আমার সমস্যা হল আমি যদি কোন মেয়েকে যৌনসঙ্গী মনে করে ভাল কথা বলি বা ফোন চ্যাট করি তবে প্রায় ৫ মিনিটের মধ্যে আমার লিঙ্গ দিয়ে কামরস বের হয়।তাছাড়া আমি যদি তাদের সাথে সরাসরি দেখা ও করি তবুও আমার এমন হয়।আমি অন্য মেয়ে মানে আমার বান্ধবীর সাথে কথা বললে আবার এমন হয় না।

আমি যখন উত্তেজক কোন কিছু দেখি তবে কামরস বের হয় যা স্বাভাবিক ।অভিজ্ঞদের কাছে সবিনয়ে জানতে চাই আমার সমস্যাটা কি স্বাভাবিক না অস্বাভাবিক??


আর আমার প্রশ্ন হল আমার এমনটা কেন হচ্ছে এবং এই বিব্রতকর সমস্যা থেকে কিভাবে চিরতরে মুক্তি পেতে পারি?? 


শেয়ার করুন বন্ধুর সাথে

আসলে যখন একজন ছেলে, ১জন মেয়ের সাথে কথা বলে। তখন তার মনে যৌন দিক গুলো ভেসে উঠে। তাছাড়া সে যখন যৌন উত্তেজনা মূলক কথা শুনে বা দেখে তখন তার মনের উত্তেজনাটা থেকেই কামরস নির্গত হয়। এটি একটি স্বাভাবিক বিষয়। কারণ, "যৌন" অনেকটা মনস্তাত্বিক বিষয়ও বটে। আর বান্ধবীর সাথে কথা বলা ও নতুন কোন মেয়ের সাথে কথা বলা, আপনার মনের উপর সমান বিরুপ ফেলে না। তাই যার সাথে কথা বললে আপনার মনে যৌন উত্তেজনা বেশি আসে। তার সাথে কথা বললেই কামরস নির্গত হওয়ার সম্ভাবনা বেশি থাকে। এই সমস্যা থেকে মুক্তি পাওয়া যদিও কঠিন। তারপরও আপনি একজন যৌন ডাক্তারের শরণাপন্ন হতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Porimolray

Call

আপনি যখন কোন মেয়েকে যৌনসঙ্গী ভেবে কথা বলবেন(বান্ধবীর ক্ষেত্রে নয়) তখন আপনার মস্তিষ্ক সেক্সের হরমোনই ক্ষরন করবে যার ফলে চরম একটু উত্তেজিত হলেই কাম রস আসে।তথাপি এত দ্রুত আসার কথা নয় অবশ্যই আপনার আগে খারাপ অভ্যাস ছিল যার দরুন এখন এটা যৌন দুর্বলতায় রূপ নিয়েছে। যাহোক আপনি সর্বদা ধর্মীয় পথে চলবেন,খারাপ কিছু মনে আনাই যাবে না তাহলে আশাকরি এরকম বিব্রত অবস্থায় পড়তে হবে না। যদি এরপরও এমন হয় তবে হোমিওপ্যাথি চিকিৎসকের পরামর্শ নিতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ