শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ডাঃ লিসা টি. সু এএমডি সভাপতি এবং প্রধান নির্বাহী কর্মকর্তা, তিনি ২০১৪ সালের অক্টোবরের পর থেকে এই পদে অধিষ্ঠিত ছিলেন এবং এটি এএমডি পরিচালনা পর্ষদে দায়িত্ব পালন করছেন। এর আগে, জুলাই ২০১৪ থেকে অক্টোবর ২০১৪ পর্যন্ত তিনি এএমডির ব্যবসায়িক ইউনিট, বিক্রয়, বৈশ্বিক কার্যক্রম এবং অবকাঠামো সক্ষমকরণ দলকে পণ্য কৌশল এবং বাস্তবায়নের সমস্ত দিকগুলির জন্য দায়ী একক বাজার-মুখী সংস্থায় সংহত করার জন্য দায়ী প্রধান অপারেটিং অফিসার ছিলেন। ডঃ সু ২০১২ জানুয়ারিতে এএমডিতে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং জেনারেল ম্যানেজার, গ্লোবাল বিজনেস ইউনিট হিসাবে যোগদান করেছিলেন এবং এএমডি পণ্য ও সমাধানগুলির শেষ থেকে শেষের ব্যবসায়িক চালনার জন্য দায়বদ্ধ ছিলেন।

এএমডিতে যোগদানের পূর্বে ডঃ সু প্রবীণ ভাইস প্রেসিডেন্ট এবং জেনারেল ম্যানেজার, ফ্রাইস্কেল সেমিকন্ডাক্টর, ইনক। (একটি সেমিকন্ডাক্টর উত্পাদনকারী সংস্থা) এর নেটওয়ার্কিং এবং মাল্টিমিডিয়া হিসাবে দায়িত্ব পালন করেছিলেন এবং সংস্থার এমবেডেড যোগাযোগ এবং অ্যাপ্লিকেশনগুলির জন্য বৈশ্বিক কৌশল, বিপণন ও প্রকৌশল জন্য দায়ী ছিলেন। প্রসেসর ব্যবসা। ডাঃ সু 2007 সালে ফ্রিস্কলে প্রধান প্রযুক্তি অফিসার হিসাবে যোগ দিয়েছিলেন, যেখানে তিনি কোম্পানির প্রযুক্তি রোডম্যাপ এবং গবেষণা এবং উন্নয়ন প্রচেষ্টা চালিয়েছিলেন।

ডঃ সু আইবিএম-এর সিলিকন প্রযুক্তি, যৌথ বিকাশ জোট এবং অর্ধপরিবাহী আর এর কৌশলগত দিকনির্দেশনার জন্য দায়ী সেমিকন্ডাক্টর গবেষণা ও উন্নয়ন কেন্দ্রের সহ-সভাপতি সহ বিভিন্ন ইঞ্জিনিয়ারিং এবং ব্যবসায় নেতৃত্বের পদগুলিতে আইবিএম-এর আগের 13 বছর অতিবাহিত করেছিলেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ