Call

আপনার লিঙ্গ শক্ত হয় না কারণ হস্ত মৈতুন করতে করতে দুর্বল হয়ে,গেছে।পর্যাপ্ত বীর্য তৈরী হতে পারে না। কিছুদিন এটা বন্ধ করে দেখুন একটু হলেও শক্ত হবে। লিঙ্গের শক্তি হল বীর্য তাই এটা উৎপন্ন হওয়ার সুযোগ দিন। আপনাকে এই বদ অভ্যাস ছাড়তে হবে এবং চিকিৎসা নিন। ধর্মীয় বিষয়গুলো মেনে চলুন আর পরকাল এবং আপনার মত অনেকে আছে যারা এইগুলো,করে না, তারা তু ভালই আছে তাদের কথা ভাবুন। যৌন উত্তেজনা তৈরী করে এমন সকল জিনিস থেকে দূরে রাখুন নিজেকে ,প্রতিজ্ঞা করুন করবেন যে করবেন না, ধীরে ছাড়তে হবে,প্রত্যকদিন করলে ২-৩ দিন পরপর করতে পারেন।এভাবে পুরোপুরি ছাড়তে হবে , নইলে আপনার জন্য অপেক্ষা করছে পুরুষত্বহীন জীবন, যা খুব কষ্টকর ।আপনি ডাক্তারের কাছে চিকিত্‍সা নিন । আর এখন যদি মিলন করতে চান তা হলে ডাক্তারের পরামর্শ নিয়ে সেক্সের ট্যাবলেট সেবন করুন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই, এই সমস্যার কথাটিই আপনাদের আমরা বুঝাতে চাইছি। আসলে হস্তমৈথুন (masturbation) করা মানে নিজের ভবিষ্যতে নিজে বিপদ ডেকে আনা। 

(ইসলামের দৃষ্টিতে এটা হারাম । শরীয়ত অনুযায়ী, যারা হস্তমৈথুন করে তারা সীমালংগনকারী।) 

পুরুষ হস্তমৈথুন করলে প্রধান যে সব সমস্যায় ভুগতে পারে সেগুলি হলো :-

  • পুরুষ হস্তমৈথুন করতে থাকলে সে ধীরে ধীরে নপুংসক (Impotent) হয়ে যায়। অর্থাৎ যৌন সংগম স্থাপন করতে অক্ষম হয়ে যায় ।
  • আরেকটি সমস্যা হল অকাল বীর্যপাত। ফলে স্বামী তার স্ত্রীকে সন্তুষ্ট করতে অক্ষম হয় । বৈবাহিক সম্পর্ক বেশিদিন স্থায়ী হয় না । অকাল বীর্যপাত হলে বীর্যে শুক্রাণুর সংখ্যা কমে যায় । তখন বীর্যে শুক্রাণুর সংখ্যা হয় ২০ মিলিয়নের কম । যার ফলে সন্তান জন্মদানে ব্যর্থতার দেখা দেয় । (যে বীর্য বের হয় সে বীর্যে শুক্রাণুর সংখ্যা হয় ৪২ কোটির মত। স্বাস্থ্যবিজ্ঞান মতে কোন পুরুষের থেকে যদি ২০ কোটির কম শুক্রাণু বের হয় তাহলে সে পুরুষ থেকে কোন সন্তান হয়না।) অতিরিক্ত হস্তমৈথুন পুরুষের যৌনাঙ্গকে দুর্বল করে দেয়।
  • Dr.Liu বলেন - "There is a huge change in body chemistry when one masturbates excessively" হস্তমৈথুনের ফলে শরীরের অন্যান্য যেসব ক্ষতি হয় :- Nervous system, heart, digestive system, urinary system এবং আরো অন্যান্য system ক্ষতিগ্রস্ত হয় । পুরো শরীর দুর্বল হয়ে যায় এবং শরীর রোগ - বালাইয়ের যাদুঘর হয়ে যায়। 
মাথা ব্যথা হয় ইত্যাদি আরো অনেক সমস্যা হয় হস্তমৈথুনের কারণে।স্মরণ শক্তি কমে যায় এবং চোখেরও ক্ষতি হয় । আরেকটি সমস্যা হল সামান্য উত্তেজনায় যৌনাঙ্গ থেকে তরল পদার্থ বের হওয়া যাকে বলা হয় Leakage of semen । এরকম সমস্যা যেন না সৃষ্টি হয় সে জন্য পুরোপুরি ভাবে হস্তমৈথুন ছেড়ে দিন। আর অতিরিক্ত সমস্যা হয়ে থাকলে ভালো কোনো যৌন বিশেষজ্ঞের স্বরনাপন্ন ও পরামর্শ গ্রহণ প্রয়োজন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ