জীবনের প্রথম প্রেম হারিয়ে যাওয়া পর থেকেই নতুন সম্পর্কে জড়ানোর আমার আর সাহস হয়ে উঠেনি । কিন্তু চারটি বছর যখন নিজেকে সামলে নিয়ে হাজির হলাম , তখন আবার নতুন করে ভালোবাসার পবল ইচ্ছে মনের ভেতর অস্থির করে তুলেছে । এখন কেনো জানিনা আবার নতুন করে ভালোবাসতে ইচ্ছে করে , কেনো জানিনা এখন কোথাও কোনো দু-জন প্রেমিক প্রেমিকা আড্ডা দেয়া দেখে আমার মনে খুবই কষ্ট হয় , আর মনে মনে ভাবি ' আমার জীবনে যদি সত্যি ভালোবাসার মানুষটি আসতো তাহলে হয়তো আমিও আর একা থাকতাম না ' । কেনো জানিনা দিনের পর দিন আমার ভালোবাসার ইচ্ছে আরো বেশি হাড়ে প্রবল হচ্ছে । মাঝে মধ্যে এই ভেবে হতাশ হয়ে যাই যে , যদি আমার কেউ খবর নেওয়ার মতো থাকতো , যদি এমন কেউ থাকতো যাকে খুব নিজের বলে মনে হতো । যার সঙ্গে আমার জীবনে ঘটে যাওয়া সুখ দুঃখের কথা মন খুলে বলতে পারতাম ।  মাঝে মধ্যে খুব কষ্ট হয় জানেন এই ভেবে যে ভালোবাসার মানুষটি সত্যিই আজও খুঁজে পাবো না নাকি ?  মাঝে মধ্যে নিজেকে খুবই একা একা মনে হয় , বন্ধুদের সাথে আড্ডা দিতে ভালো না , কোথাও ঘুরতে গেলে মনে ইচ্ছেটা আরো প্রবল বেগে ছুটে আসে । আমি নিজেকে যেকোনো অচেনা পরিবেশে নিজেকে সামলে নিতে পারি । আমি খুব তাড়াতাড়ি কোনো অচেনা অজানা মানুষকে বিশ্বাস করে ফেলি । কিন্তু আমি যখন রাস্তা ঘাটে চলাচল করি তখন না আমার আড্ডা মারতে নিজেকে কেনো যেনো Uncomfortable মনে হয় । তখন মনে হয় সব মানুষ আমার দিকে তাকিয়ে থাকবে ।          :: আপনাদের কাছে খুবই আশা নিয়ে হাজির হলাম । কি এমন করলে এই ভালোবাসার ইচ্ছেট নষ্ট হবে বা এর কোনো অন্য সমাধান থাকলে আমার ভালোবাসার মানুষটি খুঁজে পাওয়া যাবে । 
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

শুনেছিলাম ফাস্ট লাভ ভুলে থাকা যায় না। আজ আপনি ও সেই রকমি বললেন.....!!!!। আচ্চা পৃথিবীতে কী সবাই ভালোবাসা নিয়ে বেঁচে আছে.....!?? 



আপনি নিজের মন কে কন্ট্রোল করুন তাহলে আর আপনার ভালোবাসার অনুভূতি জাগ্রত হবে না। সব থেকে ভাল হয় বিয়ে করে নিলে। আপনার যদি বিয়ের বয়স ও সামথ্য  তাহলে বিয়ে করে নিন। তখন এক জন কে পবানে আপনার নিজের করে। উপরে যে অনুভূতি গুলা প্রকাশ করেছেন সে গুলা বিয়ে করে পূরণ করে নিন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ