,,, আমার বয়স ২২ বছর ছয় মাস আমি বিয়ে করেছি কিছুদিন আগে  আমি সহবাস করার সময় ২ মিনিটেই বির্যপাত হয়ে যায়,      ,,  আমি হোমিও ঔষধ নিয়মিত খাচ্ছি এর সাথে কি আমি জিনসিন  সিরাপটি খেতে পারবো....??? আমি নিয়মিত বাড়িতে থাকি না,,মাঝে মাঝে হ ঠাত করে বাসায় আসি এবং সহবাসে লিপ্ত হয়,,জিনসিন  সিরাপটি কিভাবে খেলে ফলাফল পাবো,,আমি কি নিয়মিত খাবো নাকি সহবাসের আগে খাবো ,, সহবাসের আগে খেলে কতোখন আগে খাবো
শেয়ার করুন বন্ধুর সাথে
Rahidhasan

Call

দ্রুত বীর্যপাত মুলত মানসিক ও   শারিরীক সমস্যার কারনে হয়।  এসব ঔষধ এ বিভিন্ন ধরনের সাইড ইফেক্ট আছে। যেমন আপনার যৌন ক্ষমতা চিরতরে ড্যামেজ হতে পারে। ডাক্টারের পরামর্শ ছাড়া কোন কিছুই খাওয়া ঠিক নয়।  আপনি আপনার নিকটস্থ ভাল কোন যৌন বিশেসজ্ঞ ডাক্টারের পরামর্শ নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

যেহেতু আপনি নিয়মিত বাসায় থাকেন না এবং হঠাৎ কোন একদিন বাসায় আসেন সে ক্ষেত্রে এই সিরাপ নিয়মিত খাওয়া ঠিক হবে না এতে বাসায় না থাকায় স্ত্রী সহবাস করতে না পাড়ায় আপনি হস্তমৈথুন এর মত খারাপ অভ্যাসের পরিনত হবেন। তাই আপনি বাহিরে থাকলে হস্তমৈথুন করবেন না নিয়মিত পুষ্টিকর খাবার খান। এতেই যথেষ্ট  আর দির্ঘদিন পর হঠাৎ একদিন বাসায় এসে সহবাসে দির্ঘসময় পাবেন তবে কখনোই সহবাসে তাড়াহুড়া করবেন  প্রথম বার বীর্যপাত হওয়ার  পর ১ থেকে দেড় ঘন্টা রেস্ট নিয়ে আবার সহবাসে লিপ্ত হবেন আসা করি দির্ঘসময় পাবেন সহবাসে। তাই বলছিলাম যদি আপনি বাহিরে থাকেন তাহলে আপনার যৌন চিকিৎসা নিবেন না আর নিয়মিত বাসায় থাকলে অবশ্যই হামদার্দ বা হোমিওপ্যাথিক চিকিৎসা  নিবেন এবং উক্ত সিরাপ টিও খেতে পারবেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ