অনেক চেষ্টা করি কিন্তু স্বপ্নদোষ বন্ধ করতে পারতাছি না, অনেক ওষুধ খাইলাম, হামর্দাদ, হোমিও, যৌন রোগ বিশেষজ্ঞ দেখালাম, হুজুর, কবিরাজ, তাবিজ পানি, তেল পড়া, কিন্তু এই রোগ থেকে মুক্তি পাইতাছি না, রাতে ঘুমানুর সময় ওজু করে, দুয়া পড়ে ঘুমাই কিন্তু কাজ হয় না, যৌন বিষয়ে চিন্তা করি না কিন্তু তার পরো হয়, পপর্নগ্রাফি দেখি না তবুও হয়, দুই, তিন দিন পর পর স্বপ্নদোষ হয়, কোন কোন সময় দেখা যায় ৮-১০দিন দরে হচ্ছে না, পরে আবার দুই তিন দিন দরে হয়, কেন এমন হয় আমি বুঝি না, আমি ত কোন কারাপ কাজ করি নাই, আজ পর্যন্ত কখন হস্তমৈথুন করি নাই, একবারও সেক্স করি নাই তার পরও কেন এমন হয়, আমি কি আর কখন ভাল হব না? এই রোগ কি আমার আর কখন টিক হবে না, আমি খুব টেনশনে আছে, ইচ্ছে করে ঘুমানো ছেড়ে দেই, বিবাহ করতে এখন ভয় করে? কি করব বুঝতাছি না, মরে গেলে ভাল ছিলাম, কেন এমন হচ্ছে আমার সাথে, আরও আমার ফ্রেন্ড আছে ওদের হয় না আমার কেন হয়?
শেয়ার করুন বন্ধুর সাথে
Sakib Ahmed

Call

স্বপ্নদোষ যেন না হয় এর করণীয়ঃ
১) ঘুমানোর আগে ওযু করে পবিত্র হয়ে ঘুমাতে হবে ।ওযু করলে শয়তান দূরে থাকে । এতে করে স্বপ্নদোষ হওয়ার সম্ভাবনা থাকে না ।

২) ঘুমাতে যাওয়ার আগে “আল্লাহুম্মা বিসমিকা আমুতু আহইয়া অর্থাৎ হে আল্লাহ্! আপনার নামে মৃত্যুবরণ করছি এবং আপনার নামেই পুর্নজীবিত হই । (বুখারী, হা/6312)

৩) দুই হাতের তালু একত্রে করে এর মধ্যে সুরা ইখলাস, ফালাক ও নাস তিনবার করে পাঠ করে ফু দিবে.পরে পুরো শরীর মুছে দিবেন, যতদুর সমভব (মাথা ও মুখ মনডল সহ) (বুখারী,হা/5017)

৪) আয়াতুল কুরসী পাঠ করা । (বুখারী,হা/3275) ফজিলত – একজন ফেরেশতা নিয়োগ করে দেন বান্দার উপকারে ।এতে করে শয়তান কোনো ক্ষতি করতে পারে না ।

৫) ডান কাতে শুয়ে ও ডান হাত গালের নিচে দিয়ে নিচের দোয়াটি পড়বেন. আল্লাহুম্মা কিনি’ইআযা- বাকা ইয়াওমা তাবআসু ইবাদাকা অর্থাৎ হে আল্লাহ! যেদিন আপনি আপনার বান্দাগণকে পুর্নজীবিত করবেন. সে দিনের (পরকালীন) আযাব হতে আমাকে বাচান ।তিনবার পড়তে হবে । (আবু দাউদ,/5045; তিরমিযী,হা/3398) [বিঃদ্রঃ উপুড় হয়ে ঘুমালে স্বপ্নদোষ হওয়ার সম্ভাবনা থাকে ।এজন্য কাত হয়ে
ঘুমাতে হবে ।]

৬) সুরা বাকারার শেষ দুই আয়াত (২৮৫ ও ২৮৬) পাঠ করবেন । বুখারী ও মুসলিমে আছে, যে বেক্তি এই দুই আয়াত পাঠ করবে, তার জন্য এই আয়াত দুটোই যতেষ্ট হবে । মানে বিপদাপদ ও শয়তানের অনিষ্ঠ থেকে রক্ষা পাবে । (বুখারী,হা/5009 ও মুসলিম,হা/807) 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

আপনি ডিপ্রেশন এ ভুগতেছেন অর্থাৎ আপনার মনের মাঝে এই স্বপ্নদোষ  কথা টি বার বার প্রতিফলিত হচ্ছে আপনি ভয় পাচ্ছেন এই বুঝি হবে,আজ বুঝি হবে,হলে কি করবো,  নানান কিছু চিন্তাভাবনা করেন ঘুমের মাঝে বা ঘুমানোর আগে যার কারনে স্বপ্নদোষ থেকেই যাচ্ছে। আর আপনি বললেন না যে মাসে ঠিক কত বার স্বপ্নদোষ হয়?

যাইহোক আপনি অনেক কিছুই করছেন চিকিৎসা, কবিরাজ, সব কিছুই করছেন ভালো কথা কিন্তু এসব কিছু করে লাভ কি যদিনা নিয়ম মেনে না চলেন। আপনি  স্বাভাবিক ভাবে জীবন যাপন করবেন আর নিম্নের নিয়ম গুলো ফলো করুন প্রতিদিন।

  • কোন পর্নগ্রাফী দেখবেন না শোয়ার আগে বা শোয়ার সময়। 
  • ঢিলাঢালা পোশাক পড়বেন সব সময়। 
  • টাইট আন্ডারওয়ার পরবেন না।  
  • সকালে খালিপেটে ইসুবগুলের ভুসির শর্বত খাবেন যা আগেই রাতে ভিজিয়ে রাখবেন। 
  • নিয়মিত ভাবে কালোজিরা খাবেন পানের সাথে বা খালি  মুখে কয়েকটি দানা নিয়ে চিপিয়ে খান।
  • রাতে লিঙ্গ উত্তেজিত হলে লিঙ্গে হাত দিবেন না।
  • ধর্মীয় অনুশাসন মেনে চলুন।  
  • রাতে বেশি পানি পান করবেন না। 
  • শুধু বাম কাদ ও ডান কাদ হয়ে ঘুমাবেন। 
  • লিঙ্গ বিছানার সাথে ঘসানোর চেস্ট করবেন না।  
  • রাতে কম খাবার খাবেন খাবার খাওয়ার পর হাটাহাটি করুন। খাওয়ার সাথে সাথে ঘুমাতে যাবেন না। 
  • ঘুমাতে যাবার আগে প্রস্রাব করে নিন। এবং ঘুমানোর আগে প্রস্রাবের চাপ আসলে প্রস্রাব করে নিবেন।  
  • রাতে মাছ,মাংস,দুধ,শিদ্ধডিম খাবেন না। ইহা দুপুরবেলা খাবেন অবশ্যই । 

উপরোক্ত নিয়ম গুলো অবশ্যই মেনে চলবেন তাহলে ইনশাআল্লাহ স্বপ্নদোষ কম হবে। আর আপনি হিসাব করে রাখবেন মাসে মোট কত বার স্বপ্নদোষ হলো। 

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
NaiemIalam

Call

♥♥বিসমিল্লাহির-রহমানির-রহীম ♥♥ ওষধ অনেক খাইছেন কিন্তুু কাজ হচ্ছে না তাহলে এখন ধৈর্য ধারন করতে হবে ৷ (হে মুমিনগণ, ধৈর্য ও সালাতের মাধ্যমে সাহায্য চাও। নিশ্চয় আল্লাহ ধৈর্যশীলদের সাথে আছেন। সূরা আল বাক্বারা ১৫৩)

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ