আমার অনেক ছোট বেলা অর্থাৎ একদম প্রথম বয়স থেকেই হস্তমইথুন করার অভ্যাস আছে। আমার বয়স এখন 22 বছর। জার কারনে আমার শরিরে অনেক সমস্যা দেখা দিয়েছে। যেমন সব সময় তিব্র মাথা ব্যাথা, মাথা জালা পোড়া, মাথা এবং মুখে তৈলাক্ত ভাব, হজমে সমস্যা, বীর্য পাতলা, লিংগের চামড়া ভাজ পড়া, সাস্থহীনতা। একজন হোমিও ডাক্তার এর সাথে কথা বলে ওশুদ নিয়েছি( এভেনা, আরেকটা নাম জানি না) কিন্তু তাতে ও কোন কাজ হচ্চে না। এখন আমার কথা হচ্ছে আমি কি আমার আবার সেই সাবাভিক জিবন ফিরে পেতে পারি, এবং কিভাবে? আমি দুই মাস হলো হস্তমইথুন একদম ছেড়ে দিয়েছি, আসলে আমার হস্তমইথুন এর কুফল একদম জানা ছিলো না। এখন অনেকটাই জানি, তাই কেউ কুফল এর ব্যাখ্যা না দিয়ে, সমাধানের ব্যাখ্যা দেন। কেউ জদি জেনে থাকেন তাহলে কিছু অষুদ এর নাম বলেন, বিষেশ করে মামুনুর রশিদ ভাই কে বলছি। আর কিছু খাবারে কথা বলবেন, জা প্রতিনিয়ত খেলে আমার যৌন সমস্যার সমাধান হতে পারে। মাথা ব্যাথার কারনে আমার প্রায় পাচঁ লাখ টাকার মত শেষ, কখনো কোন পরীক্ষায় কোন সমস্যা দরা পরেনি। আজ বুজতে পারছি আমার এই মাথা ব্যাথা কেন। জার সমাধান আমি আজ ও পাইনি। আসা করি সবাই আমার সমস্যাটা বুজতে পেরেছেন। আর যারা হস্তমইথুন করেন তাদের বলছি, আজ থেকে এই কাজ থেকে বিরত থাকুন। না হয় আপনি ও পড়তে পারেন, আমার মতো ব্যাপক সমস্যায়। সবার সু সাস্থ ও সুন্দর জিবন কামনা করি।
শেয়ার করুন বন্ধুর সাথে
JAShakil

Call

আপনি নিয়মিত পুষ্টিকর খাবার খান । যেমনঃ ডিম, দুধ, মাছ, মাংস, ফল, শাকসবজী । প্রতিদিন মধুও খেতে পারেন । সাথে হামদার্দ এর মাজুন- আরদে-খোরমা দিনে দুইবার করে খান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

Call

যৌন সমস্যার জন্য হোমিওপ্যাথি বেশী কারর্যকরি। কারণ হোমিও তৈরি হয় উদ্ভিদ থেকে আর যৌন রোগের মহৌষধ হলো উদ্ভিদ।তাই আপনি আবার অন্য একজন ভালো হোমিও ডাক্তারের পরামর্শ গ্রহণ করুন। গবেষনায় দেখা যায় পুরুষের পুষ্টিকর খাদ্য খাওয়ার মাধ্যমে যৌন শক্তি পেয়ে থাকে । এক্ষেত্রে গাভীর খাঁটি দুধ ও ডিম, মধু, বাদাম এবং রসুনের ভূমিকা অসাধারন। যৌন শক্তি বাড়ানোর ক্ষেত্রে ইউনানী ঔষধ গুরুত্বপূর্ন ভূমিকা রাখতে পারে তবে সবচেয়ে উপকারি হচ্ছে রসুন এবং মধু খাওয়া।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

রোদে কম যাবেন।পুষ্টিকর খাবার খাবেন। সবচেয়ে ভালো হয় যদি ডাক্তের পরামর্শ নেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
LekhonIslam

Call

এ বিষয়ে আপনি লজ্জাবোধ না করে তারাতারি ডাক্তারের পরামর্শ নিন। বেশি করে পানি ওটাটকা সবুজ শাকসবজি খান। অতিরিক্ত পরিশ্রম ছেড়ে দিন।সপ্তাহে কমপক্ষে 5 টি করে ডিম খান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ