আমার সমস্যা একটু অন্য রকম।আমি একটা গরিব ঘরের মেয়ের সাথে সম্পর্ক করি কিন্তু আমার পরিবার কিছুতেই তা মানবে না কারন মেয়েটা কাজের মেয়ে বলে কিন্তু অ গরীব বলে আমি সম্পর্ক করি।7 বছররের সম্পর্ক ।আমি অর সাথে শারিরীক সম্পর্ক করি ।এখন কি করবো কিছুই তো বুঝতে পারছি না। পরিবার ও মেনে নিবে না ,মেয়েটিকে আমি কিছুতেই ছারতে পারছি না ,ঠিক মতো রাতে ঘুমাতে পারছি না কিছু খেতেও পারছি না এখন কি করবো প্লিজ একটা সমাধান দিন । ৷7 বছরের সম্পর্ক আমি কিভাবে মেয়েটিকে ভুলে থাকবো কিছুতেই পারছি না ,পরিবার কেও কিছুই বলতে পারছি না কিভাবে কি বলবো তাও বুঝতে পারছি না প্লিজ একটা সমাধান দিন                          
শেয়ার করুন বন্ধুর সাথে
bissoyjoy

Call

***আপনার প্রথম কথা আমি অর সাথে শারিরীক সম্পর্ক করি,,,,, যারা যেনা করে তারা মহা পাপি,, মহান আল্লাহ বলেন,,,,,,সূরা আল মায়িদাহ (المآئدة), আয়াত: (৫) যখন তোমরা তাদেরকে মোহরানা প্রদান কর তাদেরকে স্ত্রী করার জন্যে, কামবাসনা চরিতার্থ করার জন্যে কিংবা গুপ্ত প্রেমে লিপ্ত হওয়ার জন্যে নয়। যে ব্যক্তি বিশ্বাসের বিষয় অবিশ্বাস করে, তার শ্রম বিফলে যাবে এবং পরকালে সে ক্ষতিগ্রস্ত হবে। মহান আল্লাহ রাব্বুল আলামিন অন্যত্র বলেন,,,,,,,, সূরা বনী-ইসরাঈল (الإسرا), আয়াত: (৩২) অর্থঃ আর ব্যভিচারের কাছেও যেয়ো না। নিশ্চয় এটা অশ্লীল কাজ এবং মন্দ পথ। তাই জরুরী ভাবে তওবা করে যেনা থেকে ফিরে আসুন,,,,,,, ***দ্বিতিয় কথা পরিবার কাউকে কিছুই বলতে পারছি না কিভাবে কি বলবো তাও বুঝতে পারছি না প্লিজ একটা সমাধান দিন?,,,,, যেহেতু এই বিষয়টা আপনার কথায় পরিবার মেনে নিবে না, তাই আপনাকে এমন কাউকে খুঁজতে হবে যে আপনার ক্লোজ, যাকে সব কিছু বুঝিয়ে বলতে পারবেন, যার কথা আপনার পরিবার শুনবে,,, হতে পারে সে আপনার দাদা, ভাই, দুলাভাই, চাচা, মামা,, অথবা বোন,,,,? তবে বিষয়টা ভেবে প্লান করে করতে হবে,,,,, ইনশাআল্লাহ সমাধান পেয়ে যাবেন!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভালোবাসা পৃথিবীর সবকিছুর উর্ধ্বে। সে আপনাকে ভালোবাসতো, আপনি তাকে ভালোবাসেন, আপনার তাকে ছাড়া থাকতে কষ্ট হবে। কি দরকার ভালোবাসাহীন বিলাসবহুল জীবন? যেখানে নেই কোন হাসি ,আনন্দ , অনুরাগ শুধু আছে অভিমান ,কষ্ট আর চাপা কান্না। তার বদলে কি গরীব ঘরে খুশিতে জীবনযাপন করা ভালো হয় না? টাকাপয়সা তো চাইলেই পাওয়া যায় তবে ভালোবাসা কোন সস্তা সম্পত্তি নয় আর কেউ চাইলেই তা পায় না। চলে যান ই না হয় ঘর ছেড়ে দূর অজানায়, প্রিয়জনের হাত ধরে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি আপনার পরিবার এর লোকেদের বোঝান।   তাঁদের সাথে কথা বলুন। মেয়ে টি গরীব এর মেয়ে তো কিহয়েছে সব কিছু ঠিক থাকলে তাকে মেনে নিতে কি সমস্যা। অন্য দিকে আপনারা বিয়ের আগে মেলামেশা করে ফেলেছেন। এটা আপনাদের একটা বড় ভুল। আমার মতে পরিবার এর সাথে বোঝা  পড়া টা করাই সব থেক্ব ভাল হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ