মুখের ব্রনের জন্য গার্নিয়ার একনো ফাইট ফেসওয়াশ টি কেমন? আমি ইউজ করি কিন্তু ব্রন উঠে, এটা কি ইউজ করতে করতে ঠিক হয়ে যাবে? ইউজ করায় ব্রন উঠে কেনো?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আমি এই ফেসওয়াস তিন বছর  যাবত ব্যাবহার করছি। আমার যখন ব্রন সমস্যা ছিল তখন থেকে ব্যবহার করছি, এটা ইউজ করলেও ব্রন কমে নি, দু বছর পর ব্রন এমনিতেই কমে গেছে।          

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
RushaIslam

Call

পন্ডস এবং গার্নিয়ার ছেলে মেয়ে উভয়ের জন্যই ভাল। আপনার স্কিন যদি অয়েলি হয় তাহলে আপনি গার্নিয়ারের যেকোনো ক্রিম বা ফেসওয়াশ ব্যবহার করতে পারেন,দারুন কাজ দিবে। যদি আপনার স্কিন ড্রাই টু কম্বিনেশন স্কিন হয় তাহলে আপনি পন্ডস এর প্রোডাক্ট ব্যবহার করতে পারেন। আর যদি সেনসিটিভ স্কিন হয় তাহলে আপনি এই দুইটিই ব্যবহার করতে পারেন। ছেলেদের জন্য নিভিয়া ক্রিম এবং ফেসওয়াশ বেশ ভাল। এটিকে সকল স্কিনের জন্যই বানানো হয়েছে। যেহেতু আপনার স্কিনে ব্রণ আছে তাহলে আপনি oxy acne medication fash wash টি অথবা oxy deep wash ফেসওয়াশটি ব্যবহারে বেশ ভাল ফল পাবেন।যেহেতু আপনার স্কিন ব্রণ প্রবণ, সেহেতু গার্নিয়ারের প্রোডাক্ট ব্যবহার না করাই উত্তম কারন গার্নিয়ার স্কিনকে বেশ অয়েলি ভাব এনে দেয় ফলে স্কিনের লোমকূপ গুলি অধিক প্রভাবিত হয়ে ব্রণের সৃষ্টি করে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ