অনেক দিন হলো একটা মেয়ের সাথে আমার সম্পর্ক হয়েছে কিন্তু আমি আমার পরিবারকে তা বলতে পারছি না কিছুইতেই কারন মেয়েটি কাজের মেয়ে বাসায় কাজ করে।আমার সাথে অর শারীরিক সম্পর্ক করি অনেক বার।বাসায় কাউকেই কিছু বলতে পারছি না বাসায় জানলে হয়তো আমাকে বাসা থেকে আমাকে বের করে দিবে আমি মেয়েটিকে খুব ভালোবাসি আমি তাকে বিয়ে করতে চাই কিন্তু সে কাজের মেয়ে তাই তাকে কেউ মেনে নিবে না এখন আমি কি করবো বুঝতে পারছি না। মেয়েটিকে নিয়ে আমার প্রেগন্যান্সির ভয় ও আছে ।আমি কি করবো প্লিজ একটা সমাধান দিন ।আমি রাতে ঘুমাতে পারছি না কিছু খেতেও পারছি না কি করবো এখন আমি আমার পরিবার কে কি ভাবে কি বলবো তাও বুঝতে পারছি না এখন উপায় কি ,আমার পরিবার আমাকে মেয়েটির কাছেও কোনদিন জেতে দিত না কিন্তু আমি মেয়েটিকে ভালোবেসে ফেলি এখন কি করবো বুঝতে পারছি না ,আমাকে সমাধান দিন দয়া করে,  আমি মেয়েটিকে বিয়ে করতে চাই কিন্তু আমি সাহস পাচ্ছি না কিছু বলার পরিবার কে তারা জানতে পারলে আমাকে বাসা থেকে বের করে দিবে এখন কি করবো সমাধান দিন দয়া করে ।                   
শেয়ার করুন বন্ধুর সাথে

এটা আপনার একটি অনেক বড় সমস্যা।এই সমস্যা সমাধান করতে হলে আপনার পরিবার কে বলতেই হবে।সেখানে যা হবার হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি কেন এই জঘন্য কাজ করলেন, আল্লাহর কাছে তওবা করেন আর আপনার আব্বু আম্মু কে বুঝান। আপনি খবরদার সন্তান নিবেননা।তাহলে আরও ফেসে যাবেন।আপনি কেন তার সাথে রিলেশন করেছেন।এটা তো জঘন্য পাপ।এটা তো যিনা।আপনি কেন এসব করলেন।আপনি কিছুদিন দেখুন।পরিবারকে বুঝান।না হলে কোন উপায় নেই।আপনাকে পরিবারের কথা শুনতে হবে। এটা কোন পরিবার মানবে না তবুও আপনি বুঝাতে পারেন,

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রথমতো আপনি তার প্রেগন্যান্সির শঙ্কা মুক্ত করুন। তারপর যতসম্ভব আপনি তার কাছ থেকে দূরে থাকার চেষ্টা করুন। যদি না পারেন তো আপনি যে তাকে বিয়ে করতে চান তা পরিবারের এমন কাউকে বলুন যার কাছে বলতে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন। যদি পরিবার না মানে তো আপনি তার কাছ থেকে দূরে সরে যান। মনে রাখবেন আপনি যা করেছেন খুবই ভয়ংকর। ইসলামে দুনিয়াতে যার শাস্তি হলো মৃত্যুদন্ড অতএব, আপনি তওবা করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call
মূল কথাই হলো যে আপনার কাজটি করা ঠিক হয়নি। আপনার এই ভালোবাসার পরিণামটি সম্পর্কে আগেই ভাবতে হত। কিন্তু এখন যেহেতু এসব কিছু হয়েই গেছে, তাই কিছুই করার নেই। প্রথমে আল্লাহ্-এর কাছে ভালোভাবে ক্ষমা চেয়ে নিজের গুনাহ মাফের ব্যবস্থা করুন। এরপর আল্লাহ্-এর কাছে দোয়া করুন বিয়েটি হতে সাহায্য করার জন্য। তারপর নিজের পরিবারকে গিয়ে বুঝান। তাদেরকে বোঝান আপনি মেয়েটিকে কত ভালোবাসেন, তাকে ছাড়া থাকতে পারবেন না। পরিবারের কাছে নানা বিষয়ে প্রতিজ্ঞা করুন (মন জয়ের জন্য)।
কাজটি প্রচুর কঠিন। তবুও আপনি যদি আসলেই ভালোবেসে থাকেন, তাহলে মনেপ্রাণে চেষ্টা চালান।

পারলে এস্তেখারার নামাজ ও সালাতুল হাজাত আদায় করতে করুন।

আরেকটি কথা হলো: আগে ভাবুন আপনার কাছে নিজের পরিবারের সুখ বেশি জরুরি নাকি মেয়েটি বেশি জরুরি।

পরিশেষে এই বলতে চাই যে, সবসময় ইসলামের পথে থাকুন। না হয় ইহকালীন ও পরকালীন নানা সমস্যার মুখমুখি হবেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ