আমার ১০ বছর আগে বসন্ত হওয়ার কারনে মুখে অনেক বড় বড় দাগ বা গর্তের মতো হয়ে গেছিল এই দাগ কি করে উঠানো যাবে কেউ জানলে প্লিজ বলবেন....আমি একজন ছেলে
শেয়ার করুন বন্ধুর সাথে
RushaIslam

Call

আপনি আপনার দাগের স্থানে লেবু এবং মধু একত্রে করে লাগাবেন। ২০মিনিট পর ধুয়ে ফেলবেন। খুব ভাল ফল পাবেন। এছাড়া এলোভেরার জেল এবং কাচা হলুদ পেস্ট করে দাগের স্থানে লাগান। আপনি আপনার দাগের স্থানে নারিকেল তেল এবং অ্যাপেল সিডার ভিনেগার পেস্ট করে লাগান। ভাল ফল পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ronu

Call

আপনি নিম্নোক্ত কিছু কাজ করুন 


image


  • বসন্তের দাগ দূর করতে মধু একটি কার্যকারি উপাদান। রাতে ঘুমানোর আগে মুখ ভালো করে ধুয়ে মধু লাগান। সারারাত তা রেখে সকালে ঘুম থেকে উঠে তা ধুয়ে ফেলুন। সাথে গোলাপজল মিশিয়ে নিতে,পারেন।
  • মধুর সাথে দারুচিনি গুঁড়া মিশিয়ে শুধুমাত্র দাগের উপর লাগিয়ে ১ ঘণ্টা পর ধুয়ে ফেলুন। চাইলে সারারাতও রাখতে পারেন। দেখবেন কিছুদিনের মধ্যেই আপনার  মুখের দাগ দূর হয়ে গেছে।
  • ২-৩ টি এস্পিরিন ট্যাবলেট এর সাথে ২ চামচ মধু ও ২-৩ ফোঁটা পানি মিশিয়ে ফেসপ্যাক তৈরি করুন। সপ্তাহে ২-৩ দিন ব্যবহার করুন।
  •  ২ টেবিল চামচ বেকিং সোডা ও সামান্য পানি একসাথে মিশিয়ে মুখে ২-৩ মিনিট ঘষুন এবং শুকানোর জন্য কয়েক মিনিট অপেক্ষা করুন। সপ্তাহে অন্তত দু'দিন এটি ব্যাবহার করুন, ভালো ফল পাবেন।
  • দিনে দুইবার অ্যালোভেরা জেল মুখে লাগান এবং ৩০ মিনিট পর ধুয়ে ফেলুন। এটি শুধুমাত্র বসন্তের দাগই দূর করবে না, বরং আপনার ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি পাবে এবং টানটান হবে।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ