আমি একটা মেয়েকে খুব ভালোবাসি তার সাথে আমার অনেক দিনের পরিচয় অনেক বার তারসাথে আমার শারীরিক সম্পর্ক হয় কিন্তু পরিবার কখনোই আমাদের বিয়ে মেনে নিবে না এখন আমি কি করবো মেয়েটিকে আমি কিছুতেই ছাড়তে পারছি না কি করবো এখন একটা সমাধান দিন ।            
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি যেহেতু তার সাথে শারীরিক সম্পর্ক করেছেই ফেলেছেন। সেহেতু বিবাহ বা বিয়ে কোড়াটা আপনার দ্বায়িত্ব ও কর্তব্য। আপনার প্রশ্ন অনুযায়ী এখানে দুইটা রাস্তা আপনার জন্য খুলা

  1. পরিবারকে না জানিয়ে মেয়েটিকে পালিয়ে বিয়ে করা।
  2. পরিবারের কথা ভেবে মেয়েটিকে ছেড়ে দেওয়া।
লক্ষ্য করুণ,  দুইটা রাস্তার একটা রাস্তাও কিন্তু আপনার জন্য ভালো হবে না। আপনি কি পারবেন আপনার ও তার পরিবারকে কষ্ট দিতে? আর আপনি কি পাড়বেন মেয়েটিকে ভুলে যেতে? 

ভয় দেখাচ্ছিনা ভয় পাবেন না। তৃতীয় রাস্তা আপনাকে বানিয়ে নিতে হবে। তিন নাম্বার রাস্তা বানানো একটু মুশকিল হলেও ফলাফল ভালো পাওয়া যায়। রাস্তাটা হলো পরিবারের মন জয় ও কষ্ট না দেওয়া + ভালোবাসাকে বিয়ে করা। শুনতে অবাক হলেও আপনি নিজেই কিন্তু এই রাস্তা তৈরি করার ক্ষমতা রাখেন।  

যদি একটু খেয়াল করেন দেখবেন বেশির ভাগ পরিবারের সদস্য বিশেষ করে বাবা-মা চায় তার ছেলের/মেয়ের যার সাথে বিয়ে হবে সে হবে সৎ,চাকরিজীবী, হাসিখুশি,তার আচরণ হবে ভালো, সবাইকে সন্মান করে। ছেলেদের ক্ষেত্রে যেহেতু চাকরি টাকে একটু বেশি প্রাধান্য দেওয়া হয় তাই পারলে একটি ভালো চাকরি জোগার করে নিবেন।  না পারলে সমস্যা নেই। চাকরিটা থাকলে সুবিধা একটু বেশি পাবেন।চাকরি  থাকলে তাকে বিয়ে করতে পারবেন পরিবার বাধা দেবে না । এরপর নিজেকে একজন ভালো মানুষ হিসাবে প্রমাণ করতে হবে চাকরি থাক বা না থাক। তার পরিবারকে সন্মান করবেন। তাদের প্রাপ্য সন্মান তারা যেন আপনার থেকে পায়। নিজেকে একজন সূখি মানুষ হিসাবে তাদের সামনে উপস্থাপন করুন। বিপদে পরে তাদের কাছে আসতে হলে বা প্রয়োজনে তাদের কাছে আসতে হলে - সত্য মিথ্যার ব্যাপার যদি সেখানে দেখা যায় তবে আমি বলব- আপনি সত্য কথা বলবেন। মিথ্যা বলবেন না। একবারে বলতে গেলে আপনি তাদের কাছে নিজেকে আদর্শ পাত্র হিসাবে উপস্থাপন করুন। 

দেখবেন আপনি সফল হবেনই। একই ভাবে মেয়েটিকেও আপনার পরিবারের মন জয় করতে  বলুন। কাজ হয়ে যাবে। আপনার পরিবারের মন নরম হলে মেয়েটির পরিবারকে প্রস্তাব দিতে বলুন। আশাকরি কাজ হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

প্রথমত বলব বিয়ের আগে মেলামেশা করে ভুল করেছেন। ভালবাসা মানে টাচ করা নয়। 

আপনার উচিত হবে আপনার পরিবার কে বোঝানো। সুন্দর ভাবে বোঝালে অবশ্যই বুঝবে। আপনি আপনার পরিবার কে বোঝানোর চেষ্টা করুন। আশা করছি তাঁরা আপনাদের মেনে নিবে।        

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ