###একটু সাহায্য করুন প্লিজ###
.
আমি একজনকে খুব ভালবাসি সেও আমাকে ভালবাসে। আজ আমাদের সম্পর্কের বয়স ২ বছর।এই ২ বছরে তার ভালবাসার মাঝে কোন খুঁত পাইনি। তার এবং আমার পরিবার আমাদের রিলশনের ব্যপারটি জানেন ১৫-১৬ মাস পরে।তার পরিবারও রাজি ছিল আমার পরিবারও রাজি। কিন্তু তার পরিবার রাজি হয়েও এখন বলে সম্পর্কের বিবাহ মেনে নিব না। তার আম্মু বলল 20 দিন আগে বাদ দাও যোগাযোগ করনা ।আমিও আমার মেয়েকে যোগাযোগ করতে নিষেধ করব। যাইহোক মেয়ে তারপর থেকে যোগাযোগ করে বাট খুব কম। আগের সেই ভালবাসায় ফিলটা কাজ করে না তার মাঝে।তবে তাকে শুনেছি মার ধর করেছে। আগে যেখানে সে 15 বার -20 বার যোগাযোগ করেছে এখন সে একবার বা ২ বারও করতে পারে আবার নাও করতে পারে সম্পূর্ণ তার ইচ্ছার উপর। বাট আমি তাকে আমার জীবনে এক সম্পদ ভেবেছিলাম যাকে নিয়ে স্বপ্ন দেখেছিলাম।সব ই সে জানে তারও স্বপ্ন ছিল আমায় নিয়ে যা মাঝে মাঝে তার কথায় প্রকাশ পেত। কিন্তু সমস্যা হল তার পরিবার। 
বলা বাহুল্য সে এবছর Degree Complete করেছে আর আমি master's করেছি গত বছর। চাকুরির জন্য চেষ্টা করছি viva decce.হয়ে যাবে এ মাসের মধ্যে চাকরি আমি আশাবাদী তাকে বুঝালাম সব ই। কিন্তু সে তার পরিবার ছাড়া কিছু করতে পারবে না। প্লিজ আমি কি করবো?? আমাকে একটু help করুন অভিজ্ঞতা থেকে।

Share with your friends
Manik Raj

Call

প্রথম অবস্থায় যখন প্রশ্নটি পড়া শুরু করলাম,ভেবেছিলাম হয়তো উত্তরটি একটু বড় ধরণেরেই হবে নয়তো উত্তর দেওয়ার পূর্বে একটু সর্তকতা অবলম্বন করতে তো হবেই।কিন্তু এর কোনোটাই আর সঠিক হলোননা।অর্থাৎ কল্পনার রাজ্যেই রয়ে গেল,ভেবেছিলাম কথাটি এবং সর্তকবার্তাটি। যাই হোক,আপনার করার প্রশ্নের উপরোক্ত সমস্ত ঘঠনাটিই বুঝলাম,কিন্তু আপনার করা প্রশ্নের একদম নিম্নোলিখিত একটি কথায়েই আপনার প্রশ্নের উত্তর প্রদান করার মতো একটি উপযুক্ত কথা পেলাম। আর সেই বিশেষ কথাটি হচ্ছে আপনি আপনার সমস্ত কিছু মেয়েটিকে আপনার বিশেষ কথাগুলো পুরোপুরি বুঝানোর সত্বেও অবশেষ মেয়েটি আপনার কথাগুলোর প্রত্যুত্তর দিলো যে, সে তার পরিবারের সিদ্ধন্ত ব্যতীত অন্য কিছু করতে পারবেনা। অতএব,এখন মেয়েটি ভালোবাসার জগৎ থেকে অন্য জগতে চলে গেছে। এখন আর মেয়েটির নিজস্ব কোনো ডিসিশন নেই যে,সে আপনাকে এমন একটি পরামর্শ দিয়ে সন্তুষ্টি করবে। এই মুহুর্ত মেয়েটি আর আপনাকে আগের মতো ভালবাসে,আপনাকে নিয়ে দু-জন এক খাঁচায় থাকার মতো স্বপ্নও দেখে কিনা বলা বাহুল্য!! এখন এমতাবস্থায় আপনার যা করার প্রয়োজন আর সেটা হচ্ছে মেয়ের অভিভাবককে আপনাদের দু- জনের বিয়া করার ব্যবস্থা গ্রহণ করানো। এছাড়া আপনার নিকট ভালো ধরণের অন্য কোনো রাস্তা নাই। সর্বোপরি আপনার এই আশা যেন সাফল্য হয় সেই কামনা করছি।

Talk Doctor Online in Bissoy App

আপনার কথা শুনে বুঝা গেল যে, মেয়েটি আর ভালবাসার জগতে নাই। সে এখন পরিবার নিয়ে ভাবছে। তাই আপনি যত দ্রুত পারেন নিজেকে প্রতিষ্ঠিত করেন, ভাল মানের চাকরিতে নিজেকে যুক্ত করেন। তারপর পরিবারের মাধ্যমে সরাসরি বিয়ের প্রস্তাব দেন। আপনি যদি ভাল বেতনে কোন সরকারী চাকরি করেন তাহলে তার পরিবার আপনাকে নিয়ে ভাববে। তার আগে আপনাকে নিয়ে ভাবা সম্ভব নয়। কারন বেকার ছেলের হাতে কেউ মেয়ে তুলে দেয় না।

Talk Doctor Online in Bissoy App