আমার বয়স ২৭ বছর,, আমার ঘুমের কিছু সমস্যা হত। একজন পল্লী চিকিৎক আমাকে এপিক্লন খাওয়ার পরামর্শ দেন। বিগতর২ মাসের মধ্যে প্রতিদিন একটা করে বেশ কিছু ঔষধ সেবন করে ফেলেছি। এখন আমি বিভিন্ন সমস্যায় পরেছি, যেমন মাথা ঝিমঝিম, অবস্সতা বিষন্নতা,, মানসিক অবসাদ, ইত্যাদি বিভিন্ন উপসর্গ দেখা দিয়েছে,, তবে খুব বেশি অনুভব করা যায় না। আমি প্রতিজ্ঞা করেছি যে ঘুম না হলে ও আমি ঘুমের কোন ট্যাবলেট গ্রহন করবো না। এখন আপনাদের কাছে প্রশ্ন, এই ট্যাবলেটের পাশ্বপ্রতিক্রয়া কিভাবে অল্প দিনের মধ্যে দূর করতে পারবো, দয়া করে পরামর্শ দিয়ে সাহায্য করুন
শেয়ার করুন বন্ধুর সাথে

রাতে গুরুপাক জাতীয় খাবার খাবেন না। শোয়ার পর মোবাইল সেট টি আপনার থেকে দূরে রাখুন।এর রেডিয়েশন ঘুমের ব্যাঘাত ঘটায়। আর রেজিস্ট্রার্ড ডাক্তার ছাড়া কারও পরামর্শে ঘুমের ওষুধ খাওয়া উচিৎ নয়। এর ইফেক্ট এ আপনার স্মৃতি শক্তি কমে যেতে পারে। অধিক পরিমাণে সেবনের ফলে স্নায়ু অচল হয়ে মৃত্যুও ঘটতে পারে। তাই ঘুমের ওষুধ এড়িয়ে চলুন আর অভিজ্ঞ ডাক্তারের পরামর্শ নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Yakub Ali

Call

পল্লি চিকিত্সক আপনাকে সঠিক ঔষধ ই দিয়েছে, এই ঔষধ খাওয়ার পর হুট করে বন্ধ করলেই বিভিন্ন উপসর্গ( যেমনটা আপনি বললেন) দেখা দিবে, ঘুমের সমস্যা হলে অবশ্যই ঘুমের ঔষধ সেবন করতে হবে, নতুবা পর্যাপ্ত ঘুমের অভাবে আপনার আরো শারীরিক সমস্যা দেখা দিবে। ঔষধটি চালিয়ে যান পাশাপাশি আপনি ভালো একজন রেজিস্টার্ড চিকিত্সকের পরামর্শ নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ