে ঘিরে প্রতিযোগিতামূলক মনোভাবকে একটি ইতিবাচক প্রবণতা হিসাবে দেখেন এবং কাঁচামাল সংগ্রহের সূচনা করে তিনি ASUS সরবরাহের চেইন জুড়ে কঠোর মান গ্রহণ নিশ্চিত করার জন্য কাজ করেছেন।

মিঃ হু ন্যাশনাল তাইওয়ান ইউনিভার্সিটি অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজি থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন, তাইওয়ানের ন্যাশনাল চেঙ্গচি বিশ্ববিদ্যালয় থেকে এক্সিকিউটিভ এমবিএ এবং ন্যাশনাল তাইওয়ান / ফুদান বিশ্ববিদ্যালয় থেকে একটি যৌথ ইএমবিএ করেছেন।

Talk Doctor Online in Bissoy App