একটি মেয়েকে আমি প্রচন্ড ভালোবাবাসি। কিন্তু যখন তাকে প্রোপোজ করলাম সে আমাকে আমি বড়ো দেরি করে ফেলেছি। আসলে সে একটা বখাটে ছেলের পাল্লায় পড়েছিল। কিন্তু মেয়েটা এখন আমাকে বিয়ে করতে চাইছে। এখন মেয়েটাকে কি জবাব দিব?
শেয়ার করুন বন্ধুর সাথে
mpratanhili

Call

আমার মন কি বলছে আপনি তাকে বিয়ে করলে সুখী হতে পারবেন।যদি পারেন তাহলে বিয়ে করুন।করার আগে আবার তার সম্পর্কে জেনে নিন সে পরকীয়ায় আসক্ত নাকী।আশা করি বুঝতে পেরেছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
avir

Call

মেয়েটি আপনাকে ভালোবাসে এবং আপনিও যেহেতু ভালোবাসেন সেহেতু দুজনের সবসময় পরামর্শ করে মিলেমিশে চলুন, আপনার বিয়ে করার মত অবস্থা না থাকলে বা সেই রকম পরিস্থিতি সৃষ্টি না হলে এখন আপাতত মেয়েটিকে বুঝিয়ে বলুন আপনাকে যেনো কিছু সময় দেয় নিজের লাইফ টা আরও একটু সাজিয়ে নিতে যেনো বিয়ে করলে দুজনের জীবন সুখের এবং সুন্দর ভাবে কাটে। আর ভালো ভাবে যেনে বুজে নিন মেয়েটার অন্য কোনো সমস্যা হচ্ছে কিনা বা কি জন্য হঠাৎ বিয়ে করার মত প্রস্তাব দিচ্ছে, আসলে সে কি চায় তারপর ভেবে চিন্তে মতামত দিন, আপনার একটি সিদ্ধান্ত এখন সারাজীবন এর কান্না হতে পারে তাই খুব ভেবেচিন্তে কাজ করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
RanaRana

Call

আপনি যেহেতু তাকে ভালবাসেন আর মেয়েটি ও আপনাকে বিয়ে করতে রাজি, এখন সব দিক বিবেচনা করে দেখেন আপনি কি তার প্রস্তাব মেনে নিতে পারবেন কি না.... বিবেচনা বলতে:-আপনি বয়সের দিক দিয়ে বিয়ের উপযুক্ত কি না,আপনার পরিবার এতে সম্মতি দিবে কি না বা মেয়ের পরিবার,আপনার অর্থ রোজগার এর পথ রয়েছে কি না ইত্যাদি.... ভালবাসার শেষ সফলতা কিন্তুু বিয়ে এক্ষে যদি সত্যিই আপনি মেয়েটাকে ভালবাসেন তবে বিয়ে করতে তো সমস্যা থাকার কথা না.... যদি আপনার পক্ষে করা সম্ভব কিন্তুু এখন না তবে আপনি তাকে অপেক্ষা করতে বলে... আমার যা মনে হয় মেয়েটি অনেক আঘাত পেয়েছে কাউকে ভালবেসে তাই সে আর কোন সম্পর্কে না জড়িয়ে সরাসরি বিয়ে করতে চায়... কারন সে আর কোন ঝুকি নিয়ে ইচ্ছুক না.... তাই হয়তো আপনার প্রেম প্রস্তাবের উত্তরে সে এমন কথা বলছে.. দেখুন চিন্তা ভাবনা করে শেষ পর্যন্ত কি হয়.... শুভ কামনা আপনার জন্য...

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ