আমাদের পাড়ায় এক মেয়েকে আমার অনেক ভালো লেগে যায় । তখন তার এক বান্ধবী কে   দিয়ে প্রস্তাব দেই। তারপর মেয়েটির উওর আসে আমি আপনাকে বড় ভায়ের মতো মনে করতাম আর আপনি এসব বলতে পারলেন। তখন তো আমি বিশাল বড় শক খেলাম। ২ টা বছর হলো কিন্তু তাকে ভুলতে পারছি না । অথচ কয়দিন ধরে আমার বাড়ির উপর দিয়ে স্কুলে যায়। আমি তাকে দেখলেই নিজেকে ছোটো মনে হয় ।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

যখন মায়া বাড়িয়ে কাজ হয় না তখন মায়া কাটাতে হয়। আপনাকেও সেটাই করতে হবে। কাউকে ভালো লাগা দোষের নয় কিন্ত কোন কারণ ছাড়াই তাঁর জন্য অযথা কষ্ট পাওয়া দোষের বলে মনে করি। আপনি নিজেকে সব সময় কাজে ব্যাস্ত রাখুন। মেয়েটি যখন আপনার বাসার সামনে দিয়ে যাবে তখন বা সেই সময় আপনি সে স্থানে থাকবেন না। একাকী সময় কাটানোর সময় Sad Songs শুনবেন না         তাহলে উনাকে মনে পড়বে না। সব সময় নিজেকে ভালো রাখার চেষ্টা করুন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি আপনার মনকে শক্ত করার চেষ্টা করুন। আপনার মন কে বুঝান যে এই মেয়ে আপনার কেউ না। আপনি কখন এই মেয়ের কথা চিন্তা করবেন না, যখন এই মেয়ের কথা চিন্তা আসে তখন মন অন্যদিকে ঘুড়িয়ে দিন। সবসময় নিজেকে ব্যাস্ত রাখার চেষ্টা করুন। নিজের জীবন সম্পর্কে ভাবার চেষ্টা করুন, নিজের জীবন প্রতিষ্ঠা করার চেষ্টা করুন। আর এই মেয়ে যেখান দিয়ে যে সময় চলাচল করে এই সময় আপনি এই জায়গায় থেকে দুরে থাকুন। যদি এই মেয়ে আপনার সামনে পরে তাহলে বিষয়টি স্বাভাবিকভাবে নিন। আশাকরি এইভাবে কিছুদিন চলাচল করলে আপনি মেয়েটিকে ভুলে যেতে সক্ষম হবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ব্যাস্থতাই জীবন কাটান,,,,,পাঁচ ওয়াক্ত নামাজ পড়ুন,কুরআন ও হাদিস পড়ুন,,,,বিভিন্ন গল্পের বই পড়ুন,,,,দেখবেন,,,,আপনি তার কথা আস্তে আস্তে ভুলে যাচ্ছেন,,,✔

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
HMMOBAROKBD

Call

যে সম্পর্কের কোন নাম দেওয়া যায় না,তাতে আগানো উচিৎ নয়৷ এমন অনেক সম্পর্ক যা সামাজিক ও ধর্মীয় কারণে সম্পর্কের ইতি টানতে হয়৷ এসব সম্পর্কে শুধু শুধু নিজেকে গভীরভাবে জড়িয়ে ফেলা উচিৎ নয়৷ এতে কষ্ট বাড়ে,দুর্ঘটনা বাড়ে৷ ভালোবাসার জন্য শুধু আপনার ভালোলাগা যতেষ্ট নয়,যদিও এটাও ভালোবাসা,তবুও একতরফীয় ভালোবাসায় নিজেকে এমনভাবে আগানো /ধাবিত করা উচিৎ নয়,যেখান থেকে আপনার ফেরা অসম্ভব (প্রায়)৷ এমন সম্পর্কে নিজের জন্য একটা অপশন রাখুন৷ এখন কথা হলো আপনি কি করবেন?আপনি নিজের মনোবলকে আরো শক্ত ও মজবুত করুন৷বন্ধু-বান্ধব এর সাথে সময় কাটান৷ এবিষয়টা নিয়ে ভাববার সময় নিবেন না৷একাকীত্বতা বর্জন করুন৷ সবসময় হাস্যোজ্জ্বল চেহারা নিয়ে থাকুন৷ যে সময়টাতে ওনি আপনার রাস্তা দিয়ে যায়,ঐসময়টা ভুলে যান,ঐসময়টাকে কোন বিশেষ কাজের জন্য বরাদ্দ করে ফেলুন৷ পরিশেষে দোয়া করুন সুস্থ্যতার আর নামাজ কায়েম করুন৷ 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ