আমার বয়স ১৯ বছর ৩ মাস। আমার gf এর বয়স ১৮ বছর। এখন আমরা বাড়ি থেকে পালিয়ে বিয়ে করব।বিয়ে করলে কি কোন সমস্যা হবে?  আমার জানান প্লিজ!
Share with your friends
সময়

Call

আপনার বয়স ২১ না হলে আপনি আইনগত ভাবে বিয়ে করতে পারবেন না, তবে আপনার gf ১৮ হওয়াতে তিনি বিয়ে করতে পারবেন। পালিয়ে বিয়ে করে আপনি যে সব সমস্যার সম্মুখীন হবেন: ১. কোন হোটেলে উঠলে ঝামেলায় পড়তে পারেন। ২. কোন আত্মীয়ের বাসায় উঠলে সহজেই ধরা পড়ে যাবেন। ৩. বন্ধুদের কাছে উঠলেও বেশি সময় সহযোগীতা পাবেন না। ৪. পড়া শেষ করতে পারবেন না। ৫. ভালো ক‍্যারিয়ার গড়তে পারবেন না। ৬. আইনগত সমস্যা হলে সম্মান হানি হবে। ৭. মা বাবা কষ্ট পাবেন। যে কষ্ট কোনদিনই মুছবে না। ৮. জেলে গেলে পরবর্তী সময়ে আপনি আরো নানান ধরনের সমস্যায় পড়তে পারেন। পালিয়ে যাওয়া কোন সমাধান নয়, সমস্যার কেবল শুরু যার শেষ পরিণতি খুব ভালো হবার সম্ভাবনা কম।

Talk Doctor Online in Bissoy App

দুই জন এর ই প্রাপ্তবয়স। দুই জন এর ই অধিকার আছে নিজেদের সিদ্ধান্ত নিজেদের নেওয়ার। তাই আইন আপনাদের পক্ষেই থাকবে। আপনারা বিয়ে করতে পারেন। কিন্তু পালিয়ে বিয়ে না করে পারলে ২ পরিবারে ভালো করে কথা বলে দেখেন কোন ভাবে রাজি করানো যায় কিনা।

Talk Doctor Online in Bissoy App

আপনার বাড়ি কই? লাগে আপনি আমার এলাকা এসে কস্ট করে বিবাহ করে জান।। কোন সমস্যা নাই ৷ জন্ম সনদ বানান বয়স বাড়িয়ে।  তারপর বিবাহ করুন কোর্টে হলফনামা করাবেন৷ তাহলে কোন সমস্য নাই

Talk Doctor Online in Bissoy App
Call

মেয়ে টার কোন সমস্যা হবে না কিন্ত আপনার আইনি সমস্যা হবে আইন অনুযায়ী আপনার বিয়ের বয়স হয় নাই। এখন বিয়ে করলে আপনার ক্যারিয়ার টা শেষ হয়ে যাবে।

Talk Doctor Online in Bissoy App

আপনার GF এর সমস্যা নাহলেও আপনার সমস্যা হতে পারে। কারণ আইন অনুযায়ী আপনার যথেষ্ট বয়স হয় নাই।

Talk Doctor Online in Bissoy App
Call

না, পারবেন না।

তথা কাবিন হবে না।

মৌলভী দিয়ে পড়িয়ে রাখতে পারবেন।


মনে রাখুন: কোন কাজী যদি আপনাদের বিবাহ কাবিন করে তাহলে নিশ্চিতভাবে জানুন যে আপনাদের বিয়েটা তিনি নকল বইয়ে তুলবেন। যার কোন মূল্য থাকবেনা এবং আপনাদেরকে কাবিননামা দিবে না।


এরকম কাজ করলে মেয়ের পরিবার অপহরণ মামলা দায়ের করতে পারে। তখন আপনার অনেক ক্ষতি হতে পারে।


Talk Doctor Online in Bissoy App

না আপনি বিয়ে করতে পারবেননা।কারন আপনার প্রেমিকার বয়স হলেও আপনার বয়স হয়নি। আপনি আরো নয় মাস পর বিয়ে করতে পারবেন।

Talk Doctor Online in Bissoy App