আমার সাথে এক লোক কাজ করতো,হঠাত করে ওই লোক টা মারা গেছে, এই গটনাটি আজ থেকে দেয় বছর আগে,ওই দিন থেকে আমার মনের ভিতর একটা ভয় ডুকে গেছে,আমার এমন মনে হতো,এই বুঝি মারা যাবো,আজ প্রযন্ত আমি এই ভয় থেকে বাহির হতে পারি না,এখনও আমি সারাদিন আজে বাজে চিন্তা নিয়ে থাকি,এই গঠনার পর আমার শরিরে কিছু ব্যাথা হয়েছিল,যেমন বুক ব্যাথা দোন শিনা ব্যাথা পোরা শরিরে যয়েন্ট এ ব্যাথা,আমি অনেক ডাক্তার দেখাইছি,অনেক ওষুধ খেয়েছি কোন লাভ হয় নাই,রিপট সব নরমাল আছে,এটা কি আমার মানসিক রোগ না কোন অন্য কিছু,এখন আমি কি করবো,ব্যাথা ভালো করার জন্য, প্লিজ হেল্প মি,
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার মনের ভেতর বড় একটা ভয় ডুকেছে, এখন আপনি যা যা করবেন তা আমি বলে দেই,, আপারর প্রিয় ফ্রেন্ড এর সাথে থাকবেন। আপনি যখনই একা থাকবেন তখন আপনার মনের ভেতর আজে বাজে চিন্তা ডুকবে। সারাখন আপনি হাশি খুশি থাকবেন,, আপনি নিজেকে বোঝাবেন যে এসব কিছু নয়। আপনি আপনার প্রিয় ফ্রেন্ড এর সাথে এবং আপনজনদের সাথে থাকলে আপনারর এই চিন্তা দূর হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আসলে মূলত বেপারটি তেমন কিছু না। আপনার মনের ভয়ের কারণে এবং আপনার এই ঘটনাকে নিয়ে অতিরিক্ত চিন্তার কারণে এমনটা হয়েছে হয়ত। আপনি অধিক টেনশনের কারণে হয়ত আপনার বুকে ব্যাথা এবং শরিলের বিভিন্ন অঙ্গে এমন ব্যাথা সৃষ্টি হয়েছে। আপনি এখন থেকে পরিবার, এবং বন্ধুদের সাথে সময় কাটান। এইসব চিন্তা মাথায় আসলে এড়িয়ে চলুন। হালকা ব্যায়াম করুন তাহলে হয়ত টেনশনটা কিছুটা কাটতে পারে। আর সবসময় মনে সাহস রেখে চলুন ভয় পাবেন না। আর সম্ভব হলে একজন মানসিক সমস্যার জন্য একজন ডাক্তারের সাথে যোগাযোগ করুন এটি মনে হচ্ছে একটি মানসিক সমস্যা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ronu

Call

আপনি মনের ভয়ের কারণে এরকম করছেন। আপনি পরিবারকে গুরুত্ব দিন এবং পরিবারের সবার সাথে মিলেমিশে থাকার চেষ্টা করুন। আপনি একা থাকবেন না। সব সময় নিজেকে কোন কাজে ব্যস্ত রাখুন। নিজের মনকে সবসময় শান্ত রাখার চেষ্টা করুন এবং সবার সাথে মিলেমিশে থাকুন। ফ্যান্টাসি বিষয়টিই মানুষকে হাসিয়ে তোলে এবং মানসিকভাবে সবসময় সতেজ রাখে। এ কারণে ফ্যান্টাসি বিভিন্ন ধরনের কবিতা, গল্প, উপন্যাস জাতীয় সাহিত্য পড়ুন। এছাড়া আপনার পাঠ্যবইয়ের সাহিত্য পড়ুন। দেখবেন আপনি বেশ প্রাণবন্ত হয়ে উঠেছেন। অবসর সময়ে কোন কাজ না থাকলে গান শুনতে পারেন। এতে মন শান্ত থাকবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ