কেউ যদি আমার করা উত্তর Hide করে তাহলে সে কি উত্তরের জবাব না দিয়ে বা উত্তর সম্পর্কিত অভিযোগ না দিয়ে সেই উত্তর Hide করতে পারবে? বিস্ময়ে অ্যানসারসে এরকম কোনো নিয়ম আছে কি না? যদি অভিযোগ না করে উত্তর Hide করার নিয়ম না থাকে এবং কেউ যদি সেটা করে থাকে তাহলে তার বিরুদ্ধে কি ধরনের ব্যবস্থা নেওয়া যাবে?
Share with your friends
আপনার উত্তর লুকানোর সময় উক্ত প্রশ্নে উত্তর প্রদান অথবা কোন অভিযোগ দিয়ে উত্তর লুকাতে হবে- এরকমটার নিয়ম নেই।

এখানে নীতিমালা অনুযায়ী গ্রহণযোগ্য নয় এমন উত্তরই লুকানো হয়।

আপনার উত্তর সঠিক কিন্তু কি কারণে লুকানো হয়েছে তা আপনি জানেন না, এরকম মনে হলে যে আপনার উত্তর লুকিয়েছে তার কাছে ব্যক্তিগত বার্তার মাধ্যমে জেনে নিবেন। লুক্কায়িত উত্তরে অগ্রহণযোগ্যতার কোন না কোন কারণ অবশ্যই থাকে।

তবে কোন বিশেষ সদস্য যদি এক বা একাধিক বার আপনার সঠিক উত্তর লুক্কায়িত করে এবং ব্যক্তিগত বার্তায় কোন কারণ দেখাতে না পারে তাহলে আপনি প্রশাসনের নিকট অভিযোগ করতে পারেন। যদি আপনার অভিযোগ প্রমাণিত হয় তবে উক্ত বিশেষ সদস্যের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Talk Doctor Online in Bissoy App
Jamiar

Call

আসলে বিস্ময়ে যেকোন প্রশ্নের ক্ষেত্রে

  •  ভুল উত্তর
  •  অসম্পূর্ণ উত্তর
  •  নীতিমালায় নেই এমন উত্তর
প্রদান করলে সেগুলো লুক্কায়িত করা হয় এতে উত্তর কারিকে জানিয়ে দেওয়ার কোন প্রয়োজন পরে না। তবে হ্যা একই কার্যক্রম সে বার বার করলে ঐ উত্তর কারিকে  সতর্ক বার্তা দেওয়া হয়। 
তবে আপনার  কোন উত্তর লুক্কায়িত করলে আপনি  আমার পরিবর্ধনসমূহ তে দেখতে পারবেন।  এবং সেখানেও দেখতে পারবেন কে আপনার উত্তর লুক্কায়িত করলো এবং কি কারনে উত্তর লুক্কায়িত করলো সেটা জানার জন্য  তার কাছে একান্ত বার্তা প্রেরন করুন। তবে অন্যের কাছে বার্তা প্রেরন করতে গেলে আগে আপনার নিজের বার্তা অপশন চালু রাখুন। 
image
Talk Doctor Online in Bissoy App