আমি আর আমার কাজিনের সম্পর্ক আজ প্রায় ৮ বছর ধরে।কিন্তু আমাদের পরিবার মানে আমার আর ছেলের আত্নীয় স্বজন কিছুতেই আমাদের ব্যপার টাকে মেনে নিতে চায়না। ইতিমধ্যেই আমাদের কয়েকবার কথা বন্ধ হইছে কিন্তু আমরা শেষ পর্যন্ত পারি নাই। আমার বাবা মা রাজি থাকলেও আমার অন্যান্য আত্নীয় রা রাজি নয়। উল্লেখ্য আমার কাজিন এর ভাই ও খালাতো বোন কে বিয়ে করায় তারা এক ফ্যামিলি তে একজন ফুফাতো বোন এবং একজন মামাতো বোন চায়না। আমার কাজিন ভালো একটা জায়গায় পড়ে তাই তারা আমার যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলে। কিন্তু ও কখনো আমার এইসব নিয়ে কথা তোলেনা। এমতাবস্থায় কি করা উচিত? আমরা কেউ ই কাউকে ছেড়ে থাকতে পারবো না। ৮ বছর ধরে আমাদের কথা হয়।
শেয়ার করুন বন্ধুর সাথে

আসলে তার পরিবার বা অন্যান্য আত্নীয়রা রাজি না হওয়াতে আপনার সেখানে না যাওয়াই ভাল। তার বলে, একজন ফুফাতো বোন এবং একজন মামাতো বোন চায়না। আপনার কাজিন ভালো একটা জায়গায় পড়ে তাই তারা আপনার যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলে। এতে আপনার উপরে বিয়ের পর অত্যাচার হতে পারে। কিন্তু আপনি বা আপনার পরিবার তাদের পরিবারের সাথে পরামর্শ করে বুঝিয়ে রাজি করাতে পারলে সেখানে আপনাদের সম্পর্কটা ভাল থাকবে। নাহলে একটার পর একটা সমস্যা হতেই থাকবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমার মনেহয়, তাদের বোঝালে বোঝাবেন। কেননা, তারা আত্মীয় স্বজনের মধ্যে বিয়ে দিতে চায় না। তাদের ধারণা ভুল ধারণা এটা যে আত্মীয়  স্বজনের মধ্যে বিবাহ দিলে সুখী হবেন না। আপনি তাদের বোঝান যে আপনি তাকে না পেলে ভীষণ কষ্ট পাবেন।


তারপরেও যদি মানতে না চায় তবে আপনার উচিৎ হবে তাদের সাথে আপনাকে তাল মিলিয়ে চলা। কেননা,  আপনাকে তাদের ভালো লাগতে পারে যার ফলে তারা বিবাহ দিতে রাজি হতে পারে।

ছাত্র জীবন সম্পন্ন করে   আপনার দুইজনেই ভালো চাকরির জন্য চেষ্টা করুন। আশাকরি দুইজনেই ভালো চাকরি পেলে কেউ না করবে না।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ronu

Call
আপনি তাদেরকে বোঝানোর চেষ্টা করুন। তাদের ধারণা আপনারা সুখী হবেন না। আপনি তাদেরকে বোঝানোর চেষ্টা করুন, যে সে আপনাকে ভালোবাসে এবং আপনি তাকে ভালোবাসেন। আপনার কাজিন ভালো জায়গায় একটা তাই তারা আপনার যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলে। কিন্তু আপনি বা আপনার পরিবার তাদের পরিবারের সাথে পরামর্শ করে বুঝিয়ে রাজি করানোর চেষ্টা করুন। আপনারা আপনাদের ছাত্রজীবনে আপনাদেরকে ভালোভাবে তৈরি করুন। আশা করি তারপর কেউ অসম্মতি প্রকাশ করবে না।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ