একটা মেয়ের সাথে আমার অনেক দিনের সম্পর্ক ।মেয়েটি কজের মেয়ে কিন্তু আমার পরিবার মেনে নিবে না কিছুতেই কিন্তু আমি মেয়েটিকে অনেক ভালোবাসি আমি তাকে ছাড়া বাচবো ।আমি একটা দিন ও ভালোথাকতে পারছি না ।কিছুই খেতেও পারছি না ঠিক মতো।আমি মেয়েটির সাথে শারিরীক সম্পর্ক করেছি অনেক বার ।আমি তাকে বিয়ে করতে চাই কিন্তু আমার পরিবার এটা জানলে আমাকে বাসা থেকে বের করে দিবে কিন্তু আমি মেয়েটিকে অনেক ভালোবাসি ।আমার পরিবার রাজি হবে না কোনদিন ।এখন কি করবো আমি ,,মেয়েটিকে নিয়ে এখন কোথায় জাবো ।আমি আমার পরিবার কে বলার সাহস এ পাচ্ছি না ,বললে অনেক বড় ধরনের ঝামেলা হবে কিন্তু আমি মেয়েটিকে চাই আমি তাকে বিয়ে করতে চাই।আর ভালো থাকতে পারছি না ।কি করবো এখন কি ভাবে আমার পরিবার কে রাজি করানো  যায় দয়া করে সমাধান দিন ।আমি জানি এই কথা আমার পরিবার শুনলে অনেক বড়  সমস্যা হয়ে যাবে ।যদি জানতে পারে আমি কাজের মেয়ের সাথে সম্পর্ক করেছি আমার অবস্থা খারাপ করে ফেলবে কিন্তু আমি তাকে অনেক অনেক ভালোবাসি আমাকে দয়া করে সমাধান দিন।                      
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

একটা উক্তি আছে , "ভাবিয়া করিও কাজ করিয়া ভাবিও না" । আপনি তার সাথে শারীরিক সম্পর্ক করেছেন যেটা ব্যভিচার । যার জন্য আপনি আল্লাহর কাছ থেকে শাস্তি পাবেন পরকালে , আর আমাদের উচিৎ আপনাকে পাথর নিক্ষেপ করে হত্যা করা!! আচ্ছা যাক সেসব কথা । আপনারা একে-অপরকে ভালোবাসেন , আর সে আপনার কাছে তার সর্বস্ব বিলিয়ে দিয়েছেন । আপনার ভাষ্যনুযায়ী মেয়েটাকে আপনার বিয়ে করা অবশ্য কর্তব্য!! তাতে অন্য সব বাধা অতিক্রম করতে হবে । আপনি আপনার পরিবারের নিকট প্রিয় হবেন , তারপর এই বিষয়টা তাদের বুঝাবেন । মনে রাখবেন , আপনার সঙ্গীনিকে আপনি যখন বিচার করবেন তখন অন্য সব টাকা-পয়সা , ধন-দৌলত , শশুড়বাড়ির সম্মান , চেহারা এসব বিবেচনা করার সুযোগ নেই , কারণ আপনি তো এসবজে বিয়ে করছেন না , আপনি বিয়ে করবেন মেয়েটাকে । তাছাড়া আপনার ক্ষেত্রে এখন মেয়েটাকে ছাড়ার কোনো অপশন নেই , আপনি পরিবারকে বুঝিয়ে তাকে বিয়ে করুন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি আপনার বাবা মা কে ভালোকরে বুঝান যে আপনি মেয়েটি কে ভালোবাসেন, মেয়ের পরিবারের সাথেও আপনাদের সম্পর্কের কথাটা খুলামেলা আলোচনা করুন। আপনার বিভিন্ন আত্নীয় বন্ধুবান্ধবদের দিয়ে মেয়ের পরিবার এবং আপনার পরিবার কে ভালো করে বুঝান। আর আপনি যে অন্যায় কাজটি করেছেন মেয়েটির কাছে এর জন্য সৃষ্টিকর্তার কাছে ক্ষমা চান। অবশেষে যদি আপনাদের পরিবার কে বুঝাতে না পারেন তাহলে মেয়েটি কে ভুলে যান, যখন মায়া বাড়িয়ে লাভ হয় না তখন মায়া কাটাতে শিখতে হয়। মানুষ পারে না এমন কোনো কাজ নেই, চেষ্টা করলে আপনি তাকে ভুলে যেতে সক্ষম হবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ