নামায পড়তে ইচ্ছে করে না । আল্লাহর অস্তিত্বে অবিশ্বাস জাগছে। সবসময় খালি মনে হয় আমি নিজ চোখে যা দেখবো না, তার অস্তিত্ব কখনো মেনে নেবো না।
শেয়ার করুন বন্ধুর সাথে
Seba korun

Call
আপনি একবার ভাবুন ! আপনার আসে পাশের কেউ একজন মারা গেল (মানে সে এখোনি তো কথা বার্ত বলছিল ,হাটা হাটি করছিল ,যা ইচ্ছা তাই করছিলো কিন্তু হঠাৎ করেই সে আর কথা বার্তা বলছেনা ,হাটা হাটি করছেনা ,কিছু দেখতে পারছেন ,কিছু করতে পারছেন) এর মানে নিশ্চই আমাদের জিবন ,মিত্তুর কাঠি একজনের হাতে আছে এসব তো আর আপনি চখে দেখতে পারছেন না যে কে সেই মানুষটাকে মেরে ফেললো কিন্তু সে মরে গেল । আর এসবের পিছনে নিশ্চই একজন আছে আর সে হলো *আল্লাহ* আর এই আল্লাহ আমাদের প্রীথিবিতে পাঠিয়েছেন তার ইবাদাতের করার জন্য আর আপনি এই সব বিশ্বাষ করে এক আল্লার ইবাদাত করলেই আপনি প্রকৃত মুসলমান হতে পারবেন ।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Rubidium

Call

এই জিনিসটা খালি মনে করবেন খালি গাড়ি কখনো চলেনা।অবশ্যই এর জন্য ড্রাইভার থাকতে হয়।এই ড্রাইভারই গাড়িকে ঠিকমতো চালায়।ঠিক একিভাবে এই বিশ্বজগত কিন্তু এক একা চলছেনা।এই যেমন সূর্য  প্রত্যেকদিন একি দিক উঠছে।আপনার শরীরের খাবার হজম হচ্ছে।রক্ত একা একা প্রবাহিত হচ্ছে শরীরের মধ্যে দিয়ে।এসব নিশ্চই কেউ চালাচ্ছে।সেটি কে বলুন তো।এক ও অদ্বিতীয় আল্লাহ।আল্লাহ কাউকে দেখা দিবেনা এই দুনিয়ায়।তবে ঠিক দেখা দিবে রোজ হাশরের ময়দানে।তাই আল্লাহকে না দেখেই এখন বিশ্বাস করুন।না হলে গরম টগবগে পানির মধ্যে আপনাকে সেদিন ফেলে দেওয়া হবে।এখন চুলায় গরম পানি দিয়ে একটু হাত দিয়ে থাকবেন আর এসব চিন্তা করবেন।তাই মন থেকে এসব ঝেড়ে ফেলে বেশি বেশি জিকির করুন।জোর করে নামাজ পড়ুন।খালি ভাবুন আজ আল্লাহকে দেখছিনা।কাল ঠিকই দেখব

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Siyamislam

Call

এ ক্ষেত্রে আমি বলব, জাকির নায়েকের লেকচার(বাংলাতেও পাবেন) দেখুন। যতো বেশি সম্ভব।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ