user-avatar

ShuvonAcharjee

◯ ShuvonAcharjee

আমার মুখে অনেক সাল আছে, ,এবং কিছু দিন পর আমি খেয়াল করি যে আমার সালগুলি কালো হয়ে গেছে। যখন আমার বয়স ১২ ছিল তখন আমার কোনো সাল হয়নি ,এখন আমার বয়স ১৬ এবং আমার মুখে অনেক সাল, ,এখন কি করলে ভালো হব ,, দয়া করে বড়ভাইরা উওর দিবেন।
আমি একটু নিরবে থাকি,, বেশি কথাবার্তা বলি না, রাগা রাগী ও করি না। এখন আমার সমস্যা হচ্ছে,, রাস্তা ঘাটে বের হলেই সবাই আমায় নিয়ে হাসাহাসি করে, আমায় বলে আমি এক বুকা কোনো কাজে কেউই আমায় দ্বায়িত্ব দেয় না, বলে আমার দ্বারা এসব সম্ভব না। বন্ধুদের সাথে আড্ডা দিতে পারি না,,,আমার বন্ধুদের সাথে চললে তারা আমায় খেয়াল করে না। ঘরের মধ্যে একা থাকি, কেউই আমার সাথে চলে না,, এখন কি করলে আমি সবার মনের মতো হতে পারব? আগে আমি জানতাম না যে এখানে প্রশ্ন করা যায়।
আমি J.A.C পরিক্ষায় গিয়ে ক্লাসে বসে বৃও ভরাট করছিলাম,, আমার রেজিষ্ট্রেশন নাম্বার ও রোল নম্বর ঠিক লিখেছি,, তার কিছুক্ষণ পর একজন স্যার আসেন এবং একটি আমায় বলেন যে আমার নাম লিখতে,, তারপর আমার কাতার উপরে একটি কোড রয়েছে তা লিখতে,, আমি প্রথম দিন যে কোড দিয়েছিলাম, পর দিন ইংরেজি পরিক্ষায় আমি একি কোড বসিয়ে দিয়েছি,, এখন আমি বিষণ চিন্তায় আছি, এখন কি আসি ফেল হব না পাস তা জানি না,, পরিক্ষার শেষের দিন আমার মনে হয় যে আমি ভুল করেছি
আমি একটু নিরবে থাকি মানে আমি রাগা রাগী করি না, সবার সব কথাবার্তা শোনি,, এখন আমি অনেক চেষ্টা করি আমার বন্ধদের সাথে চলার কিন্তু কেউই আমায় খেয়াল করে না। আমি অনেক চেষ্টা করে ও কারো সাথে আড্ডা দিতে পারি না। আমার মনে হও আমি একা থাকি। বন্ধদের সাথে চলতে ভালো লাগে না। সবাই আমায় নিয়ে হাসাহাসি করে যায় আমার ছোট যারা তারাও আমায় নিয়ে হাসাহাসি করে কোনো কাজে মন বসে না। কি কি করলে আমি ভালো হয়ে যাব, দয়া করে একটু বলে দিবেন।
আমি সকাল থেকে অনেক চেষ্টা করে ও রিসেট করেও দেখেছি কোনো কাজ হয় নি। এটা কিসের জন্য ব্যবহার করা যাচ্ছে না,, আর আমার সিম 4G মোবাইল ও 4G.. এখন কি করা যায় , , দয়া করে বলবেন, ,না হলে আমার ৯৭টাকা জলে যাবে।
জানা থাকলে বলে দিবেন , আর রুট কিভাব৷ করব Oreo 8.0.1
আমার সিমটি হচ্ছে এয়ারটেল এখন আমি টাকা দেখার জন্য কত ডায়েল করব এবং এমবি দেখার জন্য ও অফার জানতে কত ডায়েল করব। জানা থাকলে আমাকে বলে দিবেন plzz - খুব প্রয়োজন আর জিপি সিমে মাইজিপি ব্যবহার করি এখন এয়ারটেল সিমের জন্য কোন অ্যাপ ব্যবহার করব??
গ্রামীনফনের সিম এর জন্য ২০টাকার মধ্যে ১জিবি অফার পাওয়া যাবে? সব সিমে যে অফারটি রয়েছে তার কোড দিন।
ডাউনলোড লিংক দিলে আপনি Apk Pure বা Media Fire থেকে লিংক দিবেন। অ্যান্ড্রয়েড ফনের জন্য একটি ভালো কাষ্টমাইজ করা যায় এমন একটি লাঞ্চার চাই,, Nova Launcher Prime লাগবে না আমার কাছে আছে,, এই নবা লাঞ্চার ছাড়া আর যেকোনো ধরনের ভালো লাঞ্চার চাই। নাম টা বলে দিবেন। যে যে লাঞ্চারে ভালো কাস্টমাইজড হয় না সে লাঞ্চার দিবেন না
আমি ক্লাস অষ্টম শ্রেনীতে পড়ি,, আমি নিয়মিত স্কুল এ যাই এবং ক্লাস ও করি। এখন সমস্যা হচ্ছে আমি এতো দিন ধরে স্কুল এ যাই কিন্তুু আজ পর্যন্ত আমার কোনো বন্ধু বান্ধব হয় নি! আমি সবার সাথে মেলামেশার চেষ্টা করি কিন্তুু আমি বুঝতে পারি,, ওরা যে আমায় ওদের বন্ধু বানাতে চায় না। এখন কি করলে আমি সবার মনের মতো হতে পারব,? দয়া করে আমায় বলে দিবেন।
হ্যাঁ ভাই আপনি ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন,, প্রথম আপনি Vidmate নতুন ভার্সন টি ডাউনলোড করেন,, তারপর সেটি দিয়ে ভিডিও গুলি ডাউনলোড করতে পারবেন।
আমার ফনের নাম samsung j106f mini prime,, এখন আমি phone info অ্যাপ দিয়ে ফনের ইনফরমেশন দেখতে যাই এবং ফনের Country of origin - এ দেখি লেখা Made in China. এখন এটা কি এবং কিসের জন্য লেখা একটু বলে দিবেন। Plzz!! ফনটি কি আসল না নকল???
আমার ফনে 3জি, 2জি ও ৪জি আসা যাওয়া করে। কোনো সমসয় আবার H+ দেখায় কিন্তুু নেটওয়ার্ক এর কোঠি পুরো থাকে না, এখন কি আমার নেটওয়ার্ক এ কোনো সমস্যা আছে??আবার Symphony ফনগুলোতে সব গুলো কোঠি দেখায়,,, একি জায়গায়,,,,
আমার বয়স ১৬বছর এখন দিনে আমি খেয়াল করেছি অনেক চুল পড়ে,,,আর আমি যখন রোদে গিয়ে দাড়াই তখন অন্যরা দেখে আমার মাথার তালু দেখা যাচ্ছে!! এখন ঔষধ চাড়া আমি আর কি করতে পারি??
আমার ফনের নাম SAMSUNG J1 MINI PRIME (106F) আমি যখন ফনে ১০০% চার্জ করি, তারপর থেকে আমি ফন ব্যবহার করতে শুরু করি,, এবং পরবর্তীতে ৩০% বা ২০% আসলে কোনো ব্যাটারি লও না দেখিয়ে ফন অফ হয়ে যায়,, এটা কি আমার মোবাইলের কোনো সমস্যা???
আমি কয়েকটি ফনের নাম বলছি দেখেন কোনটা কেনা যায়'' ১ Symphony V80 - RAM 1GB ২ Walton Primo - RAM 1GB ৩ HTC Desir C - RAM 512MB ৪ Samsung J1 mini prime - RAM 1GB ৫ Symphony P7 Pro - 3GB দাম ৫-৭ হাজার হবে
ফন দিনে ৩-৪ ঘন্টা পরপর রিবুট করলে কোনো ক্ষতি হয় না,,বরং কেচ ও রেম ক্লিয়ার হয়।
আমার মোবাইলের মডেল স্যামসাং গ্যালাক্সি জে ওয়ান মিনি ও রেম ১জিবি। তো আমি ১০টি ভালো অ্যান্ড্রয়েড গেম চাই,,আর পারলে সব গেম বা যা যা গেম দিবেন তা Apkpure.com লিংক দিবেন / Media Fire লিংক থেকে দিবেন।
আমি গুগল প্লেষ্টোর থেকে ফেসবুক লাইট টা নিউ ভার্সন ডাউনলোড করলাম,,, কিন্তুু অনেক বার চেষ্টা করলাম কিন্তুু free mode হচ্ছে না,, এখন কোন ভার্সন এর ফেসবুক লাইট টা ইন্সটল করলে আমি জিপি সিম দিয়ে free mode এ চালাতে পারব,, আর জানা থাকলে media fire লিংক টা দিবেন।
আপনার ফনের রেম খুব কম তাই,, আপনি প্লেস্টোর থেকে লাইট অ্যাপ ডাউনলোড করবেন। Android assistant অ্যাপ দিয়ে অট বুষ্ট অন করে দিন, আশা করি আপনার ফন একটু হলেও কম হেং হবে।
আপনার ফনের মেমরি থাকলে সেটি ক্লিয়ার করুন, পরে কাজের সফটওয়্যার রেখে অন্য অ্যাপ আনইন্সটল করে দিন, তারপর Android assistant অ্যাপ দিয়ে auto boost অন করে রাখুন।
আমি অনেক দিন ধরে খেয়াল করেছি,,, আমি যদি সেক্স সম্পর্কে কিছু ভাবি,,, সেক্স ভিডিও দেখি কিন্তু আমার লিঙ্গ সোজা হয় না,,,এখন বাড়িতে কি কি খাব বা কি করব??