atm sumon

Call

স্বপ্নদোষ পুরুষের হয় শরীরে ভেতর বীর্যথলিতে বীর্যের পরিমান বেড়ে গেলে তা স্বপ্নদোষের মাধ্যমে পুরানো বীর্য শরিল থেকে বেড় হয়ে আসে এটি একটি সাভাবিক নিয়ম। 


আপনি যেহেতু প্রায় ছোট বেলা থেকেই হস্তমৈথুন করছেন তাই শরীরে বীর্য জমতে পারছেনা তাইলে স্বপ্নদোষ হচ্ছে না। বা স্বপ্নদোষ হলেও বীর্য বের হচ্ছে না। এটা সাভাবিক কোন সমস্যা নয়। 

তবে হস্থমৈথুন ছেড়ে দিন দেখবে সাভাবিক ভাবে স্বপ্নদোষ হবে আপনার নিয়মিত মাসে ২-৩ বার। 

আর হস্তমৈথন শরীরের জন্য মারাত্তক ক্ষতিকর।

আশাকরি বুঝতে পেরেছেন


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

না এটা কোন আপনার সমস্যা না । আসলে প্রতিটা পুরুষেরি স্বপ্নদোষ হয় কারো কম বা বেসি তবে স্বপ্নদোষ যে হতেই হবে তা কিন্তু না । স্বাভাবিক ভাবে স্বপ্নদোষ হলে ভালো না হলে আরো ভালো এতে কোন সমস্যা নেই । 

তাছাড়া আপনার স্বপ্নদোষ না হওয়ার মূলত কারন হলো আপনি অতিরিক্ত হস্তমৈথুন করেছেন আর অতিরিক্ত হস্তমৈথুন করার কারনে আপনার স্বপ্নদোষ হয় নি কেনোনা স্বপ্নদোষ হয় মুলত দেহে বীর্যের পরিমান বেশি হলে তখন অতিরিক্ত বীর্য গুলো স্বপ্নাবেসে বের হয়ে যায়। আর যারা অতিরিক্ত হস্তমৈথুন বা মিলন  করে তাদের দেহে অতিরিক্ত বীর্য না থাকায় তাদের স্বপ্নদোষ হয় না । কাজেই আপনার কোণ সমস্যা নাই  স্বপ্নদোষ না হওয়াতে তবে মনে রাখবেন অতিরিক্ত হস্তমৈথুন অনেক ক্ষতিকর যা দেহের জন্য ও মানুসিকতার জন্য কাজেই এসব খারাপ অভ্যাস পরিত্যাগ করুন তারাতারি । স্বাভাবিক ভাবে জীবন যাপন করুন ও নিয়মিত করে পুষ্টিকর খাবার খাবেন। আসা করি বুঝতে পারছেন । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ