Yakub Ali

Call

এর জন্য নিজের ইচ্ছা শক্তিই যথেষ্ট

1/নিজের ইচ্ছা শক্তিকে কাজে লাগান।

2/ধর্মীয় অনুশাসন মেনে চলুন।

3/ নিজেকে বুঝাান, এটি ক্ষতিকর

৪/ যারা বাজে বিষয় নিয়ে বা মেয়েদের নিয়ে বা পর্ণ মুভি বা চটি নিয়ে বেশি আলোচনা করে, তাদেরকে এড়িয়ে চলুন।

৫/ যখন দেখবেন খুব বেশি হস্তমৈথুন করতে ইচ্ছে হচ্ছে এবং নিজেকে সামলাতে পারছেন না, বাইরে বের হয়ে জোরে জোরে হাঁটুন বা জগিং করুন।

৬/ ভিডিও গেম খেলতে পারেন। এটাও হস্তমৈথুনের কথা ভুলিয়ে দেবে।

৭/ হস্তমৈথুনে চরম ভাবে এডিক্টেড হলে কখনোই একা থাকবেন না, ঘরে সময় কম কাটাবেন, বাইরে বেশি সময় কাটাবেন। জগিং করতে পারেন, সাইকেল নিয়ে ঘুরে আসতে পারেন। ছাত্র হলে ক্লাসমেটদের সাথে একসাথে পড়াশুনা করতে পারেন। লাইব্রেরি বা কফি শপে গিয়ে সময় কাটাতে পারেন।

৮/ সেক্সুয়াল ব্যাপারগুলো একেবারেই এড়িয়ে চলবেন। এধরনের কোন শব্দ বা মন্তব্য শুনবেন না।

৯/ ছোট ছোট টার্গেট সেট করুন। ধরুন প্রথম টার্গেট টানা দুইদিন হস্তমৈথুন করবেন না। দুইদিন না করে পারলে ধীরে ধীরে সময় বাড়াবেন।

১০/ বাথরুম শাওয়ার নেয়ার সময় হস্তমৈথুনের অভ্যাস থাকলে দরজা খোলা রেখে তোয়ালে জড়িয়ে গোসল করুন, এবং যত তাড়াতাড়ি সম্ভব বাথরুম থেকে বের হয়ে আসতে চেষ্টা করুন।

১১/ যখনি মনে সেক্সুয়াল চিন্তার উদয় হবে, তখনই অন্য কিছু নিয়ে চিন্তা করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হস্তমৈথুন সমাধান এ হোমিওপ্যাথিক টিপ্স যারা বাজে বিষয় নিয়ে বা মেয়েদের নিয়ে বা পর্ণ মুভি বা চটি নিয়ে বেশি আলোচনা করে, তাদেরকে এড়িয়ে চলুন। যখন দেখবেন খুব বেশি হস্তমৈথুন করতে ইচ্ছে হচ্ছে এবং নিজেকে সামলাতে পারছেন না, বাইরে বের হয়ে জোরে জোরে হাঁটুন বা জগিং করুন। সন্ধ্যার সময়ই ঘুমিয়ে পড়বেন না। কিছু করার না থাকলে টিভি দেখুন বা বই পড়ুন। ভিডিও গেম খেলতে পারেন। এটাও হস্তমৈথুনের কথা ভুলিয়ে দেবে। হস্তমৈথুনে চরম ভাবে এডিক্টেড হলে কখনোই একা থাকবেন না, ঘরে সময় কম কাটাবেন, বাইরে বেশি সময় কাটাবেন। জগিং করতে পারেন, সাইকেল নিয়ে ঘুরে আসতে পারেন। ছাত্র হলে ক্লাসমেটদের সাথে একসাথে পড়াশুনা করতে পারেন। লাইব্রেরি বা কফি শপে গিয়ে সময় কাটাতে পারেন। সেক্সুয়াল ব্যাপারগুলো একেবারেই এড়িয়ে চলবেন। এধরনের কোন শব্দ বা মন্তব্য শুনবেন না। ছোট ছোট টার্গেট সেট করুন। ধরুন প্রথম টার্গেট টানা দুইদিন হস্তমৈথুন করবেন না। দুইদিন না করে পারলে ধীরে ধীরে সময় বাড়াবেন। যখন তখন বিছানায় যাবেন না। কোথাও বসলে অন্যদের সঙ্গ নিয়ে বসুন। বাথরুম শাওয়ার নেয়ার সময় হস্তমৈথুনের অভ্যাস থাকলে যত তাড়াতাড়ি সম্ভব বাথরুম থেকে বের হয়ে আসতে চেষ্টা করুন। যখনি মনে সেক্সুয়াল চিন্তার উদয় হবে, তখনই অন্য কিছু নিয়ে চিন্তা করবেন। মেয়েদের দিকে কুনজরে তাকাবেন না। তাদের ব্যাপারে বা দেখলে মন আর দৃষ্টি পবিত্র করে তাকাবেন। নিজের মা বা বোন মনে করবেন। হাতের কব্জিতে একটা রাবারের ব্যান্ড লাগিয়ে নেবেন। সেক্সুয়াল চিন্তার উদয় হলে তুড়ি বাজাতে পারেন, পা দোলাতে পারেন- এতে কুচিন্তা দূর হয়ে যাবে। যতটা সম্ভব নিজেকে ব্যস্ত রাখুন। যে কোন উপায়ে পর্ণমুভি আর চটি এড়িয়ে চলুন। বন্ধুবান্ধব ও পরিবারের সবার সাথে বেশি সময় কাটান। বিকেলের পরে উত্তেজক ও গুরুপাক খাবার খাবেন না। ফোনসেক্স এড়িয়ে চলুন। ধ্যান বা মেডিটেশন করতে পারেন। যোগ ব্যায়াম করতে পারেন। নিজের পরিবারের কথা চিন্তা করবেন, আপনার সাথে যারা আছে তাদের কথা ভাববেন। বাড়িতে বা রুমে কখনো একা থাকবেন না। কোনদিন করেন নাই, এমন নতুন কিছু করার চেষ্টা করুন। উপুর হয়ে ঘুমাবেন না। সর্বপরি ধর্মীয় নিয়ম কানুন গুলো পালন করতে চেষ্টা করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হস্তমৈথুনের হোমিও চিকিৎসাঃ হস্তমৈথুনের ইচ্ছা দমনের উৎকৃষ্ট ঔষুধ- বেলিস পেরেনিস ৩ | হস্তমৈথুন ত্যাগের অন্য ঔষুধ- মেয়েদের জন্য 'প্ল্যাটিনা ৬' এবং ছেলেদের জন্য 'ক্যান্হারিস ৬' এর যে কোন ১টি ঔষুধ সেবনে হস্তমৈথুনের ইচ্ছা দমিত হয়ে থাকে | তথ্য সূত্রঃ ডাঃ স্বপন কুমার চক্রবর্তী পারিপারিক হোমিওপ্যাথিক চিকিৎসা নামক বই হতে সংকলিত |

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি তাড়াতাড়ি বিয়ে করে নিন কারন হাদিসে আছে যার যৈন চাহিদা বেশী সে যেন বিয়ে করে নেয় বিয়ের জন্য কোন বয়স নাই আপনার বাবা মাকে বলেন তাড়াতাড়ি বিয়ে করাই দিতে তাদেরকে বুজাই বলেন যে বিয়ে না করাইলে আপনার সমস্যা হবে আর যদি তবুও তারা বিয়ে না করায় তাহলে আপনি গোপনে বিয়ে করে নিন,অনেকে বলে এই বয়সে বিয়ে করলে বউ চালাবি কিভাবে আমি বলবো কুরআনে আছে বিয়ে করলে রিযিক বেডে যায় রিযিক আল্লাহ দিবে সুতরাং আপনি বিয়ে করে নিন তাহলে রিযিকের অভাব হবেনা দেখিয়েন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ