কেনো নির্বাচন ঘনিয়ে এলেই প্রত‍্যেক সরকার রাস্তা-ঘাট মেরামতের কাজ শুরু করে দেয়, জনগণের কাছে যাওয়ার চেষ্টা করে, নির্বাচনের পর জনগণকে তোয়াক্কা করে না? রাজনৈতিক ফায়দা লুটার জন‍্য, নাকি অন‍্য কোনো কারণে?
শেয়ার করুন বন্ধুর সাথে

এরকম কিছুই ঘটেনা। যখন প্রয়োজন পড়ে তখনই সরকার দেশের উন্নয়নে কাজ করে। আর আপনি এরকম অভিজ্ঞতার স্বীকার হলে সেটা রাজনৈতিক ফায়দা লুটার জন্য।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
AalNoman

Call

আপনি যেভাবে নিবেন সেভাবেই ঠিক। তবে এতে সরকারের স্থানীয় প্রতিনিধির ভুমিকায়ই  বেশি! আমি শুধু ৩-৪টা বিষয় বলতে চাই যা আপনি ধরে নিতে পারেন। ১. সরকারের স্থানীয় প্রতিনিধি ভালো হলে তো শুরু নির্বাচনে জয়ের পর থেকেই কাজ শুরু করে। কিন্তু এক্ষেত্রে হয়তো তিনি বাজেট পান নি! তাই পরের নির্বাচনের পূর্বমুহূর্তে কাজ করে যেতে চান। ২. লোক দেখানো কাজের মাধ্যমে জনগণের মম জয় করতে চাওয়ার উপায় মাত্র! যেন আরও একবার সরকারের প্রতিনিধিত্ব করে। ৩. শেষ সময়ে বাজেট নিয়ে মেরে খেতে পারে এই উদ্দেশ্যেও হতে পারে। ৪. আত্মহিংসাও হতে পারে যেন কাজ নিয়ে অসমাপ্ত রাখে এবং পরবর্তীতে উন্নয়নের ধারা বজায় রাখতে নির্বাচন করতে পারে নতুবা অন্য প্রতিনিধি নির্বাচিত হলে বাজেট যেন না পায়, পরবর্তীতে তার দুর্নাম করে আবার নির্বাচন করতে পারে।              

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ