ভাই আমি হস্তমৈথুন ছেড়ে দিয়েছি ২ মাসের অধিক সময় হয়ে গেছে। কিন্তু এর মাঝে আমার একবারও স্বপ্নদোষ হয় নাই। যারা হস্তমৈথুন করে না তাদের তো মাসে কমপক্ষে ৩/৪ বার স্বপ্নদোষ হয়।কিন্তু আমার ২ মাস ১৫ দিন হইছে কিন্তু এখনও ১ বারও স্বপ্নদোষ হয় নাই। এটি কি কোনো সমস্যার জন্য হচ্ছে না? আমার কি যৌন কোনো সমস্যা আছে? বলে রাখি, আমি আগে হস্তমৈথুন করতাম। কিন্তু নিজের ভুল বুঝতে পেরে আল্লাহর কাছে তওবা করে নিয়েছি। তাই এখন আর করি না। নিয়মিত ৫ ওয়াক্ত নামাজ পড়ি। দিনের প্রায় সময়ই পবিত্র থাকি। কোনো পর্ণভিডিও, অশ্লীল ছবি, গান কিংবা অশ্লিল কথাবার্তা শুনা বা বলা এটিও করি না।। সবসময়ই চেষ্টা করি ভালো কাজ করতে এবং খারাপ কাজ থেকে দূরে থাকতে। এখন আমার বন্ধুদের বিষয়টা বললে ওরা বলে আমার নাকি সমস্যা আছে যার জন্য নাকি আমার স্বপ্নদোষ হচ্ছে না? আসলে কি সত্যি? আমাকে দয়া করে সব তথ্য পড়ে বুঝে বলবেন? 


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ আপনি ভালো পথে আছেন।আর না ভাই স্বপ্নদোষ না হলে কোন সমস্য হবে না। 

বলে রাখি যে যেহেতু সব সময় আপনি সেক্সুয়াল বিষয় এড়িয়ে চলে ভালো ও ধর্মীয় অনুসাশন মেনে চলছেন তাই এসব নিয়ে মাথা ঘামাবেন না।

আপনার স্বপ্নদোষ হোক বা না হোক। অথব মাসে কয় বার হলো এসব নিয়ে কখনোই ভাববেন না। আপনি যেভাবে চলাফেরা ও জীবন যাপন করছেন ঠিক সেভাবেই করুন। ইনশাআল্লাহ এটাই সর্বশ্রেষ্ঠ পন্থা।সুতারং কোন দুশ্চিন্তা করবেন না। ফ্রি থাকুন সব সময়।

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ